শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২৫ জানুয়ারী ২০১৮
প্রথম পাতা » অপরাধ » কবরের লাশের অঙ্গ পতঙ্গ চুরি : আটক-৩
প্রথম পাতা » অপরাধ » কবরের লাশের অঙ্গ পতঙ্গ চুরি : আটক-৩
৬৮৭ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৫ জানুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কবরের লাশের অঙ্গ পতঙ্গ চুরি : আটক-৩

---ঠাকুরগাঁও প্রতিনিধি :: (১২ মাঘ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.০৫মি.) ঠাকুরগাওয়ে কবর খুড়ে এক ব্যাক্তির আঙ্গুল, চোখ সহ কাফনের কাপড় চুরির ঘটনা ঘটেছে। জড়িত সন্দেহে পুলিশ রিপন (২৫) সহ ৩ জনকে আটক করেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার এলাকার লোকজন রিপনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরের হঠাৎপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল বারেক (১০৫) গত শনিবার বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন। তাকে মুন্সিপাড়া গোরস্থানে দাফন করা হয়। পরিবারের লোকজন লাশ ৩ দিন পাহারা দেয়। আজ বৃহস্পতিবার ভোরে ওই বৃদ্ধের প্রতিবেশী রিপন কবর খুড়ে লাশের আঙ্গুল, কলিজা, চোখ, কাফনের কাপড়, মাথার চুল চুরি করে নিয়ে যায়। ওই এলাকার কয়েকজন লোক মৃতের পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন গিয়ে কবরের ভিতরে লক্ষ্য করলে লাশের অঙ্গগুলো কাটা দেখতে পায়।
পরে পরিবারের লোকজন রিপনকে জিজ্ঞাসাবাদ করলে সে তাদের উপর চড়াও হয়।---
উত্তেজিত জনতা আজ দুপুর ১২ টার দিকে অভিযুক্ত রিপনের বাড়িতে হামলা চালায়। তারা ওই বাড়িতে ভাংচুর ও অগ্নি সংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রিপন (২৫) তার মা সাহেরা খাতুন ও বোন আনোয়ারা বেগমকে আটক করলে পরিস্থিতি শান্ত হয়। বর্তমানে এলাকায় থমথমে উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসী সাহেরা খাতুন একজন মাহাৎ (যাদুগরনী) বলে জানান।
ঠাকুরগাও থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) কফিল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রতিনিধিকে জানান, ঘটনাস্থল থেকে লাশের দুটো আঙ্গুল উদ্ধার করা হয়েছে। রিপনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসা করলে সে জানায়, কেন যে এমনটা করলাম আমি কিছুই বুঝতে পারছি না।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)