শিরোনাম:
●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২ জুলাই ২০১৭
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে স্কুল ছাত্র হত্যার চেষ্টার ঘটনায় গ্রেফতার ১
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে স্কুল ছাত্র হত্যার চেষ্টার ঘটনায় গ্রেফতার ১
৫৮৪ বার পঠিত
রবিবার ● ২ জুলাই ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে স্কুল ছাত্র হত্যার চেষ্টার ঘটনায় গ্রেফতার ১

---বিশ্বনাথ প্রতিনিধি:: (১৮ আষাঢ় ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৩.২৭মি.) বিশ্বনাথের ৫ম শ্রেণীর স্কুল ছাত্রকে হত্যার চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী শাহেদ আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। সে জকিগঞ্জ থানার সাকারপুর (শাখরপুর) গ্রামের আব্দুল হকের পুত্র। গ্রেফতারের পর সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাঁকন দে’র আদালতে স্বীকারুক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে শাহেদ আহমদ।
স্বীকারুক্তিতে সে বলেছে, সে দীর্ঘ ৬ মাস ধরে বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া (নোয়াগাঁও) গ্রামের আবুল হাছানের বাড়িতে পোল্ট্রি ফার্মে কর্মচারী হিসেবে কাজ করে। গত ৪ মে সন্ধ্যায় আবুল হাছানের পুত্র রেদুয়ান হোসেন (১১) কে তার বাড়ির পার্শ্ববর্তি জনৈক ফজলু মিয়ার বাড়ির বাউন্ডারীর ভিতরে নিয়ে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্ঠা করে। এসময় রেদুয়ান হোসেনের চিৎকারে লোকজন এগিয়ে আসলে শাহেদ পালিয়ে যায়। সে আদালতে স্বীকারুক্তিমূলক জবানবন্দিতে আরো বলে, আবুল হাছানের সাথে একই গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র সমছু মিয়া ও মৃত মজর আলীর পুত্র রহিমুল ইসলামের বিরোধ ছিলো। তাই প্রায় সময় আবুল হাছানের ক্ষতি করতে সমছু ও রহিমুল তাকে (শাহেদ) বলতো। আবুল হাছান অথবা তার পুত্র রেদুয়ানকে খুন করতে গত ৪মে বিকেলে শাহেদের সাথে ৫০হাজার টাকার চুক্তি করেন সমছু ও রহিমুল এবং চুক্তির নগদ ৫হাজার টাকার তাকে (শাহেদ) তারা প্রদান করে। এরপর ঐদিন সন্ধ্যায় রেদুয়ানকে কৌশলে পাশ্ববর্তী নির্জন স্থানে নিয়ে গিয়ে মুরগী জবাই করার ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে শাহেদ। এসময় রেদুয়ান তার হাত দিয়ে আত্মরক্ষা করতে চাইলে তার হাতের আঙ্গুল কেটে যায়। রেদুয়ানের চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে সে (শাহেদ) পালিয়ে যায় বলে জবানবন্দিতে বলে।
প্রসঙ্গত, রেদুয়ানকে হত্যার চেষ্ঠার ঘটনায় তার পিতা আবুল হাছান বাদি হয়ে শাহেদ আহমদকে আসামী করে গত ১৭ মে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-১৫)। এরপর গত ৪জুন জকিগঞ্জ এলাকা থেকে শাহেদকে গ্রেফতার করে পুলিশ। পরদিন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে শাহেদ।
এদিকে, গ্রেফতারকৃত শাহেদ আহমদ স্বীকারুক্তিতে সমছু মিয়া ও রহিমুল ইসলামের নাম বলায় তারা ক্ষিপ্ত হয়ে বাদি আবুল হাছানের বাড়িতে গত ১২জুন রাতে হামলা করে হুমকি প্রদান করায় ৬জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী করেছেন আবুল হাছান। ডায়েরী নং- ৫৫৮, তাং- ১৮/০৬/২০১৭ইং।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)