শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১০ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত- ৭ : বিচার দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত- ৭ : বিচার দাবিতে মানববন্ধন
৪৯৮ বার পঠিত
রবিবার ● ১০ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত- ৭ : বিচার দাবিতে মানববন্ধন

ছবি: সংবাদ সংক্রান্তগাজী মো.গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে সন্ত্রাসী হামলা চালিয়ে তিন পরিবারের নারী সহ সাত জনকে আহত করার প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। ১০ জানুয়ারী রবিবার সকাল ১১টায় প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করে এলাকাবাসি। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আহত বাচ্চু বেপারী, লাকি বেগম, পুতুল বেগম ও শাহিন খলিফা। বক্তারা বলেন,পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবিরের নেতৃত্বে খবির ও তার তিন ভাই দলবল নিয়ে শুক্রবার সন্ধ্যায় পাড়কিফাত নগর এলাকার বাচ্চু বেপারীরসহ তিন পরিবারের উপর হামলা চালিয়ে ৭ জনকে আহত করে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টাস্তমূলক শাস্তির দাবি জানান তারা।

ঝালকাঠিতে ডেকে নিয়ে যুবক হত্যা, আটক-১

ঝালকাঠি :: ঝালকাঠির কাঠালিয়ায় মো. রুবেল হাওলাদার (৩২) ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা ছয়ঘর নামক স্থানে শনিবার দিবাগত রাতে এঘটনা ঘটে। রবিবার পার্শ্ববর্তী বাবুল হাওলাদার ঘরের একটি কক্ষ থেকে রুবেলের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা। বলতলা গ্রামের আব্দুল বারেক খানের পুত্র নিহত রুবেল হত্যার ঘটনায় বাবুল হাওলাদারের স্ত্রী খাদিজা বেগম (৩০)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রুবেলের স্ত্রী রুবী আক্তার জানান, “বাবুল হাওলাদার আমার স্বামী রুবেলকে ফোন দিয়ে তার বাড়ীতে ডেকে নেয়। রাত ১০টার দিকে লোক মারফত জানতেপারি রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি ও আমার আত্মীয়স্বজন বাবুলের বাড়ীতে গিয়ে তার ঘরের একটি কক্ষে আমার স্বামী রুবেলের লাশ কম্বল দিয়ে ডেকে রাখা হয়েছে, তখন ঘরের ভিতর রক্ত প্রবাহিত হচ্ছিলো”।
ঘটনার পর পর কাঠালিয়া থানা পুলিশের একটি দল ও শৌলজালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ঘটনার পর বাবুল পলাতক রয়েছে। উল্লেখ্য যে, গত ৪/৫ বছরের ব্যবধানে রুবেলের বাবা আঃ বারেক খান ও ভাই রাসেল দূর্বৃত্তদের হাতে খুন হয়। নিহত রুবেলের নামে কাঠালিয়া ও ভান্ডারিয়াসহ বিভিন্ন থানায় একাধিক জি আর মামলা রয়েছে। এ নিয়ে একই পরিবারটিতে তিনজন হত্যার শিকার হয়।
কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, নিহত রুবেলের মা লুৎফুন্নাহার বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। রোববার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ কর হয়েছে।
অপরদিকে কাঠালিয়া উপজেলার বানাই গ্রামে আলমগীর নামে এক অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আলমগীর বানাই গ্রামের সেকান্দার তালুকদারের পুত্র। লাশ ময়না তদন্তের জন্যে ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)