শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৬ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে সৎ ভাইয়ের হামলায় ছোট ভাই আহত
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে সৎ ভাইয়ের হামলায় ছোট ভাই আহত
১৯৪ বার পঠিত
শুক্রবার ● ৬ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে সৎ ভাইয়ের হামলায় ছোট ভাই আহত

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সৎ ভাইয়ের হামলায় ছোট ভাই আহত ও ঘরের আসবাবপত্র ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

(৪ডিসেম্বর) বুধবার বেলা ২টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের হাসনাজী গ্রামে এঘটনা ঘটে। হামলায় হাসনাজী গ্রামের মৃত মশরফ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪৫) আহত হন। আহত জাহিদুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে আহত জাহিদুল ইসলাম বলেন, আমার সৎ বড় ভাই ইজাজুর রহমানের লোকজনের সঙ্গে বাড়ির জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জের ধরে বুধবার দুপুরে ইজাজুর রহমানের নেতৃত্বে আরও কয়েকজন আমার বসত ঘরে এসে হামলা ও আসবাবপত্র ভাংচুর করে। এতে আমি গুরুতর আহত হই। ঘরে থাকা ৫ভরি সোনা, নগদ ৫২ হাজার টাকা তারা নিয়ে যায়।

ইজাজুর রহমান বলেন, জাহিদুল ইসলাম সে নিজে তার ঘরের আসবাবপত্র ভাংচুর করে আহত হওয়ার নাটক সাজিয়েছে। আমাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-র্চাজ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় কিশোরী নিহত

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জুমা বেগম (১৩) নামের এক কিশোরী নিহত হয়েছে। সে ওসমানীনগর উপজেলার চানপুর গ্রামের বাবুল মিয়ার মেয়ে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্বনাথ উপজেলা বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের মিয়ার বাজার সংলগ্ন রায়খেলী মুড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার হবিবনগর গ্রামের ইছরাফিল আলী স্ত্রী ফারহানা বেগম (৪৫)।

জানা গেছে, বিশ্বনাথ থেকে জগন্নাথপুর গামী নাম্বার বিহীন সিএনজি অটোরিকশাটি যাত্রী নিয়ে রায়খেলী মোড়ে পৌঁছামাত্র তীব্র গতিতে বিপরিত দিক থেকে আসার একটি অজ্ঞাতনামা পিকআপ গাড়ির সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় গুরুতর আহত সিএনজি অটোরিকশার যাত্রী জুমা বেগম ও ফারহানা বেগম। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক জুমা বেগমকে মৃত ঘোষণা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান জানান, দুর্ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পূর্বে ঘাতক পিকআপ গাড়ি নিয়ে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা করছে পুলিশ। নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে বলে তিনি জানান।





সকল বিভাগ এর আরও খবর

মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা
কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি
পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত
অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন
ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন
ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা
নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)