শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২ মে ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কাপ্তাইয়ে পরোয়ানাভুক্ত পলাতক আসামী আটক
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কাপ্তাইয়ে পরোয়ানাভুক্ত পলাতক আসামী আটক
২৯৯ বার পঠিত
সোমবার ● ২ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাপ্তাইয়ে পরোয়ানাভুক্ত পলাতক আসামী আটক

--- কাপ্তাই প্রতিনিধি :: কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সিআর মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃ সাহাদাত ইসলাম সাইফুলকে (৩৪) আটক করেছে সোমবার ২ মে পৌনে ৬টায়। সে দীর্ঘদিন ধরে পরোয়ানা মাথায় নিয়ে পলাতক ছিল। থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিনের নেতৃত্বে এসআই রাকিবুল হাসান, এএসআই লিমন মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে ওইদিন ভোরে চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত সাইফুল কেপিএম বারঘোনিয়া এলাকার মোঃ শাহ আলমের পুত্র বলে জানান ওসি। আটক আসামীকে সোমবারই বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কাপ্তাইয়ের চিৎমরমে খেলার বিবাদের জেরে প্রতিপক্ষ কুপিয়েছে

কাপ্তাই প্রতিনিধি :: খেলার বিবাদকে কেন্দ্র করে প্রতিপক্ষের আক্রমণে একব্যাক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক ভাবে জখম করা হয়েছে। গুরুতর আহত মনজুরুল হককে (৩৫) উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। সে চিৎমরম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আজিজুল হকের ছেলে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাত প্রায় ৯টায় কাপ্তাই উপজেলাধীন চিৎমরম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মুসলিম পাড়ায়। ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সিরাজুল হক জানান, ঘটনারদিন সকালে খেলাধূলাকে কেন্দ্র করে দুই পরিবারের ছেলেদের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। পুলিশ এবং জনপ্রতিনিধিরা মিলে সৃষ্ট ঘটনাটি মীমাংসা করেন। কিন্ত রাত ৯ টায় এই ঘটনার জেরে পলাশ মিস্ত্রি তার সঙ্গীয় সন্ত্রাসী রফিকসহ আরো লোকজন নিয়ে এসে প্রতিপক্ষ পরিবারের মনজুরুলকে ধারালো দা দিয়ে আঘাত করে। এতে তার মাথায় ও বাম হাতে গুরুতর জখম হয়। আহত মনজুরুলকে স্থানীয়দের সহায়তায় তার পরিবারের সদস্যরা রাতে চিকিৎসার জন্য প্রথমে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে যায়।তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে, ঘটনার পরপরই ইউপি সদস্য মোঃ সিরাজুল হক স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত পলাশ মিস্ত্রি, তার স্ত্রী, মেয়ে এবং তার সহযোগী রফিকের স্ত্রীকে আটক করে চন্দ্রঘোনা থানা পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাদের আটক করে। চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্যের মাধ্যমে খবর পাওয়ার সাথে সাথে পুলিশ সংগঠিত এলাকায় গিয়ে ৪ জনকে আটক করে। ওসি জানান, এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এদিকে, অভিযুক্ত পলাশ মিস্ত্রির সহযোগী রফিক পলাতক রয়েছে বলে জানা গেছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)