শিরোনাম:
●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৯ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ওসি তদন্তসহ ২ এসআই’র বিরুদ্ধে অভিযোগ
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ওসি তদন্তসহ ২ এসআই’র বিরুদ্ধে অভিযোগ
৪৩৪ বার পঠিত
বুধবার ● ২৯ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে ওসি তদন্তসহ ২ এসআই’র বিরুদ্ধে অভিযোগ

--- স্টাফ রিপোর্টার :: সিলেটের বিশ্বনাথ থানার ওসি তদন্ত রমা প্রশাদ চক্রবর্তীসহ তিন পুলিশের বিরুদ্ধে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের কাছে অভিযোগ দায়ের করেছেন সিএনজিচালিত অটোরিকশার চালক ইলিয়াস আলী।

এমন অভিযোগ এনে গত রবিবার (২৬ ডিসেম্বর) পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ইলিয়াস আলী সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পূর্ব মকসেদপুরের মৃত ইসলাম উদ্দিনের ছেলে ইলিয়াস আলী (২৮)। অভিযুক্ত বাকি দুইজন বিশ্বনাথ থানার এসআই অরুপ সাগর ও এসআই জয়ন্ত।

তবে, এবিষয়টা জানেন না জানিয়ে ওসি রমা প্রসাদ সাংবাদিকদের বলেন, যে কেউ আমাদের বিরুদ্ধে অভিযোগ দিতে পারে। অভিযোগটি আমার উর্দ্ধতন কর্মকর্তারা তদন্ত করে দেখবেন বলে তিনি জানান।

একইভাবে বিষয়টি জানেন না জানিয়ে এসআই জয়ন্ত সাংবাদিকদের জানান, গত এক সপ্তাহ আমি ছুটি কাটিয়ে গত ২৪ ডিসেম্বর শনিবার রাতে ডিউটিতে যোগ দেই।

তবে, এসআই অরুপ সাগর সাংবাদিকদের জানান, আমার বিরুদ্ধে অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে তিনি দাবি করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশার চালক ইলিয়াস আলী দীর্ঘদিন ধরে বিশ্বনাথের শ্রমিক নেতা জুনাব আলীর বাসায় ভাড়া থাকেন।

ইয়াবা দিয়ে ফাঁসাতে শ্রমিক নেতার নাম না বলায় পুলিশ তাকে গত ২৩ ডিসেম্বর রাত ২টায় এসআই অরুপ সাগর ও এসআই জয়ন্ত বাসায় গিয়ে হাতকড়া লাগিয়ে মারধর শুরু করেন।

এমনকি স্ত্রী ববিতা ও ১০ মাসের শিশুর উপরও আঘাত করে পুলিশ। এরপর ইলিয়াসকে নিয়ে থানায় এসেও মারধর করেন তারা।

শ্রমিক নেতার নাম বলতে মারধরের পাশাপাশি নানা ভয়ভীতিও দেন তারা। অবশেষে পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে পরদিন বিকেলে ইলিয়াসকে ছেড়ে দেয়া হয় থানা পুলিশ।

ছাড়া পেয়ে বাসায় গিয়ে স্ত্রী ও শিশু সন্তানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে সিলেট ওসমানী হাসপাতালে গিয়ে নিজে চিকিৎসা নেন ইলিয়াস।

আরও জানা গেছে, গত ১২ ডিসেম্বর বিকেলে ইলিয়াসকে মোবাইল ফোনে রামপাশা বাজারে ডেকে নেন এসআই অরূপ সাগর। এসময় এসআই অরূপ সাগরের কথায় তিনি সরল বিশ্বাসে ব্যবসায়ী আলমগীরের দোকান দেখিয়ে দেন।

ওই দোকানে অভিযান চালিয়ে অনেক ইয়াবা উদ্ধারের পর ব্যবসায়ী আলমগীরের হাতে হাতকড়া লাগায় পুলিশ। তখন স্থানীয় লোকজন সমবেত হলে আ’লীগ নেতৃবৃন্দের সুপারিশে ও টাকার বিনিময়ে পুলিশ আসামিকে ছেড়ে চলে যায়।

এ ব্যাপারে কথা হলে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, এবিষয়ে তিনি কিছুই জানেন না বলে তিনি জানান।

বিশ্বনাথে অসহায় রোগীদের শীতের কম্বল দিলেন এমপি মোকাব্বির

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা অসহায় রোগীদেরকে শীতের কম্বল দিয়েছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান।

আজ বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে সংসদ সদস্যের পক্ষে তার এপিএস অসিত রঞ্জন দেব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমানের হাতে কম্বলগুলো তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বর্তমান কোষাধ্যক্ষ জামাল মিয়া, সদস্য নুর উদ্দিন, মো. আবুল কাশেম ও আহমদ আলী হিরন প্রমুখ।

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি-নাঈম, সম্পাদক-পাভেল

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’ এর ২০২২-২০২৩ অর্থ বছরের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে এমদাদ হোসেন নাঈমকে পুণরায় সভাপতি ও পাভেল আহমদকে পুণরায় সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। বুধবার (২৯ ডিসেম্বর) কমিটির অনুমোধন দেন নির্বাচক কমিটির প্রধান ও সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পী।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি সাহেদ আহমদ প্রিন্স, আবুল কালাম আজাদ, মো. আব্দুল হামিদ, সহ-সাধারণ সম্পাদক মো. বকুল আহমেদ, বিজয় দেব, সাংগঠনিক সম্পাদক সাবেল আহমদ খান, সহ-সাংগঠনিক রাসেল মিয়া, মো. শাহজাহান আলী, অর্থ সম্পাদক সৌমিত্র ধর, সহ-অর্থ সম্পাদক জসিম আহমেদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ হৃদয় রেদওয়ান, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রশিদ, ক্রীড়া সম্পাদক কামরান আহমেদ, সহ-ক্রীড়া সম্পাদক আক্তার আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মশাহিদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিদ্যুৎ দাশ, অফিস ম্পাদক শুভ দেব।

কমিটির কার্যকরি সদস্যরা হলেন, মো. ইলিয়াস আলী, আশরাফ আহমেদ, আশরাফুল ইসলাম নবেল, ঝুমন আহমদ।

প্রবাসী সদস্য মুমিনুল ইসলাম সামাদ (কানাডা), মো. সাইফুর রহমান (দুবাই), আব্দুল বাতিন (ইংল্যান্ড), মিজানুর রহমান (ইতালী), শেখ শামিম আহমদ (পর্তুগাল), মো. নুরুল ইসলাম (ইংল্যান্ড), সৈয়দ আব্দুল্লাহ দিদার (ইংল্যান্ড)।

সিনিয়র সদস্য কাওছার আহমদ বাপ্পী, তন্ময় দেবরায়, দিনাজ পাল, সুমিত ধর, পিন্টু চন্দ্র দেব।

বিশ্বনাথে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের কম্বল বিতরণ

বিশ্বনাথ :: বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেছেন, প্রবাসীরা আমাদের প্রাণ। তারা সব সময় দেশের উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করে যাচ্ছেন। প্রবাসীদের অগ্রনী ভুমিকা রয়েছে শিক্ষায়।

পিছিয়ে পড়া শিক্ষাকে এগিয়ে নিতে প্রবাসীরা দেশের শিক্ষা প্রতিষ্ঠানেও অর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি বুধবার (২৯ ডিসেম্বর) দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে অসচ্ছল শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ে সহকারি শিক্ষক রফিক আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজর অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল, বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ক্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আব্দুল মতিন, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল জলিল রবান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আখলাকুর রহমান, শিক্ষানুরাগী মফিক মিয়া, যুক্তরাজ্য প্রবাসী লায়েক আহমদ, তারেক আহমদ, জিহাদ আহমদ জাকু, আশফাকুর রহমান ওয়েছ, শিক্ষানুরাগী নেছার আহমদ মুজিব, বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য শফিকুর ইসলাম শফিকসহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলায়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আবুল বাসার।
অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকার দু:স্থ ও অসহায় ৩৫০ পরিবারের সদস্যদের মধ্যে কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দ।





সকল বিভাগ এর আরও খবর

কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী
কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ
নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার
ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা
গণমাধ্যমের  স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন
রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪
বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা
রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)