শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২২ জুন ২০২০
প্রথম পাতা » ঝালকাঠি » ঔষধ সরবরাহ বন্ধরাখার প্রতিবাদে মানববন্ধন
প্রথম পাতা » ঝালকাঠি » ঔষধ সরবরাহ বন্ধরাখার প্রতিবাদে মানববন্ধন
২৬৯ বার পঠিত
সোমবার ● ২২ জুন ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঔষধ সরবরাহ বন্ধরাখার প্রতিবাদে মানববন্ধন

---গাজী মো. গিয়াস উদ্দিন,ঝালকাঠি  প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে ইসলামিয়া ফার্মিসি ও সোহাগ ক্লিনিক করোনা ভাইরাসের কারনে স্বল্পমূল্যে ঔষধ বিক্রয় করায় তাদের প্রতিষ্ঠানে স্থানীয় কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি ঔষধ কোম্পানি গুলোকে চাপ প্রয়োগ করে ঔষধ সরবরাহ বন্ধ রাখার প্রতিবাদ এবং সাংবাদিক আহসান হাবিব সোহাগসহ ৮ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহর এর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০ টায় সাধারন জনতা ও সচেতন মহল এর ব্যানারে উপজেলার রাজাপুর প্রেসক্লাব চত্ত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার নারী-পুরুষ মিলে প্রায় ৮ শতাধিক লোক অংশগ্রহন করেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজাপুর উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধ মো. শাহজাহন মোল্লা, বীরমুক্তিযোদ্ধা মো. মানিক জোম্মাদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল রহমান ডেজলিং তাদুকদার, উপজেলা স্বেচ্ছসেবক লীগের সাধারন সম্পাদক মো. নাসির উদ্দিন মৃধা ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম জুয়েল প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মিসি থেকে এ উপজেলার মানুষ সহ পাশ্ববর্তী উপজেলা গুলোর মানুষও উপকৃত হচ্ছে। একটি কুচক্রীমহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দ্যেশে বার বার সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মিসির বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। এই ষড়যন্ত্রকারীদে প্রতিহত করতে আজ উপজেলা বাসী জেগেছে। অতিসত্ত্বর সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মিসিতে ঔষধ কোম্পানি গুলো তাদের ঔষধ সরবরাহ না করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও সাংবাদিক মো. আহসান হাবিব সোহাগসহ ৮ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের ওপর হামলাকারীদের সুষ্ঠ তদন্তের মাধ্যমে আইনের আওতায় এনে বিচারের দাবী জানায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার এর কাছে স্মারক লিপি প্রদান করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)