শিরোনাম:
●   ব্যাংক ঋন গ্রহনের ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের জিম্মাদার হিসেবে গন্য করার আহবান ●   ইউ’পি চেয়ারম্যানসহ ঘোড়াঘাটে ৬ জুয়াড়ি আটক ●   করোনায় মারা গেলেন তায়েফ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু ●   গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা ●   রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা ●   পানছড়িতে ভারতীয় অবৈধ মালামাল জব্দ ●   চট্টগ্রামে অনুষ্ঠিত হলো উদ্যোক্তাদের সম্মেলন ●   তৃনমূল নেতাকর্মীরাই আওয়ামীলীগের প্রান : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ●   আত্রাইয়ে শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক ●   চট্টগ্রামে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক-২ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ২ জনের মৃত্যু ●   বান্দরবানে পর্যটকবাহি বাসে গুলি : আহত-২ ●   কাকের প্রতি ‘বিরল ভালবাসা’ আত্রাইয়ের সায়মা বিবি’র ●   পোকা নিধনে ‘আলোক ফাঁদ’ ●   ঔষধ দিয়ে মিলছে না সুফল ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ১ জনের মৃত্যু ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নাটোর জেলা কমিটির বর্ধিত সভা ●   কাভার্ড ভ্যান চাপায় দুই বন্ধু নিহত ●   রাউজানে রাস্তা খনন কাজের সময় পাইপ ফেটে বের হয়েছে গ্যাস ●   যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই ●   মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ●   কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক ●   বিশ্বনাথে দিন দুপুরে চুরি- নগদ টাকা স্বর্ণলংকার লুট ●   ভাড়া ভিত্তিক বিদ্যুৎ প্রকল্পের মেয়াদ আরও পাঁচ বছর বৃদ্ধি করায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নিন্দা ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৬ জনের মৃত্যু ●   ইভ্যালির সিইও এবং চেয়ারম্যান গ্রেপ্তার ●   বান্দরবানে পাহাড় ধসে ভাই-বোনের লাশ উদ্ধার, মা নিখোঁজ ●   ঝুঁকিপূর্ণ ভবনে চলছে শিক্ষার্থীদের পাঠদান ●   চেঙ্গী নদীতে শিশু নিখোঁজের ১সপ্তাহ পর মৃতদেহ উদ্ধার
রাঙামাটি, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২৫ জুলাই ২০২১
প্রথম পাতা » অপরাধ » চুরির টাকা লাখে ২৫ হাজার কমিশন দিতে হয় রায়হান মেস্বারকে
প্রথম পাতা » অপরাধ » চুরির টাকা লাখে ২৫ হাজার কমিশন দিতে হয় রায়হান মেস্বারকে
১৪৪ বার পঠিত
রবিবার ● ২৫ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চুরির টাকা লাখে ২৫ হাজার কমিশন দিতে হয় রায়হান মেস্বারকে

ছবি : সংবাদ সংক্রান্ত নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী সুবর্ণচরে হোন্ডা চুরির করার সময় বেলাল নামের স্থানীয় এক চোরকে গণপিটুনি দেয় উত্তজিত জনতা।
গণধোলাই খেয়ে চোর চক্রের সাথে জড়িত মূলহোতা এবং নির্দেশন দাতার নাম বলে দেয় টককৃত চোর ফেসবুক থেকে এক যুবক সেই ভিডিও লাইভ সম্প্রচার করলে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়, শত শত ফেসবুক আইডি নথেকে সেটি পোস্ট করা হয়, তিব্রনিন্ধার ঝড় ওঠে স্যোল মিডিয়ায়, জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন নেটিজানরা।

চোরের বর্ণনা অনুযায়ী এই চক্রের মূলহোতা সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়ন ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জসিম উদ্দিন রায়হান ৯নং ওয়ার্ডের আওয়ামি লীগ নেতা জামশেদ এবং হাসানের নাম উল্লেখ করে সকল বর্ণনা দেন আটককৃত চোর বেলাল। পরে চরজব্বার থানার পুলিশ বেলালকে আটক করে থানায় নিয়ে যায় ঘটনাটি আজ ২৫ জুলাই রবিবার বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়নের তোতার বাজারে ঘটে।

আটককৃত চোর বেলাল উদ্দিন (২২) চরজুবিলী ইউনিয়নের চরমহিউদ্দিন গ্রামের করিমের পুত্র।

অভিযুক্ত ইউপি সদস্য জসিম উদ্দিন উদ্দিন রায়হান একই গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র তিনি দীর্ঘ ১০ বছর ধরে ৯নং ওয়ার্ডের মেম্বার।
ভিডিওতে আটককৃত চোর বেলাল বলেন, ২২ থেকে ৩০ জন তাদের এই চক্রের সাথে জড়িত তাদেরকে নিয়ন্ত্রণ করে সেলিম বাজারের হাসান এবং সকল চুরির প্রতি লাখে ২৫ হাজার টাকা নেন ইউপি সদস্য রায়হান এবং ২৫ হাজার টাকা নেন জামসেদ নেতা।
ঘটনার সময় তার সাথে সেলিম বাজারের হাসান, রামগতির রুবেল ছিলো তারা দুজন দৌঁড়ে পালিয়ে যায়।

বেলাল আরো বলেন, সে চট্রগ্রাম থেকে এখানে এসেছে সুবর্নচরে ৩ টি হোন্ডা চুরির সাথে জড়িত তাদের কাছে ১০/১২ টি চোরাইকৃত হোন্ডা রয়েছে হোন্ডাগুলি রক্ষিত আছে তবে বাকি হোন্ডা গুলো চক্রের অন্য সদস্যরা বিভিন্ন স্থান থেকে নিয়ে এসেছে।
অভিযুক্ত ইউপি সদস্য জসিম উদ্দিন রায়হান বলেন, “বেলাল আমাদের এলাকায় চুরির সাথে জড়িত কয়েকদিন আগে আমরা তাকে মারধর করি সে যেটা বলেছে সেটা মিথ্যা, আমি কোন চোর চক্রের সাথে জড়িত নই”।

অভিযুক্ত জামসেদ নেতা বলেন, আমরা চোর ডাকাত প্রশ্রয় দেয়না, এসবের সাথে আমরা জড়িত নই।

চোরকে আটকের সত্যতা নিশ্চিত করে চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক তরিক খন্দকার বলেন, আটককৃত বেলালের কাছ থেকে আমরা এখনো সঠিক কোন তথ্য পাইনি, তবে অভিযান অব্যাহত আছে জড়িতদের গ্রেফতার করা হবে।

উল্লেখ্য যে, পারিবারিক কলহের জের ধরে গত ১৪ জুলাই চর মহিউদ্দিন গ্রামের সিএনজি চালক মাহমুদুল হককে পিটিয়ে আহত করেন রায়হান মেম্বার এ ঘটনায় মাহমুদুল বাদী হয়ে চরজব্বার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মারধরের ঘটনাটি ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়।



google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)