শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » অপরাধ » রাজশাহীতে ইয়াবাসহ কারারক্ষী গ্রেপ্তার
প্রথম পাতা » অপরাধ » রাজশাহীতে ইয়াবাসহ কারারক্ষী গ্রেপ্তার
৪৬৬ বার পঠিত
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাজশাহীতে ইয়াবাসহ কারারক্ষী গ্রেপ্তার

---রাজশাহী প্রতিনিধি :: রাজশাহী কেন্দ্রীয় কারাগারের কারারক্ষীসহ এক মাদক ব্যবসায়ীকে ২০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর ডিবি পুলিশ।

বুধবার রাত সাড়ে ১২ টার দিকে নগরীর বন্ধগেট এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা শাখা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হক।
তিনি জানান, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে নগর গোয়েন্দা শাখার একটি দল নগরীর বন্ধগেট এলাকায় অভিযান চালিয়ে চারঘাট উপজেলার মেরামোতপুর গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে মাসুদ রানা (৩০) ও চারঘাট উপজেলার রাওথার গ্রামের আশরাফ আলীর ছেলে আফজাল হোসেন (৩১) কে ২০০ পিচ ইয়াবাসহ হাতে নাতে গ্রেপ্তার করে। আটক মাসুদ রাজশাহী কেন্দ্রীয় কারাগারে কর্মরত কারারক্ষী। সে দীর্ঘদিন ধরে মাদকের সাথে জড়িত বলে স্বীকার করে এবং মাদক কারাগারে সাপলাই করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজপাড়া থানায় বৃহস্পতিবার মামলা দায়ের করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সভাপতি পদ হারিয়ে রাবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের সংখ্যাগরিষ্ঠ বিজয়

রাজশাহী :: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদটি হারিয়ে সাধারণ সম্পাদকসহ ১০টি পদ পেয়ে বিজয়ী হয়েছে আওয়ামীপন্থী শিক্ষকদের হলুদ প্যানেল। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের অধ্যাপক ড. এ বি এম হামিদুল হক। ১৫ সদস্য বিশিষ্ট এই সমিতির নির্বাচনে সভাপতিসহ ৫টি পদে জয়লাভ করে বিএনপি ও জামায়াতপন্থি’ শিক্ষকদের সাদা প্যানেল।

সাদা প্যানেল থেকে সভাপতি পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম ফারুকী ৫০৮ ভোট এবং সাধারণ সম্পাদক পদে হলুদ প্যানেল থেকে পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের অধ্যাপক ড. আশরাফুল ইসলাম খান ৪৯০ ভোটে জয়লাভ করেছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে বাংলা বিভাগের অধ্যাপক ড. খন্দকার ফরহাদ হোসেন ৪৩৯ ভোট এবং সাধারণ সম্পাদক পদে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আমিনুল হক ৪৬৪ ভোট পেয়েছেন।

এছাড়া হলুদ প্যানেল থেকে কোষাধ্যক্ষ পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রেজিনা লাজ, সহ-সভাপতি হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. মো. সাইয়েদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোজাম্মেল হোসেন বকুল (সাজ্জাদ বকুল) নির্বাচিত হয়েছেন।

পূর্ণাঙ্গ ফলাফলে সদস্য পদে হলুদ প্যানেলের ৬ জন ও সাদা প্যানেলের ৪ জন নির্বাচিত হয়েছেন। হলুদ প্যানেল থেকে সদস্য পদে ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজিজুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ কে এম মাহমুদুল হক, এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের ড. এ.এম শহীদুল আলম, আরবী বিভাগের সহকারী অধ্যাপক কামারুজ্জামান ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. সোমলাল দাস নির্বাচিত হয়েছেন।

সাদা প্যানেল থেকে সদস্য পদে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম-২, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আলতাফ হোসেন-১, জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজী বিভাগের অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন, ফিশারিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইয়ামিন হোসেন নির্বাচিত হয়েছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)