শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৮ জুন ২০১৯
প্রথম পাতা » অপরাধ » শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ ঝিনাইদহে ডিবি’র জালে বন্দি
প্রথম পাতা » অপরাধ » শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ ঝিনাইদহে ডিবি’র জালে বন্দি
৬৩৮ বার পঠিত
শনিবার ● ৮ জুন ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ ঝিনাইদহে ডিবি’র জালে বন্দি

---ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহ সদর উপজেলার পান্তাপাড়া গ্রাম থেকে অস্ত্র ও গুলিসহ আবু সাঈদ (৩০) নামের এক তালিকাভুক্ত সন্ত্রাসীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার সকালে তাকে তাকে আটক করা হয়। আটককৃত সাঈদ হরিনাকুন্ডু উপজেলার পার-দখলপুর গ্রামের সানোয়ার হোসেনের ছেলে। ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল শুক্রবার সকালে ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালের সময় আবু সাঈদকে আটক করে। পরে তার দেহ তল্লাসী করে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়।

ঝিনাইদহে অভিনব কায়দায় ইজি বাইক চুরি
ঝিনাইদহ :: ঝিনাইদহে ইজি বাইক চালককে বেকুপ বানিয়ে বাপ-ছেলের অভিনব কায়দায় ইজি বাইক চুরির ঘটনা ঘটেছে। গত ২৮ মঙ্গলবার ঝিনাইদহের কালীগঞ্জের সোনালী বাংক সংলগ্ন এলাকার আলামিন বস্ত্রালয়ের সামনে বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। চালক মো. সানি (১৬) ঝিনাইদহের হামদহ এলাকার এলিনুর জামান মিজান (৩৬)এর ছেলে। ঘটনাসূত্রে জানা যায়, ঝিনাইদহ হামদহ থেকে বাপ-ছেলে মিলে তেতুলতলা বাজারে ডিম কিনবে বলে ৮০ টাকার কন্ট্রাকে ইজি-বাইক ভাড়া করে। বাপকে ইজি-বাইকে তুলে দিয়ে ছেলে একটি টিভিএস মেট্রো মটরসাইকেলে করে ইজি-বাইকের পিছন-পিছন যেতে থাকে। তেতুলতলা বাজারে যেয়ে ডিম না পাওয়ায় বিষয়খালীর বাজারে যায়। বিষয়খালী বাজারে পৌছে কালীগঞ্জ থেকে ডিম কিনবে বলে আবারও ৩৫০ টাকার কন্ট্রাক করে কালীগঞ্জে নিয়ে যায় চালক মো. সানিকে। তারপর সোনালী বাংক সংলগ্ন আলামিন বস্ত্রালয়ের সামনে মটরসাইকেল আরোহিত ছেলেটি তার বাপকে ইজি-বাইকে রেখে চালক সানিকে ডিমের খাচি কিনবে বলে নলডাঙ্গা রাস্তার দিকে নিয়ে আসে। কিছুদুর যাওয়ার পর চালককে ফিরে যেয়ে তার ইজি-বাইক নিয়ে আসার জন্য বলে। অন্যদিকে ইজি-বাইকে থাকা মুরুব্বি বাবা সেই সুযোগে ইজি-বাইক নিয়ে পালিয়ে যায়। তারপর চালক সানি ফিরে আসে তার ইজি-বাইকের কাছে কিন্তু অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান মেলেনি ইজি-বাইক আর প্রতারক চক্র বাপ-ছেলের।
ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু : ২ লাইনম্যান গ্রেফতার
ঝিনাইদহ :: ঝিনাইদহ সদর উপজেলার কালুহাটি গ্রামে গ্রামে বিদ্যুৎ সরবারহের ট্রান্সফরমারের নষ্ট হয়ে যাওয়া ফিউজ মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তরিকুল ইসলাম নামের এক কৃষক মারা গেছেন। এ ঘটনায় বিদ্যুতের ট্রান্সফরমারে উঠিয়ে তাকে দিয়ে বৈদ্যুতিক কাজ করানোর অভিযোগে পুলিশ পল্লী বিদ্যুৎ সমিতির দ’ুজন লাইনম্যানকে আটক করেছে। আটককৃতরা হলেন লাইনম্যান মাহবুবুল হক ও আজিমুল ইসলাম। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কালুহাটি গ্রামের আব্দুল মালেকের ছেলে কৃষক তরিকুল ইসলাম এর বাড়ির বৈদ্যুতিক সংযোগ নষ্ট হলে তিনি কর্মরত লাইনম্যান মাহবুবুল হক ও আজিমুল ইসলামকে জানান। ওই দুই লাইনম্যান তরিকুলকে ট্রান্সফরমারে উঠে নষ্ট হওয়া ফিউজ পাল্টাতে পরামর্শ দেন। তরিকুল কাজটি করতে গেলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ লাইনম্যান মাহবুবুল হক ও আজিমুল ইসলামতে আটক করেছে বলে ওসি জানান।

মহেশপুরে মোটর সাইকেল গাছের সাথে ধাক্কায় ২ আরোহী নিহত
ঝিনাইদহ :: ঝিনাইদহের মহেশপুরে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১ জন। বুধবার সকালে মহেশপুর উপজেলার খোর্দ্দ খালিশপুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, চুয়াডাঙ্গার বারান্দী গ্রামের আসাদুল ইসলামের ছেলে রানা(২৩) ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জগন্নাথপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে বিপুল হোসেন (২২)। মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, তারা মোটর সাইকেল যোগে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বারান্দী গ্রাম থেকে কোটচাঁদপুরের জগন্নাথপুর আসছিলেন। পছে খোর্দ্দ খালিশপুর পৌছালে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বাবলা গাছের সাথে ধাক্কা খায়। এতে মোটর সাইকেলের ৩ জন আরোহী গুরুতর আহত হয়। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে কোর্টচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রানা ও বিপুলকে মৃত ঘোষনা করেন। আহত ফিরোজ আহমেদকে আশংকাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বজ্রপাতে গরুসহ কৃষকের মৃত্যু
ঝিনাইদহ :: ঝিনাইদহের মহেশপুরে মাঠে গরুকে ঘাস খাওয়াতে নিয়ে যাওয়ার সময় বজ্রপাতে আব্দুল গফফার (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ঈদের দিন গত বুধবার দুপুর আনুমানিক ১২ টার সময় উপজেলার বাঁশবাড়িয়া ইউপির পূর্বমাঠপাড়া মাঠে এ ঘটনা ঘটে। তার সাথে থাকা প্রায় দেড় লক্ষ টাকা মূল্যের গরুটিও ঘটস্থলেই মারা যায়। মৃত.আব্দুল গফফার মহেশপুর বাঁশবাড়িয়া গ্রামের গেন্দু ফকিরের ছেলে। মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, দুপুরে নিজ বাড়ির পাশে ফসলের ক্ষেতে গরুকে ঘাস খাওয়াচ্ছিলেন আব্দুল গফফার।ওই সময় হালকা বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যায় গাফফার।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)