শিরোনাম:
●   চলনবিল অঞ্চলের বড়াল নদী পানির অভাবে এখন মরাগাঙ ●   গাইবান্ধায় ঝুঁকি মোকাবেলায় বরাদ্দ বৃদ্ধির দাবিতে মানববন্ধন ●   রুমায় ৩ জেএসএস নেতা আটক ●   কুয়াকাটায় ধারণ করা ইত্যাদি বিটিভিতে প্রচারিত হবে ২৯ মার্চ ●   পানছড়ি কলেজের অধ্যক্ষের নামে মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন ●   শহরের শিক্ষার সাথে দূর্গম এলাকার স্কুলের শিক্ষার মান বাড়াতে হবে ●   মায়ের হাতে শিশুকন্যা খুন ●   আক্কেলপুরে ঐতিহ্যবাহী ঘোড়ারহাটে ক্রেতা বিক্রেতা ও দর্শনাথীদের পদচারণায় এখন মুখরিত ●   আলীকদম উপ‌জেলা চেয়ারম্যান আমার ইচ্ছার বিরুদ্ধে কিছুই করেননি : রুম পাও ম্রো ●   রাঙামাটিতে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তি প্রদান ●   আলীকদমে স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগীতা অনুষ্ঠিত ●   রাজশাহীতে লেভেল ক্রসিং সামলাচ্ছেন এক নারী ●   গোলাপগঞ্জে মিষ্টি রহস্য, বিষক্রিয়ায় ১জনের মৃত্যু, আশঙ্কাজনক-৩ ●   আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ●   চলনবিলের বিস্তির্ণ ফসলের মাঠ ইরি-বোরো ধানের সবুজের সমারোহ ●   ছুরিকাঘাতে বন্ধু খুন : ঘাতক বন্ধুর থানায় আত্মসমর্পণ ●   বান্দরবানে ম‌ডেল পাড়া কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন কর‌লেন মন্ত্রী বীর বাহাদুর ●   সংসদে চকোলেট খেয়ে ক্ষমাপ্রার্থী কানাডার প্রধানমন্ত্রী ●   ময়মনসিংহে পানিবাহিত রোগে আক্রান্ত হয়ে ২৫ কলেজ শিক্ষার্থী হাসপাতালে ●   তরুণ, নারী এবং দরিদ্র জনগোষ্ঠির সুরক্ষায় তামাকপণ্যের মূল্য বৃদ্ধির প্রস্তাব ●   ঈশ্বরদীতে শত বর্ষ পূর্তি অনুষ্ঠান ●   বাঘাইছড়ির ৮ জন নির্বাচন কর্মকর্তা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে রাজধানীতে মানববন্ধন ●   রাঙামাটিতে আ’লীগ নেতা সুরেশ কান্তি তংচঙ্গ্যার হত্যা মামলায় আটক-১ ●   ময়মনসিংহে দুই মাদক বিক্রেতা আটক ●   রাণীনগরে বিলে মাছ ধরা নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব ●   গাইবান্ধায় তামাকের কালো ছায়া গ্রাস করছে ফসলের ক্ষেত ●   রাঙামাটিতে সন্ত্রাসী হামলায় আহতদের দেখ‌তে গে‌লেন মন্ত্রী বীর বাহাদুর ●   বিপ্লবের মহানায়ক মাস্টারদা সূর্য সেন এর জন্মদিবসে শ্রদ্ধা নিবেদন ●   তদন্ত কমিটির সদস্যরা আজ বাঘাইছড়িতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ●   চাটমোহরে লিচু চাষীদের মুখে হাসি
রাঙামাটি, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৯ মার্চ ২০১৯
প্রথম পাতা » অপরাধ » ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবক গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবক গ্রেফতার
৫১ বার পঠিত
শনিবার ● ৯ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবক গ্রেফতার

---ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভুয়া একাউন্ট খুলে ব্যাকমেইল করার অভিযোগে আব্দুল্লাহ আল মোহাইমিন নামে এক যুবককে গ্রেফতার করেছে।

আজ শনিবার ৯ মার্চ বিকেলে জেলা গোয়েন্দা পুলিশ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তার আগে শুক্রবার ৮ মার্চ রাতে নগরীর বাঘমারা মোড় থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ওসি শাহ কামাল আকন্দ জানান, গ্রেফতারকৃত ওই যুবক shoriful Alom নামে একটি ভুয়া ফেসবুক একাউন্ট খুলে। পরে কমিউনিটি বেজড মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের এমবিবিএস শেষ পর্বের এক ছাত্রীর ম্যাসেঞ্জারে কিছু অশ¬ীল ছবি পোস্ট করে।

পরে এ ঘটনায় গত ৯ জানুয়ারি ওই ছাত্রী বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এরপর তাকে বিরক্ত করা থেকে কিছুদিন বিরত থাকে। গত ৭ মার্চ আবার সেই আইডি থেকে ওই ছাত্রীর মেসেঞ্জারে একটি নগ্ন ছবি পোস্ট করে তার কাছে পাঁচ হাজার টাকা চাদা দাবি করে। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর বাঘমারা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয় বলেও জানান ওসি।

ভালুকায় দোকান কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ সংলগ্ন গফরগাঁও রোডে ডিজিটাল পাওয়ার নামে ব্যাটারী দোকানের তালা ভেঙ্গে ১৫/১৬জনের ডাকাতদল দোকান কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয়। এ সময় ওই সড়কে ভালুকা বাজার সমিতির পাহাড়াদার আনোয়ার হোসেন আনু (৬০) কে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

গতকাল শুক্রবার (০৮ মার্চ) দিনগত রাত ৩ টার দিকে ভালুকা উপজেলা পরিষদ সংলগ্ন গফরগাঁও রোডে ডিজিটাল পাওয়ার নামে ব্যাটারী দোকানের তালা ভেঙ্গে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৩ টার দিকে ভালুকা উপজেলা পরিষদ সংলগ্ন গফরগাঁও রোডে ডিজিটাল পাওয়ার নামে ব্যাটারী দোকানের তালা ভেঙ্গে ১৫/১৬ জনের ডাকাতদল দোকান কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যাবার সময় ওই সড়কে ভালুকা বাজার সমিতির পাহাড়াদার আনোয়ার হোসেন আনুকে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

সেইসাথে একই সময় ভালুকার মেজরভিটা এলাকারার পাহাড়াদার হাফিজ মল্লিক (৫০)কে ডাকাতরা মারধোর করে ট্রাকে উঠিয়ে নিয়ে ভালুকা থানার দক্ষিনে ঢাকা-ময়মনসিংহ সড়কের বাগড়া সিনএজি পাম্পের পাশে ফেলে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে আহত পাহাড়াদারদের দেখতে যান। এ সময় ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান ও সমিতির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

দোকান মালিক আবদুল্লা আল নোমান চয়েজ জানান,তার দোকানে ১০/১২ জনের একটি ডাকাতদল দোকান কর্মচারী মানিকের গলায় দা,ধরে দোকান হতে আইপি এসের ব্যাটারী ও অন্যান্য মালামাল সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল ট্রাকে উঠিয়ে নিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর তিনি রাত ৩ টা ৪৭ মিনিটে খবর পেয়ে বাসা থেকে দোকানে এসে পরিস্থিতি জানতে পারেন। এসময় আশপাশের লোকজন টেরপেয়ে থানায় ফোন করলে ঘটনাস্থলে কয়েকজন পুলিশ আসেন। সকাল হতেই ওই দোকানের সামনে উৎসুক জনতা ভীড় জমায়।

ভালুকা বাজার সমিতির সভাপতি মোখলেছুর রহমান জানান সমিতি কর্তৃক নিয়োজিত দুই পাহাড়াদারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে তিনি তাদেরকে হাসপাতালে দেখতে যান ও চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায়এলাকায় আতংক ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দোকান মালিক জানান এ ব্যাপারে অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার ঘটনাস্থল পরিদর্শনকালে জানান, এ ব্যাপারে অভিযোগ করা হলে ব্যবস্থা গ্রহন করা হবে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)