শিরোনাম:
●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার
রাঙামাটি, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২০ আগস্ট ২০১৯
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রুমায় অস্ত্রের মুখে ৩ জীপ চালকে অপহরণ
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রুমায় অস্ত্রের মুখে ৩ জীপ চালকে অপহরণ
৪২১ বার পঠিত
মঙ্গলবার ● ২০ আগস্ট ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রুমায় অস্ত্রের মুখে ৩ জীপ চালকে অপহরণ

---বান্দরবান প্র‌তি‌নি‌ধি :: বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে ৩ জীপ চালককে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। গতকল সোমবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে রুমা উপ‌জেলার সদর ইউনিয়নের মুন্নুয়াম পাড়ার সড়কে মিনঝিড়ি রাস্তার মুখ থেকে তাদের অপহরণ করা হয়।
অপহৃতরা হলেন, বাসু কর্মকার (৩২), নয়ন জলদাস (২৯) ও মো. মিজান (৩০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রুমা বাজার দিন হওয়ায় বাজারে আসা যাত্রীদের মুন্নুয়াম পাড়ায় পাঠিয়ে ফেরার পথে উপজেলার সদর ইউনিয়নের মিনঝিড়ি পাড়া মুখ থেকে অস্ত্রের মুখে অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীরা তিনটি জীপ গাড়ীর ৩ জন চালককে অপহরণ করে নি‌য়ে যায়। অপহৃতদের মধ্যে বাসু’র বাড়ি রুমা উপজেলার লেমুঝিরি পাড়া, নয়নের বাড়ি বড়ুয়া পাড়া ও মিজানের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায় বলে জানা গেছে।
এদিকে, অপহরণের খবর পেয়ে অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে।
রুমা জীপ পরিবহণের লাইনম্যান মোহাম্মদ মিজান সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, সোমবার রুমায় সপ্তাহিক হাট বাজার ছিলো। বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি জীপ গাড়ী চাইরাগ্র, হ্যাপীহিল, মুন্নুয়াম, আরথাহ ও বাসত্লাং পাড়া সড়কে যান। যাত্রী নামিয়ে ফেরার পথে মিনঝিড়ি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিনটি গাড়ীর ৩ জন চালককে অপহরণ করে নিয়ে যায়। তাদের দুজনের বাড়ি রুমায় এবং একজনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি তদন্ত) মো. নজরুল ইসলাম সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে ব‌লেন, মিনঝিড়ি পাড়া মুখ থেকে ৩ জীপ চালককে (ড্রাইভার) অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি। বিস্তা‌রিত প‌রে জানা যা‌বে।

বান্দরবানে লিডারশীপ উন্নয়নে কৃষকদের প্রশিক্ষন

বান্দরবান প্রতিনিধি :: ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম প্রকল্পের আওতায় বান্দরবান সদর উপজেলায় ৬ টি সিআইজি কৃষক ( ফসল) সমবায় সমিতির কার্যকরি কমিটির ৬০ জন সদস্যদের নিয়ে সিআইজি ব্যবস্থাপনা ও লিডারশীপ উন্নয়ন বিষয়ক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার ২০ আগস্ট সকালে বান্দরবান সদর উপজেলা কৃষি অফিসের আয়োজনে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর কাযালয়ের প্রশিক্ষণ রুমে এই কৃষক প্রশিক্ষন অনুষ্টিত হয়।
এসময় প্রশিক্ষনে কৃষকদের মধ্যে নেতৃত্বের গুনাবলী সৃষ্টি, দক্ষ কৃষক নেতা তৈরী, নেতার ভুমিকা, এলাকার কৃষিভিত্তিক উন্নয়ন কর্ম পরিকল্পনা, উৎপাদনশীলতা বৃদ্ধি, বাজার সংযোগ, আর্থিক ব্যবস্থার উন্নয়ন ও সিআইজি কৃষক সমবায় সমিতির পরিচালনার জন্য দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির উপর বাপক প্রশিক্ষণ দেয়া হয়।
প্রশিক্ষণে উপস্থিত ছিলেন, বান্দরবান কৃষি সম্প্রসারণ অধিদপ্তেরর উপ পরিচালক ড. একে এম নাজমুল হক, সদর উপজেলা কৃষি কমকতা কৃষিবিদ মোঃ ওমর ফারুকসহ কৃষি বিভাগের কমকতা ও কমচারীরা।





চট্টগ্রাম বিভাগ এর আরও খবর

পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ  অনুষ্ঠিত কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন
খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত
শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে  ছাই সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই
আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা
রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন
প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা
এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)