শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৯ অক্টোবর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » যৌতুকের টাকা না পেয়ে পাষান্ড স্বামী পেটাল স্ত্রী ও তার দু’ভাইকে
প্রথম পাতা » অপরাধ » যৌতুকের টাকা না পেয়ে পাষান্ড স্বামী পেটাল স্ত্রী ও তার দু’ভাইকে
৪৪২ বার পঠিত
সোমবার ● ৯ অক্টোবর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যৌতুকের টাকা না পেয়ে পাষান্ড স্বামী পেটাল স্ত্রী ও তার দু’ভাইকে

---ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :: (২৪ আশ্বিন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সকাল ১০.৫৫ মি.) যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী ও তার দু’ভাইকে পিটিয়ে মারাত্মক জখম করেছে এক পাষান্ড স্বামী ও তার পরিবারের লোকজন। যৌতুক লোভী স্বামীর নির্যাতনের শিকার হয়ে এখন হাসপাতালের বেডে কাতরাচ্ছেন স্ত্রী লিলি খাতুন (৩০) এবং তার দু’ভাই আব্দুল কাদের (৪০) ও সাইদুল ইসলাম (২৭) ।
এদের মধ্যে বড় ভাই আব্দুল কাদেরের অবস্থার অবনতি হলে গতকাল রবিবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। গত শনিবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের পুরানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ১২ বছর আগে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের পুরানপাড়া গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর কন্যা লিলি খাতুনের বিয়ে হয় একই মহল্লার সেলেমান আলীর পুত্র আইয়ুব আলীর সাথে । বিয়েতে যৌতুক হিসেবে সে সময় বর পক্ষকে দেওয়া হয় ১৫ হাজার টাকা ও একটি টেলিভিশন।
এ ছাড়া বিভিন্ন সময় জামাই আইয়ুব আলীর নানা আবদার মিটিয়েছে আসছে স্ত্রীর দরিদ্র পরিবার। এভাবেই পেরিয়ে গেছে এক যুগ। তাদের ঘরে জন্ম নিয়েছে ৪ টি সন্তান। তারপরও মাঝে মধ্যেই নানা কারণে তাকে শারীরিকভাবে নির্যাতনের শিকার হতে হয়।

ঘটনার দিন আইয়ুব আলী স্ত্রী লিলিকে আবারও তার বাবার বাড়ি থেকে টাকা আনতে বলে। সে তাতে অস্বীকৃতি জানালে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন মিলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তার দু’ভাই আব্দুল কাদের ও সাইদুল বোনকে উদ্ধার করে হাসপাতালে নিতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। এ সময় গ্রামের লোকজন ছুটে এসে আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিকিৎসকেরা জানান, লিলির মাথায় মারাত্মক জখম হয়েছে ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ইউপি সদস্য নুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এ ঘটনায় নির্যাতিতা স্ত্রী লিলির পিতা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)