শিরোনাম:
●   ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের পুনর্বাসন রমজানের আগে : সিসিক মেয়র ●   মিরসরাইয়ে অবৈধ ইটভাটায় অভিযান : সাড়ে নয় লক্ষ টাকা জরিমানা ●   সরকার আর মুনাফাখোর সিন্ডিকেট এখন একাকার ●   অবৈধ পানি সংযোগের বিরুদ্ধে অভিযানে সিসিক ●   ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘনায় নিহত-২ : আহত-৪ ●   মানিকছড়িতে অবৈধভাবে বালু উত্তোলনে অর্থদণ্ড ●   ব্রাদার্স এলিভেন প্রিমিয়ার লীগের ১ম আসরের ফাইনাল ●   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাঙামাটি বধির বিদ্যালয়ে আলোচনা সভা ●   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বিএমএসএস’র শ্রদ্ধাঞ্জলি অর্পণ ●   রাবিপ্রবিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ●   খাগড়াছড়িতে ফ্রিল্যান্সিং করে সুমন এর আয় মাসে ৮ লাখ টাকা ●   খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত-২ ●   ঘোড়াঘাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ●   খাগড়াছড়িতে ভাষাশহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পার্বত্য প্রতিমন্ত্রী ●   বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের একুশের প্রথম প্রহরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ●   গাবতলীতে অগ্নিকান্ডে ১ বৃদ্ধার মৃত্যু ●   যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   মিরসরাইয়ে ফসলের ক্ষতিকারক মীর্জা মোহাম্মদ এর বিরুদ্ধে মানববন্ধন ●   ঘোড়াঘাটে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্তদের সম্মাননা ●   ঈশ্বরগঞ্জে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্যে কোণঠাসা এলাকাবাসী ●   পানছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ●   মাটিরাঙ্গায় গাঁজাসহ গ্রেপ্তার-১ ●   রাউজানে চাঁদের গাড়ি ধাক্কায় নিহত-১ ●   ঈশ্বরগঞ্জ মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ●   ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা ●   ঘোড়াঘাটে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত ●   মানবিক কর্মকাণ্ডে প্রশংসিত ইউএনও খোরশেদ আলম চৌধুরী ●   চাল সিন্ডিকেটের মূল হোতা রশিদ ও ফারুকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ●   গাবতলীতে অটোচালক খুন : আটক-৩
রাঙামাটি, শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২৬ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে বড়দিন উদযাপিত
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে বড়দিন উদযাপিত
৮২০ বার পঠিত
রবিবার ● ২৬ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে বড়দিন উদযাপিত

--- মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), স্টাফ রিপোর্টার :: গাজীপুর সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের ৫০৮ পশ্চিম ভুরুলিয়া বাইবেল কমিউনিটি চার্চ, পশ্চিম জয়দেপুর লাভ বাংলাদেশ চার্চ, কৃষি গবেষণা ব্যাপ্টিষ্ট চার্চ সহ অন্যান্য খ্রিস্টান চার্চে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বড়দিন উদযাপিত হয়েছে।

২৫ ডিসেম্বর শনিবার বড়দিন উপলক্ষে ভোর থেকেই স্বাস্থ্যবিধি মেনে খ্রিস্টান পল্লীগুলোতে উৎসবে মেতে উঠে। সকাল থেকে চার্চে চার্চে খৃষ্টযাগ, উপাসনা, প্রার্থনা সভা, প্রসাদ বিতরণ, উপহার প্রদান ও সঙ্গীতসহ ধর্মীয় নানা আনুষ্ঠানিকতা এবং কর্মসূচির আয়োজন করা হয়। ভক্ত ও অনুসারীরা বিশেষ প্রার্থনায় অংশ নেন। কোন কোন চার্চে কয়েক দফায় ধর্মীয় অনুষ্ঠানাদি হয়েছে।

বড়দিনের তাৎপর্য নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন, রেভারেন্ড বার্নাড বিপুল বিশ্বাস ও সমিরন বাড়ৈ। কেক কাটা অনুষ্ঠানের পর তারা খ্রিস্টান সম্প্রদায়ের সবাইকে শুভ কামনা জানান। এমসয় অনুষ্ঠানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন স্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। উপাসনালয়ে বিশেষ প্রার্থনায় বাংলাদেশের প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদসহ ধর্মবর্ণ নির্বিশেষে সারা বিশ্বের শান্তি ও কল্যাণ কামনা করা হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনকের জন্মদিন মুজিববর্ষ উপলক্ষে বিশেষ প্রার্থনা করা হয়। সামনের বছরগুলোতে যেন আর এরকম মহামারির দুর্যোগ মানুষের জীবনে আর না থাকে, সেই প্রার্থনাও জানানো হয় ঈশ্বরের কাছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)