শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১১ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » প্রধান সংবাদ » আ’লীগের জন্য কাজ করতে পদ লাগে না : বিশ্বনাথে আনোয়ারুজ্জামান
প্রথম পাতা » প্রধান সংবাদ » আ’লীগের জন্য কাজ করতে পদ লাগে না : বিশ্বনাথে আনোয়ারুজ্জামান
৩১৩ বার পঠিত
শনিবার ● ১১ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আ’লীগের জন্য কাজ করতে পদ লাগে না : বিশ্বনাথে আনোয়ারুজ্জামান

---স্টাফ রিপোর্টার :: যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় ও সর্বস্তরের মানুষ নিজেদের প্রাপ্য অধিকার পান। জাতির জনকের কন্যার নেতৃত্বে আজ দেশ জঙ্গি-সন্ত্রাস ও মাদক-দূর্নীতিমুক্ত হয়েছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগের জন্য কাজ করতে পদ-পদবী লাগে না, পদ ছাড়া দলের কাজ করা যায়। পদ ছাড়াই যারা দলের জন্য কাজ করেন, প্রকৃত পক্ষে তারাই হচ্ছেন দলের খাঁটি কর্মী। আর প্রাপ্ত পদের অপব্যবহার করলে কেউ সে পদে বেশি দিন টিকতে পারেন না। তাই পদ-পদবীর চিন্তা-ভাবনা না করে সততা ও নিষ্ঠার সাথে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনকে শক্তিশালী করার জন্য কাজ করে যান।
তিনি গতকাল শুক্রবার রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বদেশ প্রত্যার্বতন দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভায় বিশেষ বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মজম্মিল আলী, যুক্তরাজ্যের ওল্ডহাম যুবলীগের সভাপতি সৈয়দ সাদেক আহমদ, জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট আবদুল মতিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা শামসুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফখরুল আহমদ মতছিনের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী, আহসান হাবিব, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সূফি শামছুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, আমির আলী, রুহেল খান, জহুর আলী মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুগ্ম সম্পাদক আবদুল মালিক সুমন, বর্তমান সহ সভাপতি পার্থ সারথি দাস পাপ্পু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়, মাসুম আহমদ।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সহ সভাপতি জবেদুর রহমান মেম্বার, সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, সহ প্রচার সম্পাদক বসির আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক বসারত আলী বাছা, উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মিয়া মো. আমরোজ, অক্সফোর্ড যুবলীগ নেতা ময়নুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী।

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মাদানিয়া মাদ্রাসা কর্তৃপক্ষের মতবিনিময়

বিশ্বনাথ  :: ৬১তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন ও শিশু শিক্ষা প্রদর্শনী সফলের লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসা কর্তৃপক্ষ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। শনিবার দুপুরে মাদ্রাসার অফিস কক্ষে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় আল্লামা শায়খ আশরাফ আলী বিশ্বনাথীর স্মৃতি বিজড়িত জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসয় আগামী ১৫ জানুয়ারী বুধবার অনুষ্ঠিতব্য ৬১তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন ও শিশু শিক্ষা প্রদর্শনী সফলের জন্যে বিশ্বনাথবাসী ও সাংবাদিকসহ সর্বস্তরের সকলের সহযোগিতা কামনা করা হয়।
মাদ্রাসার মুহতামিম মাওলানা শিব্বির আহমদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল মাওলানা হোসাইন আহমদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক আক্তার আহমদ শাহেদ।
এ সময় উপস্থিত ছিলেন লেখক রুহুল আমিন নগরী, মাদ্রাসার শিক্ষক মাওলানা বিলাল আহমদ, হাসান বিন ফাহিম, বিশ্বনাথ প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ পাভেল সামাদ প্রমুখ।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিশ্বনাথে আনন্দ শোভাযাত্রা-সভা

বিশ্বনাথ  :: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে একযোগে বাংলাদেশের সকল উপজেলায় অনুষ্ঠিত হওয়ায় ধারাবাহিকতায় সিলেটের বিশ্বনাথে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শন, শিশু কিশোরদের অংশগ্রহনে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগীতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ণিল আতশবাজি প্রদর্শনসহ বর্ণাঢ্য আয়োজন করা হয়।
‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার সকাল ১০টায় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বিআরডিবি মিলনায়তন প্রাঙ্গন থেকে বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন’ শীর্ষক আলোচনা সভাস্থলে এসে শেষ হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
তিনি বলেন, নিজের স্বার্থ দেখেননি বলেই পাকিস্তানীদেরকে বঙ্গবন্ধু বলে ছিলেন আমাকে মেরে ফেল সমস্যা নাই, তবে আমার লাশটি বাংলাদেশে পাটিয়ে দিও। প্রধানমন্ত্রীত্ব চাই না, চাই বাঙালিদের প্রাপ্য অধিকার। বঙ্গবন্ধুর মতো ত্যাগী ও মহান নেতা বিশ্বে আর নেই। তিনি বিশ্ববাসীর অমূল্য এক নেতা, যাঁর তুলনা শুধুমাত্র তিনি নিজে। বঙ্গবন্ধু যেমন আমাদেরকে এনে দিয়েছেন স্বাধীনতা, তেনমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে দিয়েছেন অর্থনৈতিক মুক্তি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পালের সভাপতিত্বে এবং সিও ছাদেক আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কামরুজ্জামান, অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক আশিক আলী।
অনুষ্ঠানগুলো প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিবীদ, সাংবাদিক, সাংস্কৃতিক-সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেমাসাধ উচ্চ বিদ্যালয়ে অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ  :: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বাংলার রাখার রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের লক্ষ্যে সরকার এবছরকে মুজিববর্ষ হিসেবে ঘোষণা করেছেন। আর মুজিববর্ষে মানুষকে দ্রুত সময়ের মধ্যে নতুন নতুন সেবা প্রদানের লক্ষ্যে কাজ শুরু করেছে বিভিন্ন অধিদপ্তরগুলো। বঙ্গবন্ধু নিজের ত্যাগ ও যোগ্যতায় মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন যতদিন পৃথিবী থাকবে ততদিন পর্যন্ত। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাঙালীরা পাচ্ছেন নিজেদের সকল পাপ্য অধিকার ও দেশ চলছে উন্নয়নের মহাসড়কে।
তিনি শনিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা মান্ধারুকাস্থ দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ে যুক্তরাজ্য প্রবাসী হাজী নেছার আলী (লিলু মিয়া) কর্তৃক ‘আলহাজ্ব ইসরাইল আলী ও মাহমদ আলী অডিটোরিয়াম’ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করে প্রতিষ্ঠানের শিক্ষক মোন্তাকিম বিল্লাহ, ইসলামী সঙ্গীত পরিবেশন করেন শিক্ষার্থী নাইমুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক জুবায়ের আহমদ ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আবুশ বশর।
দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সমছু মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক লোকমান হাকিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের আমির আলী, ইসরাইল আলী হেলথ সেন্টারের পরিচালক প্রবাসী এওর আলী রুনু, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তজম্মুল আলী, দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সৈয়দ মাসুদ আলী মেম্বার, জিয়াউর রহমান, প্রধান শিক্ষক মাহমুদুল হাসান, দশঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুহিত চৌধুরী।
এসময় দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শামসুল ইসলাম, আওয়ামী লীগ নেতা নাজমুল আলম চৌধুরী অপু, তৈয়ব আলী, মুরব্বী কাছা মিয়া, আলফু মিয়া, সফর আলী, আবদুল খালিক, ছুটন মিয়া, সংগঠক ফজলু বারী, তারেক আহমদ, নুরুল ইসলাম, ফারুক মিয়া, মুসতাক চৌধুরী, যুবলীগ নেতা কামরুল ইসলাম, হেলাল আহমদ, দশঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি খালেদ আহমদ, সাধারণ সম্পাদক দিলাল মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা শরপ উদ্দিন সৌরভ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ, ছাত্রলীগ নেতা আলী আহসান রাজু, শুয়েব তুফাজ্জুল, জাহেদ আহমদ, কামরান আহমদ, রাব্বী মিয়া, সাব্বির আহমদ, শফিকুল ইসলাম, জইন উদ্দিন প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

বিশ্বনাথে ভিটামিন ‘এ’খেল ৯৮.৬% শিশু

বিশ্বনাথ  :: জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে সিলেটের বিশ্বনাথে উপজেলার ৯৮.৬% শিশু ভিটামিন ‘এ’ ক্যাপসুল খেয়েছে। শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ১৯৩টি স্থানে (টিকা প্রদানের কেন্দ্রগুলোতে) ৫ বছর বয়স পর্যন্ত সকল শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে বিশ্বনাথে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ালে, শিশুমৃত্যুর ঝুঁকি কমে। তাই শিশুর সুস্থ-সুন্দর ভবিষ্যতের জন্য প্রত্যেক পিতা-মাতাকে সচেতন হয়ে সময় মতো নিজের সন্তানকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াতে এবং এব্যাপারে প্রতিবেশিদেরকেও সচেতন করায় এগিয়ে আসতে হবে। এর পাশাপাশি শিশুর বয়স ৬ মাস পূর্ণ হলে মায়ের দুধের পাশাপাশি শিশুকে পরিমাণ মত ঘরে তৈরী সুষম খাবার খাওয়াতে হবে।
এবারের ক্যাম্পেইনে উপজেলার ২৭ হাজার ৪৪১ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হলেও ক্যাম্পেইন চলাকালে নির্দিস্ট স্থানগুলোতে উপজেলার ২৭ হাজার ৬৬ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো সম্ভব হয়েছে। ভিটামিন ‘এ’ ক্যাপসুল না খাওয়া শিশুদেরকে খুঁজে বের করে ভিটামিন ‘এ’ খাইয়ে ক্যাম্পেইনের কাজ শতভাগ সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান।
জানা গেছে, উপজেলায় থাকা ৬-১১ মাস বয়সী ২ হাজার ৯৬৫ জন শিশুর মধ্যে ২ হাজার ৯০৩জন শিশুকে খাওয়ানো হয়েছে ১টি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ২৪ হাজার ৪৭৬ জন শিশুর মধ্যে ২৪ হাজার ১৬৩ জন শিশুকে খাওয়ানো হয়েছে ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমানের সভাপতিত্বে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ্দ কামরুজ্জামান, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা, দিলোয়ার হোসেন সুমন, স্যানেটারী ইন্সপেক্টর অলিক গোবিন্দ সরকার, থানার এসআই অরুপ সাগর, সাংবাদিক কামাল মুন্না প্রমুখসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।





প্রধান সংবাদ এর আরও খবর

উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত
রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন
সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে
বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক
সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত
নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র
নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক
রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)