শিরোনাম:
●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৯ ডিসেম্বর ২০১৬
প্রথম পাতা » অপরাধ » গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক
প্রথম পাতা » অপরাধ » গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক
৫৮৬ বার পঠিত
শুক্রবার ● ৯ ডিসেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

---শেরপুর প্রতিনিধি :: (২৫ অগ্রহায়ন ১৪২৩ বাঙলা : বাংলাদেশ সময় রাত ৯.৪৫মি.)
বগুড়ার শেরপুর শহরে শান্তিনগর এলাকায় গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ওই গৃহকর্মী বাদী হয়ে এ মামলা দায়ের করেছে।
এ মামলায় শেরপুর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে গৃহকর্তা শিক্ষক মাসুদ রানাকে (৪২) আটক করেছে।

জানা যায়, বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাশিয়াবালা গ্রামের নাসির উদ্দিন মারা যাওয়ার পর মা জাহারানা খাতুন ৩ সন্তান রেখে অন্যত্র বিয়ে করে চলে যায়। সন্তানদের মধ্যে নার্গিস বড় হওয়ায় তার চাচা নজরুল ইসলাম গত ৪ বছর আগে ১ হাজার টাকা মাসিক বেতনের ভিত্তিতে শেরপুর পৌর শহরের টাউন কলোনী শান্তিনগর এলাকায় মৃত দেলোয়ার হোসেনে ছেলে মাসুদ রানা’র বাড়ীতে গৃহকর্মী কর্মী হিসেবে রাখে। কিন্তু সময়ের পরিবর্তনে গৃহকর্তা শিক্ষক বিভিন্ন সময়ে যৌন হয়রানী করে আসছিল। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে গৃহকর্মীর শয়ন কক্ষে বাড়ির গৃহকর্তা প্রবেশ করে। এনিয়ে চিৎকার দিলে প্রতিবেশিরা তা শুনে পুলিশে খবর দেয়। প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম ও টাউন উপ পুলিশ পরিদর্শক (টিএসআই) আশুতোষ রায় মেয়েটিকে উদ্ধার করে।

এসময় ওই শিক্ষক দম্পতিকে আটক করা হলেও পরে গৃহকর্তী শিক্ষিকা শিল্পী বেগম ছাড়া পায়। গ্রেফতারকৃত মাসুদ রানা উপজেলার ভীমজানি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা যায়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মো. এরফান সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানান, নারী নির্যাতন ও যৌন হয়রানী অভিযোগ ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তবে শিক্ষিকা শিল্পী বেগম ঘটনার সাথে প্রাথমিকভাবে জড়িত থাকার সত্যতা না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)