শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ●   বিপন্ন সভ্যতায় বিপন্ন নারী
রাঙামাটি, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২০ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে এক গৃহবধু’র আত্মহত্যা
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে এক গৃহবধু’র আত্মহত্যা
৩৫৬ বার পঠিত
সোমবার ● ২০ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে এক গৃহবধু’র আত্মহত্যা

---বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে হেনা বেগম (৩০) নামের এক নারী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর নোয়াপাড়া গ্রামের তফজ্জুল আলীর মেয়ে।

হেনা বেগম দুই সন্তানের জননী। তার স্বামীর বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার সাতপাড়া গ্রামে। স্বামী রফিক মিয়া সৌদি আরব প্রবাসী।

জানা গেছে, স্বামী প্রবাসে অবস্থান করায় ছোট দুই সন্তানকে নিয়ে প্রায় মাস খানেক ধরে পিত্রালয়ে অবস্থান করছিলেন হেনা বেগম। শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৫টার দিকে শয়ন কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় কাপড় পেছিয়ে আত্মহত্যা করেন হেনা বেগম।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াসউদ্দিন বলেন, প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে শশুর বাড়ি যাওয়া নিয়ে স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছেন হেনা বেগম।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে হয়েছে বলে তিনি জানান।

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : বিশ্বনাথে আ’লীগ নেতার অভিযোগ দায়ের

বিশ্বনাথ :: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাদের ছবিসহ অশালীন পোষ্ট দেওয়ার অভিযোগে সিলেটের বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগপত্র দায়ের করা হয়েছে। গত ১৫ ডিসেম্বর বিকেলে থানায় লিখিত অভিযোগপত্রটি দায়ের করেছেন বিশ্বনাথ পৌর আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য শ্রমিক নেতা জুনাব আলী। অভিযোগপত্রটি দায়েরের পর থেকে থানা পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে বলে জানা গেছে।

এদিকে বিষয়টি নিয়ে উপজেলার সর্বমহলে নানান জল্পনা-কল্পনা সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ নেতা জুনাব আলী তার লিখিত অভিযোগপত্রে অভিযুক্ত করেছেন- উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা গ্রামের মৃত মুসলিম আলীর পুত্র শাহজাহান মিয়া (৩০) ও আলমগীর মিয়া (৩৫)’কে।

অভিযোগপত্রে বাদী জুনাব আলী উল্লেখ করেছেন- অভিযুক্ত আলমগীর গত এপ্রিল মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে (কল্পনা আক্তার কল্পনা) নামীয় আইডি থেকে বাদীর নাম উল্লেখ করে বিভিন্ন ধরনের অশালীন পোষ্ট দিয়ে অপপ্রচার করে। এতে বাদী সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হন।

স্থানীয় মুরব্বীদের মাধ্যমে আলমগীলকে এব্যাপারে জিজ্ঞাসাবাদ করিলে সে (আলমগীর) অপপ্রচারের সত্যতা স্বীকার করে ও মুরব্বীদের হস্তক্ষেপে বিষয়টি নিষ্পত্তি হয়।

এরপর গত ১৪ ডিসেম্বরসহ বিভিন্ন তারিখে আলমগীরের ভাই শাহজাহান মিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নামীয় (শাহজাহান মিয়া) আইডি থেকে প্রধানমন্ত্রী, স্থানীয় আওয়ামী লীগের নেতাদের ও বাদীর ছবিসহ কটুক্তিমূলক অশালীন পোষ্ট দিয়ে অপপ্রচার করে।

সরকারের ভাবমূর্তি নষ্ট করার অসৎ উদ্দেশ্যে অভিযুক্ত শাহজাহান মিয়া ফেসবুকে থাকা তার নামীয় আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিমূলক পোষ্ট প্রচার করে আসছে।

এব্যাপরে দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন লিখিত অভিযোগপত্রের বাদী আওয়ামী লীগ নেতা জুনাব আলী।

এব্যাপারে অভিযুক্ত শাহজাহান মিয়া বলেন, এই আইডি আমার নয়। আমাকে ফাঁসানোর জন্য ফেইক আইডি করে এমন অপপ্রচার চালানো হচ্ছে, তাছাড়া এব্যাপারে আমি আজ (১৮ ডিসেম্বর) থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছি।

লিখিত অভিযোগপত্র পাওয়ার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।





সকল বিভাগ এর আরও খবর

পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী
জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত
রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার
সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে
গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই
অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)