শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৩ আগস্ট ২০১৭
প্রথম পাতা » অপরাধ » গৃহবধূকে হত্যার অভিযোগ
প্রথম পাতা » অপরাধ » গৃহবধূকে হত্যার অভিযোগ
৪৩৭ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩ আগস্ট ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গৃহবধূকে হত্যার অভিযোগ

---ময়মনসিংহ অফিস :: (১৯ শ্রাবণ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.১৭মি.) ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বপ্না (১৯) নামের এক গৃহবধূকে হত্যার পর আত্মহত্যা হিসেবে চালিয়ে দেবার অভিযোগে স্বজনরা থানায় মামরা দায়ের করেছেণ।
৩ আগষ্ট বৃহস্পতিবার  সকাল ১১ টায় গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহের মর্গে পাঠানো হয়েছে। তার আগে বুধবার ২ আগষ্ট বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের তারাটিয়া গ্রামে নির্যাতন করে গৃহবধূ স্বপ্নাকে হত্যার এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার তারাটিয়া গ্রামের মুনজুর আলীর সৌদী আরব প্রবাসী ছেলে রমজান আলী ছুটিতে এসে প্রাায় ৭মাস পূর্বে একই গ্রামের প্রবাসী স্বপন মিয়ার মেয়ে স্বপ্না (১৯) কে পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের ২মাস পরই স্বামী রমজান আলী আবারো সৌদী আরব চলে যায়।

এদিকে গৃহবধূ স্বপ্না’র মা সালমা বেগমের অভিযোগে জানা যায়, মেয়ে জামাই বিদেশে চলে যাওয়া পর থেকেই দেবর রোকনসহ পরিবারের লোকজন তাকে প্রায়ই শারীরিকভাবে নির্যাতনের পাশাপাশি বাবার বাড়িতে আসতে দিতনা। মেয়ে প্রায়ই জানাতো তার দেবর রোকন স্বপ্নার সাথে খারাপ আচরণসহ বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিতো। ঘটনার আগেরদিনও স্বপ্নাকে মারধর করেছে তার দেবর রোকন। এ খবর পেয়ে ঘটনার দিন স্বপ্নাকে তার বাবার বাড়ি আনতে শ্বশুরবাড়িতে যাই। কিন্তু মেয়েকে আসতে না দিয়ে উল্টো আমাকে অপমান করে তাড়িয়ে দেয়। পরে নিজের বাড়িতে ফিরে আসার পর আমার মেয়ে মৃত্যুর খবর পেলাম। পরে রাতেই পুলিশকে এ ঘটনা জানানো হলে পুলিশ ঘটনাস্থলে এসে স্বপ্না’র লাশ উদ্ধার করে পাগলা থানায় নিয়ে আসে।

অপরদিকে এ ঘটনায় গৃহবধূ স্বপ্না’র মা সালমা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে বুধবার রাতেই পাগলা থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামীরা সবাই পলাতক রয়েছে।
জানা গেছে, উপজেলার তারাটিয়া গ্রামের মুনজুর আলীর সৌদী আরব প্রবাসী ছেলে রমজান আলী ছুটিতে এসে প্রাায় ৭মাস পূর্বে একই গ্রামের প্রবাসী স্বপন মিয়ার মেয়ে স্বপ্না (১৯) কে পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের ২মাস পরই স্বামী রমজান আলী আবারো সৌদী আরব চলে যায়।

পাগলা থানায় এসআই আব্বাস আলী ও মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পাগলা থানার ওসি চাঁন মিয়া গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)