শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১ জুলাই ২০২০
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে অবৈধ কারেন্ট জাল আগুনে ভস্মিভূত
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে অবৈধ কারেন্ট জাল আগুনে ভস্মিভূত
৭৪৮ বার পঠিত
বুধবার ● ১ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাবতলীতে অবৈধ কারেন্ট জাল আগুনে ভস্মিভূত

---আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধি :: বগুড়ার গাবতলীতে উদ্ধার করা আনুমানিক ৫০হাজার টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল আগুনে ভষ্মিভূত করা হয়েছে। আজ ১ জুলাই বুধবার উপজেলা পরিষদ চত্বরে আগুনে ভষ্মিভূত করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা আক্তার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফ আহমেদ। উল্লেখ্য, গত ২৯জুন বিকেলে উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফ আহমেদ মডেল থানার এসআই সুজাউদ্দিনের সহযোগিতায় আনুমানিক ৫০হাজার টাকা মূল্যের এক হাজার মিটার ৪৫পিচ বিক্রয় নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল উপজেলার নাড়–য়ামালা হাট হতে উদ্ধার করেন।

কাগইল ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ
বগুড়া :: করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় আজ বুধবার বগুড়ার গাবতলী ১নং কাগইল ইউনিয়ন পরিষদ চত্তরে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল এবং ১টি মিষ্টি লাউ ও ১টি মান কচু) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আল মামুন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাহাদৎ হোসেন, ইউপি সদস্য মাহমুদা বেগম, বেলাল হোসেন, আব্দুল হান্নান, মিকরাইল হোসেন রুবেল, আবু বক্কর সিদ্দিক, আমজাদ হোসেন ও আব্দুল বাছেদ দুলু এবং ইউপি সচিব কে এম সোহাগ প্রমূখ। উল্লেখ্য (৯ম দফায় কাগইল ইউনিয়নে কর্মহীন মানুষের জন্য ৩মেট্রিক টন চাল এবং জনপ্রতি ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু) বরাদ্দ দেওয়া হয়েছে)। যা জনপ্রতি ১০কেজী চাল ও ১টি মিষ্টি লাউ এবং ১টি করে মান কচু) পাবে মোট ৩শত জন কর্মহীন মানুষ।

দক্ষিনপাড়া ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ
বগুড়া :: করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় আজ বুধবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়নের উজগ্রাম সরকারী প্রাঃ বিদ্যালয় মাঠে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল ও ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সাইফুল। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল, ইউপি সদস্য ফারুক হোসেন, নুর আলম মন্ডল, আজাহার আলী, সেকেন্দার আলী, তরিকুল ইসলাম পিন্টু, মহিদুল ইসলাম, ইউপি সচিব তৌহিদুর রহমান’সহ এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। উল্লেখ্য (দক্ষিনপাড়া ইউনিয়নে কর্মহীন মানুষের জন্য ৩মেট্রিক টন চাল এবং জনপ্রতি ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু বরাদ্দ দেওয়া হয়েছে)। যা জনপ্রতি ১০কেজী করে চাল ও ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু) পাবে মোট ৩শত জন কর্মহীন মানুষ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)