শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৩ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » গাজিপুর » ইজতেমা মাঠের মালপত্র বিতরণে কমিটি, হচ্ছে পৃথক মামলা
প্রথম পাতা » গাজিপুর » ইজতেমা মাঠের মালপত্র বিতরণে কমিটি, হচ্ছে পৃথক মামলা
৩৫৮ বার পঠিত
সোমবার ● ৩ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইজতেমা মাঠের মালপত্র বিতরণে কমিটি, হচ্ছে পৃথক মামলা

---গাজীপুর জেলা প্রতিনিধি :: জোড় ইজতেমাকে কেন্দ্র করে গাজীপুরের টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে সংঘাতের পর তাবলীগ জামাতের দিল্লীর মারকাজ এবং দেওবন্দ মাদ্রাসার অনুসারীদের ফেলে যাওয়া মালপত্র বিতরণে ৯ সদস্যের কমিটি করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)।

ইজতেমা মাঠ প্রশাসনের দখলে থাকবে এক মাস

২ ডিসেম্বর রবিবার সকালে জিএমপির কমিশনার ওয়াই এম বেলালুর রহমান একই ইউনিটের উপ-কমিশনার মোঃ হানিফকে প্রধান করে ৯ সদস্যের ওই কমিটি গঠন করেন।

এতে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা প্রশাসকের প্রতিনিধি ছাড়াও টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার ওসি এবং সা’দ পন্থী ও জোবায়ের পন্থীর দুজন প্রতিনিধি রয়েছেন।

জিএমপির উপ-কমিশনার মোঃ শরীফুর রহমান জানান, ‘পরিচয়পত্র ও প্রমাণ নিশ্চিত করে ২৪ ঘণ্টার মধ্যে মুসল্লীদের ফেলে যাওয়া মালপত্র সরবরাহ করা হবে।’

১ ডিসেম্বর শনিবার ভোর থেকে তাবলিগ জামাতের দুই পক্ষের মুখোমুখি অবস্থান; সংঘর্ষে ইসমাইল মন্ডল (৬৫) নামে এক ব্যক্তি নিহত হন। তার বাড়ি মুন্সিগঞ্জ।

গত শনিবার সকালে ছেলে জাহিদ হাসানের সঙ্গে তিনি টঙ্গীর ইজতেমা ময়দানে এসেছিলেন। নিহতের ছেলে টঙ্গীর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

অপরদিকে সংঘর্ষ চলাকালে মুসল্লীদের হামালায় দুই পুলিশ সদস্য আহতের ঘটনায় পুলিশও মামলা দায়ের করছেন।

ইজতেমা মাঠ রণক্ষেত্র, দুপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

টঙ্গী স্টেশন রোড এলাকায় গত শনিবারের হামলার প্রতিবাদে জোবায়ের পন্থী মুসল্লীরা রবিবার বিকেলে একটি মিছিল বের করেন। স্লোগানে বলা হয় ‘আমাদের উপর হামলা কেন? আমরা এর বিচার চাই।’





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)