শিরোনাম:
●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৩১ মে ২০২১
প্রথম পাতা » অপরাধ » এক মাসেও গ্রেফতার হয়নি খুনি সাইফুল
প্রথম পাতা » অপরাধ » এক মাসেও গ্রেফতার হয়নি খুনি সাইফুল
৪০৮ বার পঠিত
সোমবার ● ৩১ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এক মাসেও গ্রেফতার হয়নি খুনি সাইফুল

ছবি: সংবাদ সংক্রান্ত আবুল কাশেম, স্টাফ রিপোর্টার :: সিলেটের বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়নের চৈতননগর গ্রামের মানিক মিয়ার ছেলে স্কুলছাত্র সুমেল (১৮) হত্যার এক মাস পূর্ণ হয়েছে আজ ৩১ মে সোমবার। আলোচিত এ হত্যাকান্ডের প্রধান অভিযুক্ত সাইফুল আলম ওরফে লন্ডনী সাইফুলকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।
ঘটনার পর থানা পুলিশকে ধোঁকা দিয়ে নদী সাঁতরে পালিয়ে যায় সে। এরপর তাকে গ্রেফতারে দু’দফা পুরস্কার ঘোষণা হলেও তার সন্ধান দিতে পারেনি কেউ।
দীর্ঘদিনেও তাকে আইনের আওতায় না আনতে পারায়, জনমনে বিরাজ করছে চাপা ক্ষোভ।
প্রতিপক্ষের সাথে সংঘর্ষকালে প্রকাশ্যে গুলি চালিয়ে ১ মে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতননগর গ্রামের মানিক মিয়ার ছেলে ও স্থানীয় স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী সুমেলকে হত্যা করে সাইফুল আলম। সে একই গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে।
ঘটনার পরপর পুলিশ স্পটে পৌছালে, তাদের মিথ্যে তথ্য দিয়ে বোকা বানায় সে।
এক পর্যায়ে পুলিশের চোখের সামনে দিয়েই পালিয়ে যায় ধূর্ত এই খুনি। ঘটনার পর থেকে সাইফুল ও তার বাহিনীর অস্ত্রধারী ক্যাডারদের গ্রেফতার করার দাবীতে আন্দোলনে ফুঁসে ওঠে এলাকার মানুষ।
পরে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেটের ডিআইজি ও পুলিশ সুপার। তারা খুনি সাইফুলকে দ্রত আইনের আওতায় আনার আশ্বাস দেন এলাকাবাসীকে। এরপর পুরো মাসই ধরাছোঁয়ার বাইরে রয়ে যায় সে।
এলাকাবাসিরা জানান, ‘প্রকাশ্যে খুন করার একমাস পরও তাকে গ্রেফতার করতে না পারাটা আমাদের জন্য চরম হতাশাজনক। ‘
বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান সাংবাদিকদের বলেন, ‘প্রধান অভিযুক্ত সাইফুল আলম ও তার সহযোগীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে। ইতিমধ্যে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে বলে তিনি জানান।

বিশ্বনাথ প্রেস ক্লাবের সভা নতুন সদস্য আহবান

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ প্রেস ক্লাবের মাসিক সাধারণ সভা সোমবার সকাল ১১টায় প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় নতুন সদস্যদের আবেদন গ্রহনসহ নানান সিদ্ধান্ত গ্রহন করা হয়। রেজিষ্ট্রেশনপ্রাপ্ত প্রিন্ট (দৈনিক পত্রিকা) বা ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা প্রেস ক্লাবের সদস্য হওয়ার জন্য আগামী ১০ জুন-২১ইং’র মধ্যে প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখিত আবেদন করতে হবে। এসএসসি পাস (ফটোগ্রাফার ৮ম) ও সাংবাদিকতায় কমপক্ষে ৬ মাসের অভিজ্ঞতা সম্পন্ন এবং রাজনৈতিক দলের সাথে সরাসরি জড়িত নন এমন আগ্রহীরাই কেবল প্রেস ক্লাবের সদস্য হওয়ার জন্য আবেদন করতে পারবেন। সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া, মো. আবুল কাশেম।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)