শিরোনাম:
●   গাবতলীতে বিএনপি নেতা আতিকের নামাজে জানাজা সম্পন্ন ●   কমিউনিটি ক্লিনিকে উচ্চ রক্তচাপের ওষুধের প্রাপ্যতা জরুরি ●   সানরাইজ স্পেকট্রাম বাংলা রেডিও ৩০ বছর পূর্তিতে গুনীজন সম্মাননা প্রদান ●   ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের দায়ের কুপে বড় ভাইয়ের মৃত্যু ●   শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার কুদ্দুস ●   কোটা সংস্কার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর পুলিশ ও ছাত্রলীগ-যুবলীগের হামলায় ৬ শিক্ষার্থীর প্রাণহানি ঘটনায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নিন্দা ●   চুয়েটের বাসে হামলা, পেটানো হয়েছে শিক্ষার্থীদের ●   ঝিনাইদহে কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা ●   ৩ দফা দাবীতে প্রজন্ম ৭১ এর কুষ্টিয়ায় মানববন্ধন ●   বগুড়ায় বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ ●   ঈশ্বরগঞ্জে মাদ্রাসা শিক্ষিকার আত্মহত্যা ●   রাবিপ্রবি স্থাপনা প্রকল্পের মাস্টার প্ল্যান বিষয়ক ত্রিপক্ষীয় সভা অনুষ্ঠিত ●   মোরেলগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে লতিফিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা শ্রেষ্ঠত্ব অর্জন ●   ঘোড়াঘাটে পোনা মাছ অবমুক্তকরণ ●   কুষ্টিয়া কুমারখালীতে ৩ দিনে ৩ খুন থমথমে অবস্থা বিরাজ করছে ●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিচালনা বোর্ড এর ২০২৪-২০২৫ অর্থ বছরে ১ম সভা ●   বাগেরহাট পৌরসভায় অধিকাংশ গুরুত্বপূর্ণ সড়কই খানাখন্দে ভরা মানুষের ভোগান্তি চরমে ●   রাউজানে একরাতে দুই কৃষকের ৫টি গরু চুরি ●   পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২৬ বছর পূর্তি উদযাপিত ●   প্রধানমন্ত্রীর অনভিপ্রেত বক্তব্য প্রত্যাহার করে নেবার আহবান ●   গাজীপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন ●   মাঝরাতে উত্তাল ঢাবি : ছাত্রলীগের চার নেতার পদত্যাগ ●   পরিচয় মিলেছে ৪শত কোটি টাকার মালিক সেই পিয়নের ●   ড. এফ দীপংকর বৌদ্ধ ভিক্ষুর ঝুলন্ত লাশ উদ্ধার : হত্যা না আত্মহত্যা ●   ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার ঘটনায় বিশ্ব নেতাদের প্রতিক্রিয়া ●   নবীগঞ্জে সড়ক নির্মান কাজের অনিয়ম ●   মোরেলগঞ্জের নীলকুঠি কুঠিবাড়ীর অস্বিত্ব বিলুপ্তির পথে ●   নবীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা ●   ঈশ্বরগঞ্জে ফুট ব্রীজের পাটাতন বিধ্বস্ত : যোগাযোগ বিচ্ছিন্ন ●   ঘোড়াঘাটে ওয়ার্ল্ড ভিশনের সমাপনী আলোচনা সভা
রাঙামাটি, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৬ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » খাগড়াছড়ি » সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী
প্রথম পাতা » খাগড়াছড়ি » সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী
১১৫ বার পঠিত
শনিবার ● ৬ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী

--- খাগড়াছড়ি, ০৬ এপ্রিল :; পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্যমী ও সাহসী মনোভাব নিয়ে ঐক্যবদ্ধ হয়ে নিষ্ঠার সাথে, সততার সাথে, মানবিক গুণাবলী দিয়ে দেশের মানুষের কল্যাণে সনাতন যুব ও ছাত্রসমাজকে কাজ করার প্রতিশ্রুতি নিতে হবে। তিনি বলেন, সনাতন যুব ও ছাত্রদের স্মার্ট হতে হবে। স্মার্ট সমাজ গড়ে না উঠলে স্মার্ট বাংলাদেশের স্বার্থকতা থাকবে না। প্রতিমন্ত্রী স্মার্ট সমাজ প্রতিষ্ঠায় সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
গতকাল খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে সনাতন ছাত্র-যুব পরিষদের কেন্দ্রীয় কমিটি খাগড়াছড়ি আয়োজিত দ্বি-বার্ষিক কেন্দ্রীয় সম্মেলন ও কাউন্সিল-২০২৪ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি এসব কথা বলেন।
পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরও বলেন, সনাতনী শক্তিকে বিকশিত করতে হলে সনাতনী যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে দেশের মানুষের কল্যাণে নিজেদেরকে নিবেদিত হতে হবে। তিনি বলেন, দেশে বুদ্ধিদীপ্ত মানুষ তথা আলোকিত মানুষ হিসেবে প্রতিষ্ঠার জন্য সমাজের জন্য ইতিবাচক কাজগুলো নিষ্ঠার সাথে সম্পন্ন করতে হবে। প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, দেশের উন্নয়নে মনুষত্ববোধ, নীতি ও নৈতিকতাবোধ, দেশপ্রেম ও প্রকৃত শিক্ষা যাদের মধ্যে থাকবে তাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। এভাবেই সনাতনী যুব সমাজ মানুষের কল্যাণে শক্তিতে পরিণত হবে।
প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ও অনুপ্রেরণায় সকল ধর্ম-গোষ্ঠী-সম্প্রদায় বাংলাদেশের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যার যার সংস্কৃতি-কৃষ্টিকে সমৃদ্ধ ও বিকশিত করার জন্য আমরা যাতে শিক্ষা দীক্ষা লাভের মাধ্যমে উন্নত মানুষ হিসেবে প্রতিষ্ঠা পেতে পারি সেই চিন্তা নিয়েই জননেত্রী শেখ হাসিনা নিরন্তর কাজ করে যাচ্ছেন। প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কোন ধর্ম-জাতি বা গোষ্ঠীকে সংখ্যালঘু মনে করেন না। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের সমান অধিকার নিশ্চিত করে বৈষম্যমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে চান। প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আমরা সম্প্রীতির বন্ধনে সকলে মিলে পাহাড়ে শান্তিপূণ সহাবস্থান ও সুসম বন্টন নিশ্চিত করতে বদ্ধপরিকর।
সনাতন ছাত্র-যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বপন ভট্টাচাযের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার), খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলার সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, নির্মল দেব, এডভোকেট বিধান কানুনগো উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)