শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৩ জুন ২০১৯
প্রথম পাতা » অপরাধ » শৈলকুপায় ভ্যানচালককে নৃশংস্যভাবে কুপিয়ে হত্যা : গ্রেফতার-১
প্রথম পাতা » অপরাধ » শৈলকুপায় ভ্যানচালককে নৃশংস্যভাবে কুপিয়ে হত্যা : গ্রেফতার-১
৩০৫ বার পঠিত
সোমবার ● ৩ জুন ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শৈলকুপায় ভ্যানচালককে নৃশংস্যভাবে কুপিয়ে হত্যা : গ্রেফতার-১

---ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহের শৈলকুপায় আরিফুল ইসলাম (২৫) নামের ভ্যান চালককে নৃশংস্যভাবে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। রবিবার সকালে শৈলকুপা উপজেলার বড় মৌকুড়ী গ্রামের মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মিথুন হোসেন নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়া ও ছিনতাই হওয়া ভ্যান। নিহত আরিফুল ইসলাম কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার শৈলগাড়ী গ্রামের বাসিন্দা। গ্রেফতারকৃত মিথুন হোসেন একই এলাকার বড়ইটুপি গ্রামের বাসিন্দা। ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, সকালে বড় মৌকুড়ী গ্রামের মাঠের খালপাড়ে আরিফুল ইসলামের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। লাশ উদ্ধারের পর হত্যার ক্লু উদঘাটন ও হত্যাকারীদের আটক করতে অভিযান শুরু করে পুলিশ। মোবাইল তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে বরইটুপি গ্রাম থেকে মিথুনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক মৌকুড়ী গ্রামের আমিরুল ইসলামের বাড়ি থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া ভ্যান ও হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়া। এ হত্যাকান্ডে ৩ জন অংশ নিয়েছে। অন্য দুইজনকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। প্রসঙ্গত, ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক ও সড়কগুলোতে প্রায়শ্বই ইজিবাইক ছিনতায় ও চালককে হত্যার ঘটনা ঘটছে।

ঝিনাইদহ জেলা পুলিশের উদ্যোগে গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার বিতরণ

ঝিনাইদহ :: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে জেলা পুলিশের পক্ষ থেকে গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে সদর থানার চত্বরে এ ঈদ উপহার বিতরণ করেন জেলার পুলিশ সুপার মো: হাসানুজ্জামান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সদর থানার ওসি মিজানুর রহমান খান, ওসি (অপারেশন) মহসীন হোসেন, সেকেন্ড অফিসার শিকদার মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

ঝিনাইদহে অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

ঝিনাইদহ :: ঝিনাইদহে মর্নিংবেল চিল্ড্রেন একাডেমির আয়োজনে ৬০ জন অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে মর্নিংবেল চিল্ড্রেন একাডেমির কার্যালয়ে এ সামগ্রী বিতরন করহ য়। মর্নিংবেল চিল্ড্রেন একাডেমি অফিস সেক্রেটারি রূপালী পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য খালেদা খানম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অংকুর নাট্য একাডেমির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার সভাপতি গোলাম মোস্তফা চঞ্চল,আদর্শ পাড়া জামে মসজিদের খতিব মোঃ জামাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা পরিচালক শাহীনূর আলম লিটন। এবছর ৬০ জনের মাঝে সেমাই চিনি বিতরণ করা হয়।

যাদবপুর গ্রামে প্রতিবন্ধি যুবতী ধর্ষনের অভিযোগে মামলা

ঝিনাইদহ :: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার যাদবপুর গ্রামে ১৭ বছর বয়সী এক প্রতিবন্ধি যুবতী ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। রবিবার ধর্ষিতার ভাই ইনসান আলী বাদী হয়ে এই মামলা করেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে ওই যুবতী শুক্রবার বিকালের দিকে নদীতে কাপড় ধুতে গেলে একই গ্রামের ছাব্দুল মোল্লার ছেলে রাব্বুল মোল্লা (২১) তাকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। শৈলকুপার ফুলহরি আলমডাঙ্গা আব্দুল হাই কলেজের ছাত্র রাব্বুল মোল্লা এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। ধর্ষতিকে ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুর রহমান ঝিনাইদহ সদর হাসপাতালে ধর্ষণের শিকার মেয়েটিকে দেখতে যান এবং তার বক্তব্য রেকর্ড করেন। মেয়েটির ভাই ইনসানের অভিযোগ তার প্রতিবন্ধি বোনকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাব্বুল মোল্লা ধর্ষণ করে। শৈলকুপা থানার ওসি আইয়ূবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে রবিবার জানান, শৈলকুপা থানায় ধর্ষিতার ভাই একটি মামলা করেছেন। পুলিশ অভিযুক্তকে গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)