শিরোনাম:
●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক
রাঙামাটি, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২৪ আগস্ট ২০১৭
প্রথম পাতা » অপরাধ » অবশেষে অটোরিক্সায় চাকায় ওড়না পেঁচিয়ে নিহত কিশোরী ও শিশুটির পরিচয় মিলেছে
প্রথম পাতা » অপরাধ » অবশেষে অটোরিক্সায় চাকায় ওড়না পেঁচিয়ে নিহত কিশোরী ও শিশুটির পরিচয় মিলেছে
৩৯৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৪ আগস্ট ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অবশেষে অটোরিক্সায় চাকায় ওড়না পেঁচিয়ে নিহত কিশোরী ও শিশুটির পরিচয় মিলেছে

---ময়মনসিংহ অফিস :: (৯ ভাদ্র ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১২.২৪মি.) ময়মনসিংহের নান্দাইলে অটোরিক্সার চাকায় ওড়না আটকে শ্বাসরুদ্ধ হয়ে নিহত অজ্ঞাত কিশোরী ও মরদেহের পাশে বসে কান্নারত চার বছরের শিশুটির পরিচয় অবশেষে সনাক্ত হয়েছে। পরিচয় নিশ্চিত হবার পর লাশ মর্গে প্রেরণ করার পাশাপাশি সেই ছোট শিশুটিকে তার মায়ের কোলে তুলে দেয়া হয় বলে জানায় পুলিশ।

বুধবার (২৩ আগষ্ট) সকাল সাড়ে ১১টার দিকে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসাপাতাল মর্গে প্রেরন করা হয়। তার আগে মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে নান্দাইলে অটোরিক্সায় চাকায় ওড়না পেঁচিয়ে নিহত হয় ওই অজ্ঞাত কিশোরী।

নান্দাইল মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত অজ্ঞাত কিশোরী কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার পঞ্চবতী গ্রামের শফিক মিয়া ও শাহানা খাতুনের একমাত্র মেয়ে সোহাগী আক্তার (১৬) এবং কান্নারত শিশুটি তারই ছোট ভাই সোহাগ (৪)।
নিহত উক্ত কিশোরী ও শিশুটি ঢাকা থেকে নিজ বাড়ি ভৈরব যাবার উদ্দ্যেশ্যে গত সোমবার (২১ আগস্ট) ভূলক্রমে ঢাকা-তাড়াইলগামী যাত্রীবাহী বাসে উঠে নান্দাইল উপজেলা সদরে এসে নেমে পড়ে। রাত গভীর হয়ে যাওয়ায় একই বাসের যাত্রী পাশের সীটে বসা নান্দাইল উপজেলার ধুরুয়া গ্রামের রেণুয়ারা বেগমের বাড়িতে আশ্রয় নিয়ে রাত যাপন করে। পরদিন মঙ্গলবার (২২ আগস্ট) সকালে নাস্তা সেরে সোহাগী আক্তার ও তার ভাই সোহাগ ফের বাড়ির উদ্দেশ্যে একটি অটোরিক্সায় উঠে। কিন্তু চন্ডীপাশা সিনেমা হল এলাকায় অসার পর চলন্ত অটোরিক্সার চাকায় কিশোরীর গলায় ওড়না পেঁচিয়ে গেলে শ্বাসরুদ্ধ হয়ে মারা যায় সে। অটোরিক্সার চালক কিশোরীকে নান্দাইল উপজেলা সদর হাসপাতাল নিয়ে যাবার পর হাসপাতাল গেইটে তার অটোরিক্সাটি রেখে দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় জরুরী বিভাগে কিশোরীকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনার পর নান্দাইল মডেল থানা পুলিশ অটোরিক্সাটি আটক করে থানায় নিয়ে যায়। সেইসাথে উক্ত কিশোরী ও শিশুর পরিচয় সনাক্তের জন্য নান্দাইল মডেল থানা পুলিশ এবং সংবাদ কর্মীদের সহযোগিতা কামনার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক প্রচার চালায়।

অপর দিকে ঘটনার পর নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মো. ইউনুস আলী এ ব্যপারে নান্দাইল মডেল থানার এসআই সাফায়েত হোসেনকে কিশোরগঞ্জ জেলায় অনুসন্ধান চালানোর কথা বলেন। পরে ব্যাপক অনুসন্ধানে বুধবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে নিহত উক্ত কিশোরী ও মরদেহের পাশে বসে কান্নারত শিশুটির সঠিক পরিচয় পাওয়া যায়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মো. ইউনুস আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সিএইচটি মিডিয়াসহ মিডিয়াকর্মী ভাইদের সহযোগিতা ও থানার এসআই সাফায়েত হোসেন’র অক্লান্ত পরিশ্রমের ফলে নিহত কিশোরী ও ছোট শিশুটির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়েছে। অতঃপর ছোট শিশু সোহাগকে তার মা’ শাহানা খাতুনের কোলে তুলে দেয়া হয়। সেইসাথে নিহত সোহাগী’র মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসাপাতাল মর্গে প্রেরনও করা হয়।
উল্লেখ্য, গতকাল ২৩ আগষ্ট সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এ “অটোরিক্সায় চাকায় ওড়না পেছিয়ে কিশোরীর মৃত্যূ : পাশে বসে কাঁদছে শিশু” শিরোনামে সংবাদটি প্রকাশিত হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)