শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৭ মে ২০১৯
প্রথম পাতা » অপরাধ » পালাক্রমে গণধর্ষন অবশেষে হত্যা : ৩ আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি
প্রথম পাতা » অপরাধ » পালাক্রমে গণধর্ষন অবশেষে হত্যা : ৩ আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি
৪৪৬ বার পঠিত
শুক্রবার ● ১৭ মে ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পালাক্রমে গণধর্ষন অবশেষে হত্যা : ৩ আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

---আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :: গত ২৫ নভেম্বর পালাক্রমে গণধর্ষণের পর হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টাকে ব্যর্থ করে দিয়ে মূল আসামীদেরকে তুলে এনে কোর্টে সোফর্দ করেছে আলীকদম থানা পুলিশ। হালে স্বস্তি পাচ্ছে মৃত লাকাচিং তঞ্চঙ্গ্যার স্বজনরা। এঘটনায় অপরাধী হিসেবে তিন আসামীকে আটক করা হয়েছে এবং আসামীরা প্রত্যেকেই ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।
আটককৃতরা হলেন : উপজেলার বাবুপাড়া এলাকার গোতরাং ত্রিপুরার ছেলে ত্রিমাথিয় ত্রিপুরা(২৫), আমতলী অসথুত্রিপুরাপাড়া এলাকার মশল মনি তঞ্চঙ্গ্যার ছেলে জয় কুমার ত্রিপুরা (৩৮) ও একই এলাকার রাম সিং ত্রিপুরার ছেলে জনত্রিপুরা (৪৩)।
আজ শুক্রবার বিকালে আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ তার নিজ কার্যালয়ে এ বিষয়ে সাংবাদিকদের প্রেস ব্রীফিং দেন। তিনি জানান, ২৫ নভেম্বর আলীকদম উপজেলার সদর ইউনিয়নের আমতলী অসথুত্রিপুরাপাড়ায় গাছের সাথে একটি মহিলার লাশ গামছা দিয়ে ঝুলানো থাকার সংবাদ পেয়ে আমরা ঘটনা স্থলে যাই এবং উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করি। ময়না তদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে মৃত লাকাচিং মারমার বোনের ছেলে ক্যনুমং তঞ্চঙ্গ্যা বাদী হয়ে আমরা একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করে। আলীকদম থানার মামলা নং- ০৩, তারিখ- ১৫/০৪/২০১৯ খ্রি:, মামলার ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত/২০০৩) এর ৯ (৪) (ক)। আলীকদম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কানন চৌধুরীকে এই মামলার তদন্তভার প্রদান করা হয়। তিনি এই মামলার সূত্র ধরে তদন্ত কাজ পারিচালন করে এবং গত ১১ মে ত্রিমাথিয় ত্রিপুরা(২৫), ১২ মে জয় কুমার ত্রিপুরা (৩৮) ও ১৪ মে জনত্রিপুরা (৪৩) কে বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে।
আটকৃত আসামীদের জবানবন্দিতে দেখাযায়, তারালাকাচিং তঞ্চঙ্গ্যাকে পালাক্রমে গণধর্ষন করে এবং শ^াস রোধকরে হত্যা করে। এ ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য ধর্ষকরা লাকাচিং এর মৃতদেহ পাহাড়ের ঢালে একটি গাছের সঙ্গে গামছাি দয়ে বেঁধে ঝুলিয়ে রাখে। এর আগে গত ২৫/১১/২০১৮ খ্রি: তারিখে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। এই । তবে কোন ক্লু না থাকায় সে সময় মামলায় কাউকে আসামী করা যায়নি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)