শিরোনাম:
●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৫ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » অপরাধ » ঈশ্বরগঞ্জে জিনের বাদশা গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » ঈশ্বরগঞ্জে জিনের বাদশা গ্রেফতার
২১২ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৫ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈশ্বরগঞ্জে জিনের বাদশা গ্রেফতার

ছবি : সংবাদ সংক্রান্ত উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি :: জিনের মাধ্যমে একশ বিশ কোটি টাকা এবং একটি স্বর্ণের পুতুল পাইয়ে দেওয়ার কথা বলে সাড়ে ছয় লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে মো. বাবুল মিয়া ওরফে জিনের বাদশা (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী মো. শওকত আলী বাদী হয়ে থানায় প্রতারণার অভিযোগ দিলে মো. বাবুল মিয়া ওরফে জিনের বাদশাকে গ্রেফতার করে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান।
ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের কবির ভুলসোমা গ্রামের মো. বাবুল মিয়া নামক এক ব্যক্তি নিজেকে জিনের বাদশা পরিচয়ে দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে। এ অবস্থায় ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার বাগড়া গ্রামের মো. শওকত আলী নামক এক ব্যক্তিকে জিনের মাধ্যমে একশ বিশ কোটি টাকা এবং একটি স্বর্ণের পুতুল পাইয়ে দেওয়ার কথা বলে সাড়ে ছয় লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর টাকা এবং স্বর্ণের পুতুল দিতে তালবাহানা শুরু করলে একপর্যায়ে ভুক্তভোগী মো. শওকত আলী ১৪ ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন।
পরে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) সাদী মোহাম্মদের নেতৃত্বে ১৫ ডিসেম্বর ভোর রাতে অভিযান চালিয়ে জিনের বাদশা মো. বাবুলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করে।
এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. বাবুল ওরফে জিনের বাদশা প্রতারণার কথা স্বীকার করেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে। পরে বাবুল মিয়াকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)