শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » অপরাধ » ধর্ষণের পর আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » ধর্ষণের পর আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার
১১১ বার পঠিত
বুধবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ধর্ষণের পর আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

--- উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি :: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের পর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে এপিবিএন-২ ময়মনসিংহ সাইবার ক্রাইম শাখা। মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ পৌর সদরের হাসপাতাল রোড এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ইমরান হাসান সিজান (২৮) ঈশ্বরগঞ্জ পৌর সদরের ধামদী এলাকার শামছুল্লাহ নান্টুর ছেলে ও ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত ইমরান হাসান সিজান তার বন্ধুর মাধ্যমে কৌশলে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় বেড়াতে আসা গৃহবধুর নাম্বার নেয়। ওই গৃহবধু বন্ধুর সম্পর্কে খালাতো বোন। গত তিন মাস পূর্বে মোবাইলে গৃহবধুকে ফাঁদে ফেলে নির্জন স্থানে নিয়ে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে প্রথমে আপত্তিকর ছবি তুলে ও ধর্ষণের ভিডিও ধারণ করে। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বার বার তার কাছে যেতে বাধ্য করে। এক পর্যায়ে বিষয়টি নিয়ে ভুক্তভোগী আপত্তি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ইমরান হাসান সিজান ভুক্তভোগীর নামে ফেসবুকে আইডি খুলে পূর্বে ধারণ করা আপত্তিকর ভিডিও আপলোড করে ভুক্তভোগির স্বামীসহ বিভিন্ন গ্রুপ ও মেসেঞ্জার ছড়িয়ে দেয়।
বিষয়টি ভুক্তভোগী ৯৯৯ এ কল দিয়ে আইনগত সহযোগিতা চাইলে তাকে ময়মনিসংহ এপিবিএন-২ মুক্তাগাছায় যেতে বলা হয়। গত ১২ ফেব্রুয়ারি ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে এপিবিএন-২ এর এসআই আব্দুল জলিলের নেতৃত্বে একটি টিম মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ঈশ্বরগঞ্জ পৌর সদর হাসপাতাল রোড এলাকা থেকে অভিযুক্ত ইমরান হাসান সিজানকে গ্রেফতার করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করে।
অভিযুক্ত ইমরান হাসান সিজানকে ধর্ষণ, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং নারী ও শিশু নির্যাতন আইনে গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, সিজান নামের এক যুবককে এপিবিএন আটক করে থানায় হস্তান্তর করার পর মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় বুধবার সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়।

হাজী বিরিয়ানি হাউজের খাবারে টিকটিকি ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ঈশ্বরগঞ্জ :: বন্ধুর আমন্ত্রণে উজ্জ্বল হাসান নামে এক যুবক হাজী বিরিয়ানি হাউজে খেতে আসেন খাচ্ছি বিরিয়ানি। হোটেলে বসে দুই বন্ধু অর্ডার করেন খাচ্ছি বিরিয়ানি। কিছুক্ষণ অপেক্ষার পর নিয়ে আসা হয় খাচ্ছি বিরিয়ানির প্লেট। খাবার মুখে তুলতেই পাতে মিলল মরা টিকটিকি।
মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর বাজারে অবস্থিত হাজী বিরিয়ানি হাউজ নামে একটি হোটেলে এ ঘটনাটি ঘটে। টিকটিকি দেখে খাবার না খেয়ে হোটেল থেকে বের হয়ে যাচ্ছিলেন দুই বন্ধু। এমন সময় হোটেলের কর্মচারী বিল দিতে বললেই বাঁধে বিপত্তি। টিকটিকি পাওয়ায় বিল দিতে অনিচ্ছুক দুই বন্ধু তাদের আরও কয়েকজন বন্ধুকে খবর দেয়। তার বন্ধুরা এসে খাচ্ছি বিরিয়ানিতে মরা টিকটিকির ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করলে মুহুর্তেই তা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে স্থানীয় লোকজন এসে জড়ো হন এবং উপজেলা প্রশাসন ও থানায় খবর দেন।
খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ঘটনাস্থলে যান। এরপর বিষয়টির সত্যতা যাচাই করে ওই হোটেল মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৫ হাজার টাকা জরিমানা করেন তিনি।
বিরিয়ানি খেতে আসা উজ্জ্বল হাসান নামে ওই যুবক বলেন, খাবারটি এক-দুই বার মুখে দিয়েই দেখি প্লেইটে মরা টিকটিকি। এরপরে আমি বমি করতে করতে জীবন শেষ। এসময় বেরিয়ে যাব এমন অবস্থায় হোটেল কর্তৃপক্ষ আমাকে বিলের জন্য আটকায়। আমি বিল দিতে অস্বীকৃতি জানালে আমার সাথে খারাপ ব্যবহার শুরু করে। এরপর স্থানীয় লোকজন এ ঘটনা দেখে প্রশাসনকে খবর দিলে এসিল্যান্ড এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসেন’।
অপরদিকে হোটেলের ফ্রিজে নোংরা পরিবেশ থাকায় মায়া রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি নামক অপর একটি হোটেল মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান বলেন, খাবারে মরা টিকটিকি পাওয়ার বিষয়টি সবার সামনে স্বীকার করেছে হোটেল কর্তৃপক্ষ। এরপর হোটেল মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি আরেকটি হোটেলের ফ্রিজ নোংরা থাকায় ওই কর্তৃপক্ষকেও ৫ হাজার জরিমানা করা হয়েছে। তা ছাড়া পরিষ্কার, পরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের জন্য ওই দুটি হোটেল ছাড়াও আশপাশে বেশির ভাগ হোটেলকে সতর্ক করে দেওয়া হয়েছে’।

ঈশ্বরগঞ্জে নিখোঁজের চারদিন পর লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ :: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজের চার দিন পর মোহাম্মদ আলী (৩৫) নামের এক যুবককের লাশ উদ্ধার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। অবশেষে বুধবার সকালে উপজেলার বড়হিত ইউনিয়নের নিজ-পুবাইল গ্রামের আবুল হাসেমের পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মোহাম্মদ আলীর বাড়ি উপজেলার বড়হিত ইউনিয়নের চর পুম্বাইল গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মোহাম্মদ আলী ছিলেন একজন মৃগীরোগী। পেশায় ছিলেন একজন কৃষক। চার দিন আগে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন তিনি। পরিবারের লোকজন প্রথমে ভেবেছিলেন মোহাম্মদ আলী শ্বশুর বাড়ি গিয়েছেন। কিন্তু সেখানে না যাওয়ায় তারা অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান পায়নি। এমন অবস্থায় বুধবার সকালে নিজ-পুবাইল গ্রামের আবুল হাসেমের পুকুরে তাঁর লাশ ভেসে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।
মোহাম্মদ আলীর বড় ভাই সিদ্দিক মিয়া বলেন, আমার ভাইটি ছিলো খুব সরল সহজ। সে ব্রেন টিউমারে ও মৃগীরোগে আক্রান্ত ছিলো। ধারণা করা হচ্ছে পুকুরের পাড় দিয়ে যাওয়ার সময় মৃগীরোগের কারণে পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়েছে। কারো বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নাই। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরগঞ্জে স্মার্ট ভূমি সেবায় বসন্ত ছোঁয়া

ঈশ্বরগঞ্জ :: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে ভূমি সেবা গ্রহীতাদের স্মার্ট সেবা প্রদানের লক্ষে বসন্ত ছোঁয়া অনুষ্ঠানের মাধ্যমে ফুলে ফুলে বরণ করে নেয়া হয়েছে সেবা গ্রহীতাদের।

বসন্ত ছোঁয়া অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম প্রিন্স বলেন, এটি একটি ভিন্নধর্মী প্রশংসনীয় উদ্যোগ। ফুল দিয়ে বরণ করে নেয়ার মাধ্যমে সেবাদাতা ও সেবাগ্রহীতাদের মাঝে এক সৌহার্দপূর্ণ মেলবন্ধন সৃষ্টি হবে।

বুধবার উপজেলা ভূমি অফিস চত্বরে সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমানের সভাপতিত্বে বসন্ত ছোঁয়া অনুষ্ঠানে অন্যানের মাঝে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, ফেরদৌস কোরাইশী টিটু, উবায়দুল্লাহ রুমী, মহিউদ্দিন রানা, কাননগো মোস্তফা জামান আব্বাসী, প্রমুখ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)