শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৩১ অক্টোবর ২০২০
প্রথম পাতা » অপরাধ » গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম, গ্রেফতার-১
প্রথম পাতা » অপরাধ » গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম, গ্রেফতার-১
৩৫০ বার পঠিত
শনিবার ● ৩১ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাইবান্ধায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম, গ্রেফতার-১

ছবি : সংবাদ সংক্রান্তসাইফুল মিলন, গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধায় হাবিবুর রহমান হিমেল (১৮) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সে গাইবান্ধা সরকারী কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেনির ছাত্র। ঘটনার সময় স্থানীয়রা মমিনুল ইসলাম(২০) নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং৫৯।

গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে শহরের মধ্যপাড়ার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। হাবিবুর রহমান হিমেল গাইবান্ধা শহরের মধ্যপাড়া এলাকার নুরুল ইসলাম নাড়ুর ছেলে।

মামলার এজাহারে জানা গেছে, হিমেল বাসার সামনে রাস্তার পাশে গাছের গুলের মধ্যে বসে মোবাইলে গেম খেলতেছিলো। এসময় আসামীরা অতর্কিতভাবে কুপিয়ে জখম করে ও হকস্টিক দিয়ে এলোপাতারি মারপিট করে। হিমেলের বুকের বাম পাশে, কোমড়ে ও মাথাসহ বিভিন্ন স্থানে হত্যার উদ্দেশ্যে কাটা জখম করে এতে প্রায় ৫০টি সেলাই হয়েছে বলে এজাহারে উল্লেখ আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্বের তর্কবিতর্কেরর জের ধরে রিয়াদ, মমিনুলসহ ৭/৮ জন হিমেলের উপর হামলা করে। হিমেল মাটিতে লুটিয়ে পড়িলে তার আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং আসামীরা পালিয়ে যাওয়ার সময় মমিনুল ইসলামকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশকে সোপর্দ করে।

এবিষয়ে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার জানান, স্থানীয়ারা ঘটনার সময় মমিনুল ইসলাম নামে একজনকে আটক করে পুলিশকে সোপর্দ করে। থানায় মামলা হয়েছে। এই ঘটনায় দোষীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)