শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর
রাঙামাটি, রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৪ এপ্রিল ২০২০
প্রথম পাতা » খুলনা বিভাগ » দেশের বিভিন্নস্থানে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
প্রথম পাতা » খুলনা বিভাগ » দেশের বিভিন্নস্থানে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
৬৯২ বার পঠিত
মঙ্গলবার ● ১৪ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দেশের বিভিন্নস্থানে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

---কাপ্তাইে প্রধানমন্ত্রীর দেওয়া শিশু খাদ্য সহায়তা প্রদান
অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি :: করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কার্যক্রমে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার স্বরূপ ৬২ হাজার টাকার শিশু খাদ্য সহায়তা কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নে হতদরিদ্র ও অসহায় ১৫০ টি পরিবারের শিশুদের বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার ১৪ এপ্রিল কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল সামাজিক দুরত্ব রক্ষার্থে জনসমাগম না হওয়ার জন্য ৫ টি ইউনিয়নের ইউপি চেয়্যারম্যান, ইউপি সদস্য ও শিশু খাদ্য স্বেচ্ছাসেবক টিমের সহায়তার এই খাদ্য দ্রব্য গুলো বিতরণ করেন। প্রতিটি শিশু খাদ্য প্যাকেটে ছিলো বিস্কুট, গুড়ো দুধ, সুজি, চিনি, মসুর ডাল ও সাগুদানা।

তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে উপহার স্বরূপ হতদরিদ্র ও অসহায় পরিবারের শিশুদের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে এবং ৬২০০০ টাকা ব্যায়ে প্রতিটি ইউনিয়নে ৩০ টি করে ৫ টি ইউনিয়নে সর্বমোট ১৫০ টি শিশুখাদ্যদ্রব্য পৌঁছানো হয়েছে।

কাপ্তাইয়ে পুলিশের উদ্যোগে শিশুদের খেলনা এবং অসহায়দের ত্রান সামগ্রী বিতরণ
---
কাপ্তাই :: করোনা ভাইরাসে সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরত্ব রক্ষায় বাতিল করা হয়েছে বাঙ্গালীর প্রাণের উৎসব পহেলা বৈশাখ। প্রতিবছর পহেলা বৈশাখের দিনে বিভিন্ন আয়োজনে মধ্যে দিয়ে উদযাপন করা হয়। পহেলা বৈশাখের সবচেয়ে অন্যতম একটি আনন্দের উৎসব বৈশাখী মেলা। বৈশাখী মেলায় শিশুরাই বেশী আনন্দের সাথে উপভোগ করে। কিন্তু এইবার মহামরি করোনার ফলে পহেলা বৈশাখ উদযাপনের সব আনুষ্ঠানিকতা বাতিল করা হয়েছে। যার ফলে শিশুরা লগ ডাউনের ফলে ঘরবন্দি হয়ে বদ্ধ পরিবেশে হাফিয়ে উঠেছে। পহেলা বৈশাখের আনুষ্ঠানিকতা বাতিল হওয়ার ফলে পহেলা বৈশাখে ও তারা মেলায় যেতে পারছেনা, পারছেনা খেলনা কিনতে । বৈশাখের ছবি যাতে তাদের মন থেকে হারিয়ে না যায় তার জন্য কাপ্তাই পুলিশের উদ্যোগে কাপ্তাইয়ের নতুনবাজার এলাকা সহ তার আশেপাশে এলাকায় শিশুদের মধ্যে খেলনা সামগ্রী এবং সেই সাথে অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার ১৪ এপ্রিল কাপ্তাই পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউসার শিশু এবং অসহায়দের হাতে খেলনা ও খাদ্যসহায়তা তুলে দেন।

এই সময় কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ, কাপ্তাই পুলিশ ফাঁড়ির আই সি পুলিশ পরিদর্শক আতাউল উপস্থিত ছিলেন।

পুঠিয়ায় করোনা আক্রান্ত ব্যাক্তিকে ইউএনওর নববর্ষের শুভেচ্ছা
---
রাজশাহী প্রতিনিধি :: পুঠিয়া উপজেলার জিউপাড়া (বগুড়াপাড়া) সংক্রমক ব্যাধি করোনায় আক্রান্ত ইউসুফকে বাংলা নববর্ষ ১৪২৭ এর শুভেচ্ছা জানাতে চাল, ডাল, শাক-সবজি, তৈলসহ মাস্ক, হ্যান্ড গ্লভস, সেনিটাইজার,নতুন গামছা বিভিন্ন নিত্য প্রয়োজনীয় প্রায় ৩১ প্রকার দ্রব্য নিয়ে ইউসুফের বাড়ির সন্নিকটে উপস্থিত হয়ে মুঠোফোনে নববর্ষের শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান।
নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান বলেন, নববর্ষের দিনে তাকে করোনার হতাশা থেকে মুক্ত করে নতুন এক জীবনের আশা জোগানোর জন্য এই উদ্যোগ। ইতোপূর্বেও আমরা তাকে প্রায় ৫০ কেজি চাল, ডাল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিয়েছি। এবং ১২ এপ্রিল বিকাল ৫টার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ফোনের মাধ্যমে জানতে পারি পেশায় দর্জি ওই ব্যক্তির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সংগ্রহ করা নমুনায় সংক্রামক ব্যাধি কোভিড-১৯ (করোনা ভাইরাস) পজিটিভ পাওয়া গেছে।
সংবাদ পাওয়ামাত্র স্বাস্থ্য কমপ্লেক্স পুঠিয়ার আরএমও ডা. মঞ্জুর ও পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলামকে নিয়ে তার বাড়ির কাছে উপস্থিত হই। নিরাপদ দূরত্ব বজায় রেখে তার বক্তব্য নেওয়া হয়। তার বোন ও সংশ্লিষ্ট সবার বক্তব্য শোনার পরে এবং সকল তথ্য যাচাই বাছাই শেষে প্রতীয়মান হয় , করোনা ভাইরাস সংক্রমণ রোধে তার বোনের ঘর এবং সংস্পর্শে আসা ও নিকটবর্তী মোট ৪০টি পরিবার ও ৩টি প্রতিষ্ঠান লকডাউনের আওতাভুক্ত করা জরুরী। তারই পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক মো. হামিদুল হক ১৩ এপ্রিল একটি গণবিজ্ঞপ্তি জারির মাধ্যমে উল্লেখিত ৪০টি পরিবার ও ৩টি প্রতিষ্ঠান লকডাউন ঘোষণা করেন। পুঠিয়া উপজেলা প্রশাসন তার পরিবারের নিত্যপ্রয়োজনীয় সকল দায়িত্ব গ্রহণ করেছে।

খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের পাশে মৌলভীবাজার জেলা সাইবার ইউজার দল
---মৌলভীবাজার প্রতিনিধি :: ভয়াবহ আকারে ছড়ানো করোনা ভাইরাসে দেশের অচলাবস্থা তৈরি হয়েছে। এ অবস্থায় কর্মহীন, অসহায়, গরীব ও দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল মৌলভীবাজার জেলা শাখা।

আজ শহরের বিভিন্ন এলাকায় প্রায় শতাদিক অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা ছাত্রদলের বিপ্লবী সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, জেলা সাইবার ইউজার দলের সদস্য সচিব দুলাল হোসেন জুমান, যুগ্ম আহবায়ক আব্দুল মোত্তাকিন শিপলু, মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক জনি আহমেদ, ছাত্রদল নেতা ফুয়াদ আহমদ প্রমুখ।

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বেশ কয়েকটি এলাকায় অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রান সামগ্রী পৌঁছে দেন বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল মৌলভীবাজার জেলা শাখার সদস্য সচিব দুলাল হোসেন জুমান,এবং মৌলভীবাজার জেলা শাখার অন্যতম সদস্য ফুয়াদ আহমেদ।

এ ব্যাপারে জেলা জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের আহবায়ক সামুয়েল আহমেদ জানান, জেলা সাইবার ইউজার দলের উদ্যোগে অসহায়, কর্মহীন, গরীব ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আমাদের ক্ষুদ্র প্রয়াস। জেলা বিএনপি’র সভাপতি জননেতা জনাব এম নাসের রহমান ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি এস আলম রাজীব ভাইয়ের নির্দেশে প্রায় শতাদিক অসহায় পরিবারের নিকট এসব খাদ্যসামগ্রী বিতরণ করেছি, বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তৈল, পেয়াজ, ইত্যাদি।

জেলা সাইবার ইউজার দলের অন্যতম যুগ্ম আহবায়ক শেখ সাইদুর রহমান জানান, চলমান মহামারী শুধু মাত্র আমাদের দেশের জন্য নয় সারাবিশ্বে এই ভাইরাসটি ছড়িয়ে পরেছে আমরা আমাদের সাধ্যমতো আমাদের নেতা জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান এবং আমাদের বিএনসিইউপি এর কেন্দ্রীয় নির্দেশে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে দারিয়েছি। তিনি বর্তমান সময়ে অসহায় দিনমজুর মানুষের পাশে দাড়ানোর জন্য রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীকে আহবান জানান।

কর্মহীন অসহায় মানুষের পাশে কেএম মহিউদ্দিন রিপন
---শেখ সাইফুল ইসলাম কবির,বাগেরহাট প্রতিনিধি :: দেশব্যাপী করোনা ভাইরাসে প্রাদুর্ভাবে খাদ্য সংকটে পড়া কর্মহীন অসহায় মানুষের পাশে কেএম মহিউদ্দিন রিপন ।
বাগেরহাটের মোরেলগঞ্জে ১২৫০টি অসচ্ছল পরিবারে জরুরি খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। জিউধরা ইউনিয়নের ব্যবসায়ী কেএম মহিউদ্দিন রিপনের উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টায় মাদরাসা বাজার এলাকায় সাড়ে ৬শ’ অসচ্ছল পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। তার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাইফুল ইসলাম বনি ও হারুন অর রশিদ চুন্নু।

এ ছাড়াও বহরবুনিয়া, নিশানবাড়িয়া ও হোগলাবুনিয়া ইউনিয়নে ৬০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে মহিউদ্দিন রিপন জানিয়েছেন।করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাড়ায় তবে কিছুটা হলেও খাদ্য সহায়তায় সচ্ছলতা পাবে। তাই করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মোরেলগঞ্জ বাসীকে ঘরে অবস্থান করে সচেতন থাকার আহবান জানান তিনি।

ফোন করলেই খাবার ও ঔষধ পৌঁছে দিচ্ছেন শেখ জসিম

বাগেরহাট :: প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে মোংলায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে খাবার ও ঔষধ ফোন করলেই পৌঁছে দিচ্ছেন আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম। নিন্ম মধ্যবিত্ত পরিবারের অনেক মানুষ লোকলজ্জার ভয়ে প্রকাশ্য সহায়তা নিতে পারছেনা। আর সেই সকল মানুষদের জন্য হট লাইন নাম্বার চালু করেছে মোংলা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।
এছাড়া তারা মোংলা পৌর এলাকায় খাদ্য সামগ্রীর পাশাপাশি অসহায় যারা ঔষধ কিনে খেতে পারছেনা হটলাইনে কল দিলে প্রয়োজনীয় ঔষধ পৌঁছে দেওয়া হচ্ছে। মোংলা পৌরসভার কেউ করোনা সংকটকালীন সময়ে খাদ্য ও ওষুধের প্রয়োজন হলে হটলাইনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান। নিজস্ব অর্থায়নে নিজে পৌঁছে দিচ্ছেন এই খাদ্য সামগ্রী ও ঔষুধ।
জানতে চাইলে আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, এ মহা দুর্যোগকালে খাদ্য সহায়তা সবারই প্রয়োজন। ইতঃস্তত হওয়ার কোন কারণ নেই। মোংলার অনেক মহানুভব মানুষ কিন্তু সহানুভূতি নিয়ে হাত বাড়িয়েছে। ফোনে কল দিয়ে আপনার সকল সমস্যার কথা বলুন সেই সাথে খাদ্য সহায়তা গ্রহণ করুন। যে কোনো জরুরী খাদ্য সামগ্রীর ও ঔষুধের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে (০১৭১০২৬০৫৬৫)করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাড়ায় তবে কিছুটা হলেও খাদ্য সহায়তায় সচ্ছলতা পাবে। তাই করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মোংলাবাসীকে ঘরে অবস্থান করে সচেতন থাকার আহবান জানান তিনি।

বান্দরবানে ১৫ শত পরিবারের মাঝে পৌর আ.লীগের খাদ্য সামগ্রী বিতরণ
---বান্দরবান প্রতিনিধি :: বান্দরবানে পৌর এলাকার নয়টি ওয়ার্ডে কর্মহীন ও গরীব অসহায় পরিবারের মাঝে পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার ১৪ এপ্রিল সকালে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বান্দরবান পৌর এলাকার ১৫ শত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ও সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এ সময় মন্ত্রী বলেন, এ মহামারিতে শুধু দলীয়ভাবে ত্রাণসামগ্রী বিতরণ করলে হবেনা। দলীয় বিবেচনা না করে সকলের অংশগ্রহণে কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়াতে হবে এবং সবাইকে সমান চোখে দেখতে হবে। পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে কর্মহীন মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করায় তিনি ধন্যবাদ জানান।
এ সময় অন্যান্যদের মধ্যে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, ফিলিপ ত্রিপুরা ও খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোক্তা পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মো. হাবিবুর রহমান খোকন মুখ্য উপস্থিত ছিলেন।

রাউজানে ত্রাণ তহবিলে চাল বিতরণ
---আমির হামজা, রাউজান প্রতিনিধি :: রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী জৈষ্ট্যপুত্র তরুন সমাজ সেবক ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে সেন্ট্রাল বয়েজ অব রাউজানের ব্যবস্থাপনায় করোনা সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষকে খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে। চাল, ডাল, আলু, পিয়াজ, সবজি, মাছ, সয়বিন তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে ঘরে ঘরে পৌছে দেওয়া হচ্ছে। এই তহবিলে এবার ৫০ বস্তা চাল হস্তান্তর করেছেন রাউজান পৌরসভা আওয়ামীলীগ। মঙ্গলবার(১৪ এপ্রিল) দুপুর ১২টায় রউজান কলেজে এসব চাল গ্রহণ করেন রাউজান পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ ও সেন্ট্রাল বয়েজ অব রাউজান’র সভাপতি সাইদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন রাউজান পৌরসভা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন, সহ-সভাপতি শওকত হাসান, সহ-সভাপতি জামাল উদ্দিন, আজিজুল হক কোম্পানী, সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন, যুগ্ন সম্পাদক মুছা আলম খান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, জাবেদ রহিম, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকন, রিয়াদ, ছাত্রনেতা মো. আসিফ, রাউজান কলেজ ছাত্রলীগের সভাপতি আরমান সিকদার প্রমূখ। প্রত্যেকটি ৫০ কেজি ওজনের ৫০টি চালের বস্তার বর্তমান মূল্য প্রায় ১ লক্ষ টাকা।





খুলনা বিভাগ এর আরও খবর

কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল
কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ
কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক
কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)