শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৬ সেপ্টেম্বর ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে কাভার্ড ভ্যান চাপায় নিহত-৪
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে কাভার্ড ভ্যান চাপায় নিহত-৪
১৮১ বার পঠিত
শুক্রবার ● ১৬ সেপ্টেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরসরাইয়ে কাভার্ড ভ্যান চাপায় নিহত-৪

প্রর্তীকি ছবি মোহাম্মদ আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে কাভার্ড ভ্যান চাপায় ৪ জন নিহত ও একই ঘটনায় ২ পুলিশ সদস্য সহ ৬ জন আহত হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার জোরারগঞ্জ থানাধীন দক্ষিণ সোনাপাহাড় ফিলিং স্টেশন থেকে ২০০ গজ দক্ষিণে চলমান ফিলিং স্টেশনের পূর্ব পার্শ্বে চট্টগ্রাম মুখী লেনে লক্ষিপুর থেকে চট্টগ্রাম গামী জোনাকি পরিবহনের বাস ও লরির সংঘর্ষের পর দাঁড়িয়ে থাকা লোকজনের উপর মিনি কাভার্ড ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সকলেই মিরসরাইয়ের বাসিন্দা।

দুর্ঘটনায় নিহতরা হলেন, ৯ নং মিরসরাই সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর গড়িয়াইশ এলাকার শামসুদ্দিনের পুত্র সিএনজি অটোরিকশা চালক শেখ ফরিদ (৩২) ও মোঃ সুমন (২৮), ৮ নং দুর্গাপুর ইউনিয়নের পশ্চিম রায়পুর এলাকার মোঃ হারুনের পুত্র মেহেদী হাসান (২২), এবং একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পূর্ব রায়পুর এলাকার মৃত কোরবান আলীর পুত্র আবুল কাশেম (৭০)। আহতরা হলেন, জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই মোঃ মোস্তফা (৪৫), কনস্টেবল (চালক) শেখ আহমদ (৪৪), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার গোলাম মাহমুদের পুত্র মোঃ রফিক (২৫), ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার ঈশ্বর গ্রামের নুরুল ইসলামের পুত্র শাহ আলী (২৬), মিরসরাইয়ের দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের আফাজ উদ্দিনের পুত্র আব্দুল আউয়াল (৫০), জোরারগঞ্জ থানাধীন আবুরহাট এলাকার মৃত নুরুল আলমের পুত্র মোঃ নোমান (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত আনুমানিক রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম মুখী লেনে লরির সাথে বাসের সংঘর্ষ হওয়ার পর হাইওয়ে পুলিশের মোবাইল টিম বিষয়টি তদারকি করার সময় জড়ো হওয়া লোকজনের উপর একই দিক থেকে আসা দ্রুতগতির মিনি কাভার্ড ভ্যান চাপা দিলে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়। এসময় আহত হয় আরও ৬ জন।

চৈতন্যেরহাট-তেতৈয়া-জোরারগঞ্জ সিএনজি চালক সমিতির সদস্য মুন্না জানান, কাভার্ড ভ্যান চাপায় নিহত ৪ জনের ৩ জনই এই সমিতির সদস্য ও নিহত শেখ ফরিদ বর্তমান সাধারণ সম্পাদক এবং আবুল কাশেম চৈতন্যেরহাট বাজারের নৈশ প্রহরী ছিলেন।

মিরসরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর হাসপাতালের উপ-সহকারী মেডিক্যাল অফিসার পলাশ কুমার দে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে কিন্তু তার অনেক আগেই তাদের মৃত্যু হয় এবং আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং তাদের মধ্যে ৫ জনের অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) প্রেরণ করা হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, বুধবার দিবাগত রাত আনুমানিক সাড়ে দশটার দিকে চট্টগ্রাম মুখী লেনে লরির (চট্টমেট্রো-ঢ-৮১-২২৪৬) সাথে জোনাকি পরিবহনের বাস (লক্ষিপুর-ব-১১-০০২০) এর সংঘর্ষ হয়। এসময় হাইওয়ে পুলিশের মোবাইল টিম ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি তদারকি করার সময় একই লেনে দ্রুতগতির একটা মিনি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৫-১০৭৭) জমায়েত লোকজনকে চাপা দিলে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তান নগর) ভর্তি করার পর সেখানে অবস্থার অবনতি ঘটলে ৫ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হয় এবং আহত কনস্টেবল শেখ আহমদকে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়, দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে, নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এই বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)