শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৮ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » জনদুর্ভোগ » সিলেট খাদিম নগর সড়কেল বেহাল দশা
প্রথম পাতা » জনদুর্ভোগ » সিলেট খাদিম নগর সড়কেল বেহাল দশা
৫৩২ বার পঠিত
বুধবার ● ১৮ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিলেট খাদিম নগর সড়কেল বেহাল দশা

---সিলেট প্রতিনিধি :: (৫ বৈশাখ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.২১মি.) সিলেট সদর উপজেলার খাদিম নগর ইউনিয়নের আওতাধীন গাজী বোরহান উদ্দিন সড়ক’র পীরেরচক থেকে মুরাদপুর বাজার পর্যন্ত ১ কিলোমিটার জায়গা দীর্ঘ ২ বছর ধরে যানবাহন ও জনসাধারনের যাত্রী চলাচলের অনুপযোগী।

কানাইঘাট, গোলাপগঞ্জ ও শাহপরান (র.) থানার প্রায় ৮০-৯০টি গ্রামের জনসাধারনের একমাত্র যাতায়াতের মাধ্যম। এছাড়াও ১৭ পদাতিক ডিভিশনের ক্যান্টনমেন্টের সেনাবাহিনী সদস্যরা চলাচলের জন্য এ সড়কটি ব্যবহার করে থাকেন। গুরুত্বপূর্ণ সড়কটির করুন ও বেহাল দশায় চরম দুর্ভোগে যানবাহনের যাত্রী ও পথচারীরা।

দুর্ভোগরত জনসাধারন জানান, সিলেট শহরের সাথে যোগাযোগের জন্য আমাদের একমাত্র সড়কটি দীর্ঘ দিন থেকে চলাচলের অনুপযোগী, কোন সংস্কারও করা হয়নি দীর্ঘদিন থেকে। এতে সাধারণ মানুষ চরম ভুগান্তির শিকার হচ্ছেন।

বিশেষ করে ইমার্জেন্সি কাজে কিংবা রোগীদের নিয়ে বিপাকে পড়তে হয় স্বজনদের। একটু বৃষ্টিতে হাঁটু সমান পানি জমে যাওয়ার কারণে গাড়ি নিয়ে চালকদের পড়তে হয় সমস্যায়।বহুদিন থেকে গুরুত্বপূর্ণ এ সড়কটি সংস্কারের দাবি জানিয়ে আসছেন এলাকাবাসী। এরপরও সড়কটি মেরামত না করায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

দেশে আওয়ামীলীগ সরকার ব্যাপক উন্নয়ন করলেও বিভিন্ন জায়গায় এরকম ছোটখাটো সমস্যার কারণে সরকারের বিরুদ্ধে জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে বলেও মনে করছেন অনেকেই। এছাড়াও বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী বর্ষীয়ান রাজনৈতিক সিলেট ১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিতের নির্বাচনী এলাকাও এটি।

আব্দুল মাল আব্দুল মুহিতের নির্বাচনী এলাকার এ গুরুত্বপুর্ন রাস্তাটি সংস্কার না হওয়ার ফলে আগামী নির্বাচনে পড়তে পারে এর বিরুপ প্রভাব। তাই সড়কটি সংস্কারের জন্য যথাযত ব্যবস্থার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন উক্ত রাস্তা দিয়ে চলাচলরত যাত্রীসহ সাধারন পথচারীরা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)