শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৩ আগস্ট ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
৩২৬ বার পঠিত
বুধবার ● ২৩ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রর্তীকি ছবি মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে মো. আমির ইমরান বিশ্বাস (৪৮) নামে এক প্রাপ্ত বয়স্ক ব্যক্তি আত্মহত্যা করেছে। মঙ্গলবার ২২ আগস্ট সকালে বারইয়ারহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের জামালপুর এলাকায় মাহী ভবনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেক (চমেক) হাসপাতালে প্রেরণ করেছে।
ইমরান বিশ্বাস রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার মৃত আব্দুর রশিদ বিশ্বাসের পুত্র। সে পরিবার নিয়ে বারইয়ারহাট পৌরসভার জামালপুর এলাকার মাহী ভবনে ভাড়া বাসায় থাকতেন। স্ত্রী এবং ছেলে অসুস্থ থাকায় তাদের গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে মাস তিনেক আগে।
জোরারগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, মো. আমির ইমরান বিশ্বাস মানসিক হতাশগ্রস্থ থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ইমরানের বাসার মালিকের সাথে কথা বলে জানা গেছে, তার স্ত্রী এবং সন্তান অসুস্থ হওয়ার পর থেকে সে মানসিক ডিপ্রেশনে ভুগছিলেন। মঙ্গলবার সকালে ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় থেকে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্টে দেখা যায় নিহত ইমরানের বুকের উপর সাদা কসটিপের উপর লেখা “আমার মা ফাতেমা ও জুনাই, আমার কলিজা, আল্লাহ দয়া কর ওদের, আমানত তোমার হাতে।”
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান বলেন, পরিবারে আর্থিক অভাব অনটন ও মানসিক হতাশগ্রস্থ হয়ে মো. আমির ইমরান বিশ্বাস আত্মহত্যা করেছেন। লাশের সরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে ইমরান বিশ্বাসের লাশ। ময়নাতদন্ত শেষে ইমরানের লাশ পরিবারের লোকজনকে বুঝিয়ে দেওয়া হবে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)