শিরোনাম:
●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২২ অক্টোবর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » সিলেট মিরাবাজারের বাপ্পী ৪ মাস ধরে নিখোঁজ
প্রথম পাতা » অপরাধ » সিলেট মিরাবাজারের বাপ্পী ৪ মাস ধরে নিখোঁজ
৪৬০ বার পঠিত
রবিবার ● ২২ অক্টোবর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিলেট মিরাবাজারের বাপ্পী ৪ মাস ধরে নিখোঁজ

---সিলেট প্রতিনিধি :: (৭কার্তিক ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.২৮মি.) সিলেট নগরীর মিরাবাজার খারপাড়া এলাকার মিতালী ৩০ নম্বর বাসার বাসিন্দা এক ব্যবসায়ীর খোঁজ মিলছে না প্রায় ৪ মাস ধরে।

তিনি গত ৯ জুলাই সন্ধ্যায় নিখোঁজ হয়েছিলেন। এরপর থেকে আজ অবধি তার ব্যবহৃত সেলফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজ ওই ব্যবসায়ী হচ্ছেন জকিগঞ্জ উপজেলার মুন্সীপাড়া এলাকার মো. বদর উদ্দীনের ছেলে মো. আসাদুজ্জামান বাপ্পি (২৬)। নগরীর করিম উল্লাহ মার্কেটে তার ব্যবসা রয়েছে।

নিখোঁজ ব্যবসায়ীর বাবা মো. বদর উদ্দীন জানান- গত ৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টায় তার ছেলে আসাদুজ্জামান বাপ্পি (২৬) শহরতলির সদর উপজেলার সুরমা গেইট এলাকার তার নানীর বাসা থেকে করিম উল্লাহ মার্কেটে আসছিলেন।

এরপর থেকেই তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর ওই দিন রাতেই এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৬৩৬) দায়ের করি।

পরের দিন র্যাব-৯ এর কাছে পৃথক আরেকটি অভিযোগ জমা দেই। পাশাপাশি পরে ৫ আগস্ট সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারের (উত্তর) কাছে এ বিষয়ে আরেকটি আবেদন জমা দেন বাপ্পীর পিতা।

বদর উদ্দীন জানান- আজ দীর্ঘ ৪ মাস ধরে আমার ছেলের কোন খোঁজ মিলছে না। পুলিশ, র্যাবসহ বিভিন্ন দফতরে আবেদন করেও আমরা জানতে পারিনি সে কোথায় আছে। তার এই ছেলেই পরিবারের একমাত্র উপার্জনক্ষম।

ছেলের অনুপস্থিতিতে অসহায় হয়েছে তার পরিবারটি। বদর উদ্দীন এ ব্যাপারে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ ও আন্তরিকতা কামনা করেছেন।

প্রসঙ্গত, নিখোঁজ ব্যবসায়ী মো. আসাদুজ্জামান বাপ্পি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা শাখার সাবেক সদস্য ও জকিগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়কের দায়িত্বও পালন করেছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)