শিরোনাম:
●   কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ ●   নবীগঞ্জের ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাত ●   রাউজানে বজ্রপাতে কৃষকের ২টি গরুর মৃত্যু ●   গাজীপুরে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ●   সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় চাচিকে কোপালো ●   সড়কদুর্ঘটনা এড়াতে রাবিপ্রবিতে চালক ও হেলপারদের প্রশিক্ষণ ●   রাঙামাটি কোতয়ালী থানায় যুক্ত হলো নতুন গাড়ি ●   ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ●   কাউখালীতে চরমোনাইর ওয়াজ মাহফিল অনুষ্ঠিত ●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
রাঙামাটি, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৩ মে ২০২০
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে মানছে না সামাজিক দুরত্ব বাড়ছে সংক্রমনের ব্যাপক ঝুঁকি
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে মানছে না সামাজিক দুরত্ব বাড়ছে সংক্রমনের ব্যাপক ঝুঁকি
৫৫৭ বার পঠিত
রবিবার ● ৩ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহে মানছে না সামাজিক দুরত্ব বাড়ছে সংক্রমনের ব্যাপক ঝুঁকি

---জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহের হাট-বাজারগুলোতে কমছে না মানুষের উপস্থিতি। সংক্রমনের ঝুঁকি বাড়াচ্ছে সামাজিক দুরত্ব না মেনে চলাফেরা। আজ রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড, চাকলাপাড়া, আরাপপুর,হামদহ, মডার্ণমোড় ও নতুন হাটখোলা, ‘ট’ বাজারসহ বিভিন্ন বাজার ঘুরে দেখা গেছে হাট বাজার গুলোতে মানুষ ভিড় করছে। সামাজিক দূরত্ব না মেনে চলছে কেনাবেঁচা। স্বাভাবিক সময়ের মতো ঠেলাঠেলি করে বাজার করছেন অধিকাংশ ক্রেতা। ক্রেতাদের মুখে নিম্নমানের মাস্ক পরা থাকলেও বেশির ভাগ বিক্রেতারা ব্যবহার করছেন না মাস্ক কিংবা গ্লাবস। প্রশাসন ও পুলিশ বিভাগের পক্ষ থেকে টহল, প্রচারণা শিথিল করলেও বেশির ভাগ মানুষ তা অগ্রাহ্য করছে।

তুলোর গোডাউন অপসারণ দাবিতে মানববন্ধন
ঝিনাইদহ :: ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা মাগুরাপারা গ্রামে তুলোর গোডাউন অপসারণ দাবিতে মাগুরাপারা মহল্লাবাসি মানব বন্ধন করেছেন। গতকাল শনিবার বিকালে মাগুরাপারা গ্রামে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে এলাকার সচেতন মহল অভিযোগ করে সাংবাদিকদের বলেন ডাকবাংলার ইসমাইল মিয়ার তুলোর গোডাউনের কারনে পাড়ায় বসবাস করা কঠিন হয়ে পড়েছে। দিন রাত উড়ে বেড়ানো তুলোর অতিষ্ঠে জীবন বিপন্ন প্রায়। তাছাড়া তুলোর কারনে সর্দি,কাশি, এ্যাজমা রোগে ব্যাপক ভাবে আক্রান্ত হচ্ছে। বিশেষ করে বয়স্ক ও শিশুরা রয়েছে সাস্থ্য ঝুঁকিতে। মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা মোকলেচুর রহমান শিলু, সাধুহাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আতিকুল ইসলাম,মমতাজ বেগম, ময়না খাতুন, ছাত্রনেতা রিয়াজ আহাম্মেদ, বক্তরা বলেন এই তুলোর গোডাউন অচিরেই অপসারণ করার দাবি জানাচ্ছি, সাথে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করছি। এবিষয়ে তুলোর গোডাউনের মালিক ইসমাইল মিয়া অভিযোগ অস্বিকার করেন।

করোনা মহামারি আতঙ্কের মধ্যেও বসে নেই মাদক ব্যাবসায়িরা
ঝিনাইদহ :: ঝিনাইদহে ভয়াবহ করোনা মহামারি আতঙ্কের মধ্যেও বসে নেই মাদক মাদক ব্যাবসায়িরা! এরই ধারাবাহিকতায় ঝিনাইদহের সীমান্ত এলাকা দিয়ে প্রবেশ করা কমপক্ষে পাঁচটি বড় চালান আটক করে বিজিবি ও র‌্যাব। যদিও সীমান্ত এলাকার স্থানীয়রা বলছেন, বিজিবি ও র‌্যাবের হাতে ধরা ছোট বড় মিলে ব্যাপক পরিমান মাদ্রকদ্রব্রের চালান। ঝিনাইদহ সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশ করার পর র‌্যাব ও বিজিবি’র হাতে বেশ কয়েকটি মাদকের চালান আটক হয়। এরমধ্যে ১ এপ্রিল মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত রাজাপুর বিওপির টহল দল দর্শনা উপজেলার হালদারপাড়া আমবাগান থেকে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং শ্যামকুড় বিওপির টহল দল ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মাইলবাড়ীয়া মাঠ থেকে ২৪ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। ২৯ মার্চ রোববার সকাল আটটার দিকে ঝিনাইদহ সরকারি ভেটেরীনারি কলেজের সামনে অভিযান পরিচালনা করে ৫১৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গ্রেফতারকৃত হলো, সবুর হোসেন (৫০) ও জিন্নাত মোল্যা (২৮)। তাদের দু’জনার বাড়ি ফরিদপুর জেলায়।ঝিনাইদহ ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে চুয়াডাঙ্গার রেলপাড়ার ওয়াহিদুল ইসলাম মালিকের ছেলে মালিক তানভির ইসলাম (৩৮) ও গুলশানপাড়ার আবদুল জব্বারের ছেলে হৃদয় (২৫) কে ৭৩ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাজাসহ গ্রেফতার করে। র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে গাড়ীতে মাদক বহন করে চুয়াডাঙ্গা হতে ঝিনাইদহ হয়ে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এমন সংবাদ পেয়ে ঝিনাইদহ সরকারি ভেটেরীনারি কলেজ এলাকায় অভিযান চালিয়ে ৫১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়া ২৮ মার্চ মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত উথলী ও রাজাপুর বিওপির বিওপির টহল দল পৃথক দু’টি অভিযানে ১৪২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করে। এদিকে ২৭ মার্চ মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত উথলী বিওপির টহল দল দর্শনা উপজেলার আকন্দবাড়ীয়া থেকে ২৬ বোতল ও পলিয়ানপুর বিওপির টহল দল ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পলিয়ানপুর মাঠ থেকে ৫৮ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। মাদক বিরোধী অভিযান পরিচালনাকারী বিজিবি ও র‌্যাবের দ্বায়িত্বশীল পর্যায়ে জানা গেছে, গেল বছরের ৩ ডিসেম্বর ঝিনাইদহের ৫৮ বিজিবি ২৫ হাজার ৯১৬ বোতল ফেনসিডিল, ২৫০২ বোতল ভারতীয় মদ, সাড়ে ৩ লিটার বাংলা মদ, ৫০ কেজি গাজা ও ইয়াবা ধ্বংস করে। ধ্বংস করা এসব মাদকদ্রব্য ওই বছরের এপ্রিল থেকে অক্টোবর মাস পর্যন্ত সীমান্তসহ বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়। খোঁজ নিয়ে জানা গেছে, ঝিনাইদহের মহেশপুর উপজেলার প্রায় ৫৭ কিলোমিটার ভারতীয় বর্ডার রয়েছে। এরমধ্যে প্রায় ১১ কিলোমিটর রয়েছে কাটাতারবিহীন। ওই এলাকাজুড়ে রয়েছে কোদলা নদী। ঝিনাইদহ সীমান্তে মাটিলা, লেবুতলা, মোকদ্দাসপুর, সামান্তা, বাদ্দেরআটি, কচুরপোতা, বাঘাডঙ্গা, খোসালপুর, মাসলিয়া, আন্দুলিয়া, বন্নিশাহাপুর, শ্রীনাথপুর, জলুলী ও যাদবপুর সীমান্ত এলকা দিয়ে মূলত রাতের অন্ধকারে এসব মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করে।

মুদি দোকানিকে পিটিয়ে হত্যা
ঝিনাইদহ :: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সুবিদ্দা গোবিন্দপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জোয়াদ আলী (৪৫) নামের এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যা করেছে তার প্রতিবেশীরা। আজ রবিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত জোয়াদ আলী ওই গ্রামের দলিল উদ্দিনের ছেলে। স্থানীয় জানায়, জোয়াদ আলী বাড়ির সামনে এক দোকানে ব্যবসা করে। শনিবার রাতে কে বা কারা তার দোকানের সামনে মলত্যাগ করে। সকালে দোকান খুলতে এসে দেখে শোরগোল শুরু করে। সেময় প্রতিবেশী হায়দারের সাথে তার বাকি-বিতন্ডা হয়। এরই একপর্যায়ে হায়দার ও তার লোকজন জোয়াদ আলীকে মারধর করে। এসময় সে গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। এর সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

অসহায় মানুষের পাশে কালীগঞ্জে পাশে ‘১ টাকায় জীবন’
ঝিনাইদহ :: পৃথিবী জুড়েই মহামারী আকার ধারণ করেছে নভেল করোনা ভাইরাস। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সেদিক থেকে বাংলাদেশেও দিন দিন বাড়ছে আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। স্কুল-কলেজ, অফিস-আদালতও কয়েক দফায় বন্ধ ঘোষনা করা হয়েছে। জনসমাগম এড়াতে বাজার-ঘাট ও যানবাহন চলাচল বন্ধ রয়েছে। আর এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষেরা। সমাজের সেই সকল অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে ব্যতিক্রমী সংগঠন ‘১ টাকায় জীবন’। তিল তিল করে সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের কাছ থেকে ১ টাকা করে নিয়ে গেন টাকা দিয়েই প্রায় ৭০জন অসহায় ও দুস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। গত কয়েকদিন ধরে উপজেলার প্রকৃত অসহায় ও দুস্থদের খুঁজে খুঁজে খাবার সামগ্রী বিতরণ করেন। কিন্তু এই সংগঠনের পক্ষে ব্যতিক্রমী ছবি পোস্ট দেওয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে। অসহায় ও দুস্থদের ছবি তারা প্রকাশ করতে চাননি। এ সময় উপস্থিত ছিলেন, ‘১ টাকায় জীবন’ এর প্রধান উপদেষ্টা রফসান আল মাসুম খান, উপদেষ্টা এসকে আরাভ, প্রধান সমন্বয়ক মোস্তফা ইবনে মাসুদ, সহ-সভাপতি তুষার হোসেন রিজভী, আরাফাত তুহিন, কেএসএর সাধারণ সম্পাদক শেখ ফরহাদ, যুগ্ম সম্পাদক শ্রীয়েশি ত্রিশা, পরিকল্পনা সম্পাদক আকাশ হোসেন ইমন, ছাত্র কল্যাণ সম্পাদক রাব্বি তাহমিদ, সাংগঠনিক সম্পাদক গৌরব চৌধুরি, সদস্য তানজিল আহমেদ অন্তর প্রমুখ। খাবার সামগ্রীর মধ্যে ছিল চাল ৪ কেজি, এক কেজি আটা, ২ কেজি আলু, ডাল ১ কেজি, তেল হাফ কেজি ও লবণ আধা কেজি। ব্যতিক্রমী সংগঠন ‘১ টাকায় জীবন’ এর সাধারণ সম্পাদক তোহিদুল ইসলাম তৌহিদ জানান, মূলত আমরা কালীগঞ্জে বড়-ছোট ভাইদের কাছ থেকে ১ টাকা করে সংগ্রহ করি অসহায় মানুষের সহযোগিতা করার জন্য। কিন্তু করোনার এই সংকটে অনেকে বেশি সহযোগিতা করেছেন। সেই টাকা দিয়েই উপজেলার প্রায় ৭০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এছাড়াও ছিন্নমূল মানুষের মাঝে এক বেলা রান্না করা খাবার প্রদান করেছি।

বৃক্ষপ্রেমিক জহির রায়হানের ত্রাণ সামগ্রী বিতরণ
ঝিনাইদহ :: ঝিনাইদহে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বৃক্ষপ্রেমিক সেই জহির রায়হান। আজ রবিবার সকালে সদর উপজেলার রামনগর গ্রামে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, কুমড়াবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম, জহির রায়হানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে ওই এলাকার ৫০ টি পরিবারের মাঝে, আটা, খেজুর, মুড়ি, লবন, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেওয়া হয়। দুর্যোগকালীন সময়ে খাদ্য সহযোগিতা পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন হতদরিদ্ররা।

কারেন্টজালসহ অতিথি পাখি উদ্ধার
ঝিনাইদহ :: ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়ীয়া ইউনিয়নের কাকিয়ার বিল থেকে কারেন্টজাল দিয়ে অতিথি পাখী শিকার করার সময় ৩ টি পাখি উদ্ধার করা হয়েছে। গেল রাতে রামনগর গ্রামের বৃক্ষপ্রেমিক ও সমাজসেবক জহির রায়হান পাখিগুলো উদ্ধার করে। আজ রবিবার সকালে রামনগর গ্রামের মাঠে পাখিগুলো অবমুক্ত করা হয়। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, কুমড়াবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম, সদর উপজেলা বন কর্মকর্তা সিরাজুল ইসলাম, জহির রায়হানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে উদ্ধারকৃত কারেন্টজাল পুড়িয়ে দেওয়া হয়। জহির রায়হান জানান, রাতের আঁধারে কাকিয়ার বিলে একটি চক্র অতিথি পাখি শিকার করে আসছিল। জাল উদ্ধার করার সময় তাদের কাউকে পাওয়া যায়নি।

কালীগঞ্জে যুবলীগ কর্মীকে হাতুড়ি পেটা
ঝিনাইদহ :: ঝিনাইদহের কালীগঞ্জে জিনারুল ইসলাম সবুজ (২৬) নামে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আজ রবিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলা কাস্টভাঙ্গা ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামে। এ ঘটনায় জিনারুল ইসলামের বড় ভাই আনারুল ইসলাম কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ করেছেন, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে জিনারুল স্থানীয় বাজার থেকে পায়ে হেটে পাশ্ববর্তি গ্রাম সাতগাছিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছায়। এ সময় সেখানে আগে থেকে ওত পেতে থাকা সাতগাছিয়া গ্রামের ৭ থেকে ৮ জন হাতুড়ি এবং রডের লাঠি নিয়ে তার উপর হামলা করে। এরপর হামলাকারীরা তাকে মাটিতে ফেলে দিয়ে পা ও লাঠি দিয়ে উপর্যপুরি আঘাত করে। তাদের হামলায় সে অজ্ঞান হয়ে গেলে মারা গেছে ভেবে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে অবস্থার অবনতি হলে রোববার সকালে ঢাকায় রেফার করে। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুলতান আহমেদ জানান, তার হাত, মাথা ও পেটে মারাত্বক আঘাত পেয়েছে। পেট ফুলে উঠছে, কিছু খেলে উঠে যাচ্ছে। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। কালীগঞ্জ থানার ওসি মাহাফুজুর রহমান জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে তদন্তের জন্য স্থানীয় বারোবাজার ফাড়ির পুলিশকে দ্বায়িত্ব দেওয়া হয়েছে। হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে যোগ করেন।





খুলনা বিভাগ এর আরও খবর

কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ
নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ
কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা
কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল
কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)