শিরোনাম:
●   খাগড়াছড়িতে নির্বাচনি ব্রিফিং প্যারেড ●   পালাতক আসামি মিশন চাকমাকে ১৫ দিনের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ ●   রাঙামাটিতে ইউপিডিএফের আর্ধদিবস অবরোধ পালিত ●   জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ●   কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ ●   নবীগঞ্জের ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাত ●   রাউজানে বজ্রপাতে কৃষকের ২টি গরুর মৃত্যু ●   গাজীপুরে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ●   সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় চাচিকে কোপালো ●   সড়কদুর্ঘটনা এড়াতে রাবিপ্রবিতে চালক ও হেলপারদের প্রশিক্ষণ ●   রাঙামাটি কোতয়ালী থানায় যুক্ত হলো নতুন গাড়ি ●   ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ●   কাউখালীতে চরমোনাইর ওয়াজ মাহফিল অনুষ্ঠিত ●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত
রাঙামাটি, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২ আগস্ট ২০১৭
প্রথম পাতা » অপরাধ » খাগড়াছড়িতে শ্রমিকলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল : ২৪ ঘন্টার আল্টিমেটাম
প্রথম পাতা » অপরাধ » খাগড়াছড়িতে শ্রমিকলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল : ২৪ ঘন্টার আল্টিমেটাম
৬৩২ বার পঠিত
বুধবার ● ২ আগস্ট ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খাগড়াছড়িতে শ্রমিকলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল : ২৪ ঘন্টার আল্টিমেটাম

---খাগড়াছড়ি প্রতিনিধি :: (১৮ শ্রাবণ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১১.৩৪মি.) প্রতিপক্ষের হামলায় খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক সুরুজ মিয়ার উপর হমালার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। হামলাকারীদের গ্রেফতারে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির অনুসারিরা।
২ আগষ্ট বুধবার সকালে খাগড়াছড়ি শহরে বিক্ষোভ-সমাবেশ থেকে হামলার জন্য খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম ও তার ছোট ভাই জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলমকে দায়ী করে এ আল্টিমেটাম দেওয়া হয়।
ঘটনার প্রতিবাদে বুধবার সকালে শহরের কদমতলী এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির অনুসারীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন খান ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু।
এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাহাব উদ্দিন মিয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. রইছ উদ্দিন, আওয়ামীলীগ নেতা মো. শানে আলম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ক্যাজরী মারমা, সহ প্রচার সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন ও জেলা ছাত্রলীগের সভাপতি টিকু চাকমাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।
খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংশেপ্রু চৌধুরী অপু এ হামলার জন্য মেয়র মো. রফিকুল আলমের সন্ত্রাসীদের দায়ী করে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।
এদিকে,পক্ষান্তরে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক দিদারুল আলম পাল্টা অভিযোগ করে বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির লোকজন আগষ্টের দলীয় কর্মসূচিতে বাধা দেওয়ায় এলাকাবাসী প্রতিরোধ করেছে। তিনি অভিযোগ করেন, কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সংগঠনটিকে নিজের ব্যক্তিগত সম্পত্তি হিসেবে ব্যবহার করে লুটপাটের রাজত্ব কায়েম করেছে।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। তবে পুলিশ সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।
প্রসঙ্গত, গতকাল বুধবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে জেলা শহরের উত্তর গঞ্জপাড়ায় ৮/১০ সন্ত্রাসী সুরুজ মিয়াকে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়। পরে গুরতর আহত সুরুজ মিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)