শিরোনাম:
●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৭ জুন ২০২২
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সাথে কিরণের মতবিনিয়ম সভা
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সাথে কিরণের মতবিনিয়ম সভা
৩২০ বার পঠিত
শুক্রবার ● ১৭ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সাথে কিরণের মতবিনিয়ম সভা

--- গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি :: ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটিতে আমির হোসেন আমু‘র একান্ত সচিব মো.ফখরুল মজিদ কিরণ এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় শহরের সুইট বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয়ের (২তলায়) রিপোর্টার্স ইউনিটির হলরুমে গাজী মো.গিয়াস উদ্দিন বশিরের সভাপতিত্বে, সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু‘র একান্ত সচিব আলহাজ্ব মো.ফখরুল মজিদ কিরণ। রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা,মানবতার ফেরিওয়ালা,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো.ছবির হোসেন,সাবেক ছাত্রলীগের সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ হাদিসুর রহমান মিলন,সাধারণ সম্পাদক মো.জামাল হোসেন মিঠু,জেলা মেম্বার ফোরামের সভাপতি,বাসন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ঠিকাদার মো.মনিরুজ্জামান মনির। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,রিপোর্টার্স ইউনিটির সহ- সভাপতি মো মোস্তফাকামাল বাবুল, সহ-সভাপতি মো.সুমন তালুকদার,সাধারণ সম্পাদক এজিএম মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো.শাওন মোল্লা,নির্বাহী সদস্য মো.মনির হোসেন খান,মো.বাবু খান,আজগর মল্লিক, মো.তানিম হোসেন,মো.হোসেন হাওলাদার,মো.নজরুল ইসলাম লিটুসহ সংগঠনের সদস্যবৃন্দ।
প্রধান অতিথি ফখরুল মজিদ কিরণ বলেন, আপনাদের রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীদের নিয়ে আমাদের ভুল তথ্য দেওয়া হয়েছে। যাইহোক আমি আপনাদের সংগঠন দেখার জন্য এসেছি। আপনারা এখানে একত্রে সবাই মিলেমিশে সুন্দর একটি পরিবেশের মধ্যদিয়ে সংগঠন করেছেন। আপনারা দলমতের উর্দ্ধে থেকে কাজ করবেন। ন্যায়ের পক্ষে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। আমাদের নেতা আলহাজ্ব আমির হোসেন আমু সাহেব ঝালকাঠি নলছিটি যোগাযোগের সুগন্ধা নদীতে একটি ব্রিজ করার জন্য আগে থেকেই চেষ্টা করছেন। আপনারা দেশের জন্য জাতির জন্য কাজ করবেন। বর্তমান সরকারের উন্নয়নকে তুলে ধরবেন ও সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ ও সমস্যকে তুলে ধরবেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)