শিরোনাম:
●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২০ আগস্ট ২০১৭
প্রথম পাতা » অপরাধ » চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর দলের সদস্য আটক
প্রথম পাতা » অপরাধ » চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর দলের সদস্য আটক
৪৩৫ বার পঠিত
রবিবার ● ২০ আগস্ট ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর দলের সদস্য আটক

---বিশ্বনাথ প্রতিনিধি :: (৫ ভাদ্র ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.২০মি.) সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ চোরাই মোটরসাইকেলসহ (সিলেট-হ-১৪-০৭৬৩) এক যুবকে আটক করেছে। শনিবার ভোর বেলায় উপজেলা সদর থেকে আটক করা হয়। আটককৃত যুবক হলো- কিশোরগঞ্জ জেলার নিকলী থানার রসুলপুর গ্রামের মৃত ছেনু মিয়ার ছেলে মোখলেছুর রহমান (৩৫)। ২০ আগষ্ট রবিবার তাকে আদালতে প্রেরণ করা হয়।
থানা পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ চেকপোষ্ট ডিউটি করাকালীন একটি মোটরসাইকেল সিলেট-জগন্নাথপুর রোডে দ্রুত গতিতে যাওয়ার সময় সিগন্যাল দিলে মোটরসাইকেল আরোহী সিগন্যাল অমান্য করে বিশ্বনাথ মাছ বাজারের দিকে ঢুকে পড়লে পুলিশের সন্দেহ হয়।

এসময় পুলিশ মাছ বাজারের ভিতরে অভিযান পরিচালনা করে সিগন্যাল অমান্য করা মোটর মোটরসাইকেলের আরোহী মোখলেছুর রহমানকে আটক করতে সক্ষম হয়। অন্য একজন আরোহী দৌড়ে পালিয়ে যায়। আটককৃত যুবককে মোটরসাইকেল সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে সে কোন সন্তোষজনক জবাব দিতে পারে নাই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোখলেছুর রহমান পালিয়ে যাওয়া লোকটির নাম মো. মারুফ আহমদ বলে জানায়। অতঃপর ধৃত মোখলেছুর রহমানের হেফাজত হইতে উদ্ধারকৃত মোটরসাইকেলটি জব্দ তালিকা মূলে জব্দ করে মোটরসাইকেলসহ মোখলেছুর রহমানকে থানায় নিয়ে আসা হয়। থানায় মোখলেছুর রহমানকে জিজ্ঞাসাবাদে করলে সে উক্ত মোটরসাইকেলটি সিলেট শহরের মেন্দিবাগ এলাকা হতে চুরি করে এনেছে বলে স্বীকার করে। উল্লেখিত মোখলেছুর আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং ডাকাতি, চুরি ও ছিনতাই করা তাহার পেশা। তার বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় ডাকাতি, চুরিসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। আজ রবিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)