শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৭ জানুয়ারী ২০১৮
প্রথম পাতা » অপরাধ » মাটি খুঁড়ে চুরি হওয়া ২২ভরি স্বর্ণালংকার ও প্রায় অর্ধ লক্ষ টাকা উদ্ধার
প্রথম পাতা » অপরাধ » মাটি খুঁড়ে চুরি হওয়া ২২ভরি স্বর্ণালংকার ও প্রায় অর্ধ লক্ষ টাকা উদ্ধার
৯৯৩ বার পঠিত
বুধবার ● ১৭ জানুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাটি খুঁড়ে চুরি হওয়া ২২ভরি স্বর্ণালংকার ও প্রায় অর্ধ লক্ষ টাকা উদ্ধার

---ময়মনসিংহ অফিস :: (৪ মাঘ ১৪২৪ বাঙলা : বাংলাদেশ সময় রাত ১২.২০মি.) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বশত ঘরের মাটি খুঁড়ে ঢাকায় চুরি হওয়া ২২ভরি স্বর্ণালংকার ও প্রায় অর্ধ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশএ ঘটনায় কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

সোমবার (১৫ জানুয়ারী) রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের সাগুলি গ্রামের সিদ্দিকুর রহমানের বাড়ির বশত ঘরের মাটি খুঁড়ে ২২ ভরি সোনা ও নগদ ৪৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১১৯/১, মালিবাগ প্রথম লেন, শাহজাহানপুর, ঢাকার বাসিন্দা কাজী মোক্তার হোসেনের বাসার কাজের বুয়া হিসেবে কাজ করতেন ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের সাগুলি গ্রামের সিদ্দিকুর রহমানের মেয়ে লিমা সিদ্দিকী (১৫)। গত ১৫ ডিসেম্বর মোক্তার হোসেনের স্ত্রী রাহিমা পারভীন রোজী তার বাবার বাড়ি মাদারীপুরে বেড়াতে যান। ২৪ ডিসেম্বর বাসায় ফিরে জিনিসপত্র বিছানায় এলোমেলো পড়ে থাকতে দেখেন। পরে বাসার অলমারি খুলে প্রায় ৩০ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা চুরি হওয়ার বিষয় নিশ্চিত হন। এসময় বাসার কাজের মেয়েকে খোঁজাখোঁজি করে কোথাও পাননি।

বাধ্য হয়ে এঘটনার পর ২৬ ডিসেম্বর ঢাকার শাহাজানপুর থানায় একটি সাধারন ডায়রি করেন। পরবর্তীতে ১১জানুয়ারী কাজের মেয়েকে আসামী করে চুরি যাওয়া জিনিসপত্রের তালিকা দিয়ে একটি মামলা দায়ের করেন রাহিমা পারভীন রোজী।

এদিকে ওই মামলায় ১৫ জানুয়ারী সোমবার রাতে এস আই মোস্তাফিজার রহমানের নেতৃত্বে শাহজাহানপুরের থানা পুলিশের একটি দল ঈশ্বরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায়্ ঐ গ্রামে অভিযান চালিয়ে কাজের মেয়ে লিমা সিদ্দিকীর বাড়ির বশত ঘরের মাটি খুঁড়ে ২২ভরি স্বর্ণালঙ্কার নগত ৪৮ হাজার টাকা উদ্ধার করে। স্বণালঙ্কারের মধ্যে রয়েছে সীতাহার ২টি, কণ্ঠচিক ১টি, হাতের বালা ৩ জোড়া, কানের দুল ৫ জোড়া, আংটি ৫টি, চিকন চেইন ২টি, নাক ফুল ১টি। তবে এসময় লিমা ও তার পরিবারের লোকজন বাড়িতে ছিলনা।
মামলার বাদী রাহিমা পারভীন রোজী জানান, কাজের মেয়ে লিমা আক্তার প্রায় ৬বছর ধরে আমার বাসায় কাজ করত। কাজের বুয়া এমন কাজ করবে বিশ্বাস করতে পারছিলাম না। কিন্তু শেষে তাই হল।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) বদরুল আলম খান জানান, শাহজাহানপুর ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)