শিরোনাম:
●   শ্রেষ্ঠ এসআই হলেন গাবতলী মডেল থানার কুদ্দুস ●   কোটা সংস্কার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর পুলিশ ও ছাত্রলীগ-যুবলীগের হামলায় ৬ শিক্ষার্থীর প্রাণহানি ঘটনায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নিন্দা ●   চুয়েটের বাসে হামলা, পেটানো হয়েছে শিক্ষার্থীদের ●   ঝিনাইদহে কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা ●   ৩ দফা দাবীতে প্রজন্ম ৭১ এর কুষ্টিয়ায় মানববন্ধন ●   বগুড়ায় বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ ●   ঈশ্বরগঞ্জে মাদ্রাসা শিক্ষিকার আত্মহত্যা ●   রাবিপ্রবি স্থাপনা প্রকল্পের মাস্টার প্ল্যান বিষয়ক ত্রিপক্ষীয় সভা অনুষ্ঠিত ●   মোরেলগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে লতিফিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা শ্রেষ্ঠত্ব অর্জন ●   ঘোড়াঘাটে পোনা মাছ অবমুক্তকরণ ●   কুষ্টিয়া কুমারখালীতে ৩ দিনে ৩ খুন থমথমে অবস্থা বিরাজ করছে ●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিচালনা বোর্ড এর ২০২৪-২০২৫ অর্থ বছরে ১ম সভা ●   বাগেরহাট পৌরসভায় অধিকাংশ গুরুত্বপূর্ণ সড়কই খানাখন্দে ভরা মানুষের ভোগান্তি চরমে ●   রাউজানে একরাতে দুই কৃষকের ৫টি গরু চুরি ●   পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২৬ বছর পূর্তি উদযাপিত ●   প্রধানমন্ত্রীর অনভিপ্রেত বক্তব্য প্রত্যাহার করে নেবার আহবান ●   গাজীপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন ●   মাঝরাতে উত্তাল ঢাবি : ছাত্রলীগের চার নেতার পদত্যাগ ●   পরিচয় মিলেছে ৪শত কোটি টাকার মালিক সেই পিয়নের ●   ড. এফ দীপংকর বৌদ্ধ ভিক্ষুর ঝুলন্ত লাশ উদ্ধার : হত্যা না আত্মহত্যা ●   ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার ঘটনায় বিশ্ব নেতাদের প্রতিক্রিয়া ●   নবীগঞ্জে সড়ক নির্মান কাজের অনিয়ম ●   মোরেলগঞ্জের নীলকুঠি কুঠিবাড়ীর অস্বিত্ব বিলুপ্তির পথে ●   নবীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা ●   ঈশ্বরগঞ্জে ফুট ব্রীজের পাটাতন বিধ্বস্ত : যোগাযোগ বিচ্ছিন্ন ●   ঘোড়াঘাটে ওয়ার্ল্ড ভিশনের সমাপনী আলোচনা সভা ●   মিরসরাই প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন ●   দীর্ঘ ১৮ বছরেও চালু হয়নি মোরেলগঞ্জে পানগুছি নদীর ফেরিঘাট ●   খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী দিবস উদযাপন ●   রাঙামাটিতে ঐক্যবদ্ধ বড়ুয়া সমাজ গড়ে তোলার সম্ভবনার পথ দেখা দিয়েছে
রাঙামাটি, বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১২ জুন ২০২৪
প্রথম পাতা » অপরাধ » সাবেক ইউপি চেয়ারম্যান সহ ৪জনের যাবজ্জীবন কারাদণ্ড
প্রথম পাতা » অপরাধ » সাবেক ইউপি চেয়ারম্যান সহ ৪জনের যাবজ্জীবন কারাদণ্ড
৮৬ বার পঠিত
বুধবার ● ১২ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সাবেক ইউপি চেয়ারম্যান সহ ৪জনের যাবজ্জীবন কারাদণ্ড

--- ঝালকাঠি : ১২ জুন ২০২৪ :: ঝালকাঠিতে হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনর যাবজ্জীবন ঝালকাঠির নলছিটিত সাইদুল তালুকদার হত্যা মামলায় মাল্লারহাট ইউপি চেয়ারম্যান কবির হাসন হাওলাদারসহ ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়াও তাদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায় আরও ১ বছরর দন্ডাদশ দেওয়া হয়। এ মামলায় অপর ১০ আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়।
আজ বুধবার ঝালকাঠি জলা ও দায়রা জজ আদালতের বিচারক রহিবুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় ঘাষণা করেন। দন্ডপ্রাপ্তরা হলো নলছিটি উপজেলার মাল্লারহাট ইউনিয়নর সাবেক চেয়ারম্যান কবির হাসান ও তার ভাই দেলোয়ার হাসান হাওলাদার, ফারুক মল্লিক ও সাইদুল ইসলাম খান।
কবির হাসন ও দলায়ার হাসন দক্ষিণ কামদবপুর এলাকার সাবেক এমএলএ মরহুম মাকিম হাওলাদারর পুত্র এবং ফারুক মল্লিক পশ্চিম কামদবপুর গ্রামর সুলতান মল্লিক ও সাইদুল ইসলাম খান মধ্য কামদবপুর গ্রামর মনিরুল খানর পুত্র।
২০১৯ সালর ২৩ মার্চ প্রকাশ্য দিবালাক দুপুর নাচনমহল ব্রিজর ঢাল বস কানবালা সাইদুলক কুপিয় নশংসভাব হত্যা করা হয়। পুলিশ অভিযাগপত্র উল্লখ করছ নিহত কানবালা সাইদুল একজন চিহ্নিত সন্ত্রাসী ছিল এবং একসময় সাবক চয়ারম্যান কবির হাসন হাওলাদারর সাথেই কাজ করত। কি স কবির হাসনর ছত্রছায়া থাকায় চল আসার কারণ প্রতিহিংসার সূত্র ধরই এই হত্যার ঘটনা ঘটে। আসামিদর এই ঘটনায় নিহতর পিতা আব্দুল আজিজ তালুকদার বাদী হয় নলছিটি থানায় ১৩জনক আসামি কর মামলা দায়র কর। মামলায় সিআইবির পরিদর্শক ২০২০ সালর ২৮ মার্চ আদালত আসামিদর বিরুদ্ধ অভিযাগপত্র দায়র কর। আদালত ১৫জন সাক্ষীর স্বাক্ষর গ্রহণ কর। সরকার পক্ষ পিপি আব্দুল মানান রসুল ও আসামীপক্ষ নাসির উদ্দিন কবির মামলা পরিচালনা কর।

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করলেন আমির হোসেন আমু

ঝালকাঠি :: ঝালকাঠির নলছিটিতে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে ত্রাণ বিতরণ করলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি)।

বুধবার (১২জুন) সকালে নলছিটি উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার ১ হাজার পরিবারের মাঝে শুকনো খাবার, ৫শত পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫০ পরিবারের মাঝে নগদ টাকা ও ১০৪ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়। এতে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নজরুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান, কুলকাঠির ইউপি চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কৃঞ্চ খরাতি প্রমুখ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)