শিরোনাম:
●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৭ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই
প্রথম পাতা » চট্টগ্রাম » যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই
৩৮৪ বার পঠিত
শুক্রবার ● ১৭ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই

ছবি : সংবাদ সংক্রান্ত-আকতার হোসেন। আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ে আবদুল বারেক (২৩) নামে এক যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে করেরহাট-রামগড় সড়কের করেরহাট ইউনিয়নের নয়টিলা মাজার সংলগ্ন এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার বারেক এর বাড়ি ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নে। জানা যায়, বারেক মোটরসাইকেল ভাড়ায় চালাতো। হেঁয়াকো বাজার থেকে দুই ছিনতাইকারী যাত্রীবেশে বারইয়ারহাট যাবে বলে তাঁর মোটরসাইকেলে উঠে। পথে নয়টিলা মাজার এলাকায় সশস্ত্র ছিনতাইকারী চক্রের সদস্যরা বারেককে অবরূদ্ধ করে মোটরসাইকেল নিয়ে যেতে চায়।
এসময় বারেক বাঁধা দিলে তাঁর গলায় ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রেখে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা বারেককে আশষ্কাজনক অবস্থায় উদ্ধার করে বারইয়াহাট কমফোর্ট হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার (ওসি-তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, ঘটনার পর খবর পেয়ে আমার ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা পৌঁছানোর আগে আহত বারেককে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। আহত বারেক এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং শারীরিক অবস্থা আশংকামুক্ত। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

মিরসরাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মিরসরাই :: মিরসরাইয়ে পানিতে ডুবে মোঃ কায়সার (৬) নামে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার ১৭ সেপ্টেম্বর সকালে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নুরু ড্রাইভার বাড়িতে এ ঘটনা ঘটে। এটা নিহত কায়সার এর নানার বাড়ি। এখানে সে বেড়াতে এসেছিল। এবং সে একই ইউনিয়নের শরিয়তপাড়া এলাকার আবুল হোসেন বাড়ির কামরুল হাসানের পুত্র। বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে মো. কায়সার নিখোঁজ হয়ে যায়। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে মিরসরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর শুক্রবার সকালে বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখে তার লাশ উদ্ধার করা হয়। মঘাদিয়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইউনুস নিহত কায়সারের মৃত্যুর বিষয় নিশ্চিত করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)