শিরোনাম:
●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৩০ মে ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » ওসির আল্টিমেটামের ১৬ ঘন্টা : র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র অবশেষে পাওয়া গেছে
প্রথম পাতা » চট্টগ্রাম » ওসির আল্টিমেটামের ১৬ ঘন্টা : র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র অবশেষে পাওয়া গেছে
৩০৯ বার পঠিত
সোমবার ● ৩০ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ওসির আল্টিমেটামের ১৬ ঘন্টা : র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র অবশেষে পাওয়া গেছে

--- আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌর এলাকায় র‌্যাবের ওপর হামলা ও অস্ত্র লুটের ঘটনায় খোয়া যাওয়া অস্ত্র অবশেষে পাওয়া গেছে। শনিবার সকালে বারইয়ারহাট পৌর এলাকায় ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুনের ২৪ ঘণ্টার আল্টিমেটামের ১৬ ঘটনার মধ্যে লুট হওয়া অস্ত্র পাওয়া গেল।

রবিবার (২৯ মে) ভোরে বারইয়ারহাট পৌরসভাধীন ৫ নম্বর ওয়ার্ডের মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে থেকে একটি চিরকুটসহ অস্ত্রটি উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন।

এদিকে অস্ত্র পাওয়ার পর বারইয়ারহাট বাজার ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। ঘটনার পর থেকে ব্যবসায়ীদের মাঝে আতংক কাজ করছিল। ব্যবসায়ীদের দাবি এ ঘটনায় কোনো নিরীহ ব্যক্তিকে যেন হয়রানি করা না হয়। সিসি টিভির ফুটেজ দেখে ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত ১৩ জনকে আটক করেছে র্যাব-৭। এছাড়া মামলা করা হয়েছে ৩টি।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শনিবার সকালে বারইয়ারহাট পৌর এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে এক মতবিনিময় সভায় অস্ত্র উদ্ধারে আমি ২৪ ঘণ্টার আল্টিমেটামের দিয়েছিলাম। আল্টিমেটামের ১৬ ঘটনার মধ্যে লুট হওয়া অস্ত্রটি পাওয়া গেছে।

তিনি আরও বলেন, শনিবার গভীর রাতে টেলিটক নম্বর থেকে একটি ফোন আসে। অপর প্রাপ্ত থেকে জানানো হয় র্যাবের লুট হওয়া অস্ত্রটি বারইয়ারহাট পৌরসভাধীন মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে রয়েছে। খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম রবিবার ভোরে গিয়ে একটি চিরকুট সহ অস্ত্রটি উদ্ধার করে। অস্ত্রটি পাওয়ার পর ভয়ে আইনশৃঙ্খলাবাহিনীকে জমা দিতে পারেনি বলে চিরকুটে দাবি করা হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন মিরসরাই পৌরসভা

মিরসরাই :: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনায় এবং মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনূর্ধ্ব-১৭’র ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

রবিবার (২৯ মে) বিকেলে উপজেলার মিরসরাই স্টেডিয়ামে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মাষ্টার দিদারুল আলমের সঞ্চালনায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান। আরও উপস্থিত ছিলেন মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, মিরসরাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান হাবীব।

মিরসরাই পৌরসভা এবং ১৪ নং হাইতকান্দি ইউনিয়ন একাদশের মধ্যকার ফাইনাল খেলায় ৩-০ গোলে মিরসরাই পৌরসভা জয়লাভ করে। ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় বিজয়ী দলের তারেক।
ফাইনাল খেলা পরিচালনা করেন মাষ্টার সাইফুল ইসলাম, মীর হোসেন, ওসমান গণি এবং বিকেলের খেলা পরিচালনা করেন মাষ্টার ওসমান গণি, নঈমুল ইসলাম, উত্থান বড়ুয়া, সাইফুল ইসলাম, হুজ্জাতুল ইসলাম ও মীর হোসেন। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন মাষ্টার দিদারুল আলম।

উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনায় এবং মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭’) দেশব্যাপী আয়োজনের সাথে মিল রেখে গত ২২ মে সকালে মিরসরাই স্টেডিয়ামে উদ্বোধন করেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান। এই টুর্নামেন্টের মাধ্যমে জেলা পর্যায়ে খেলার জন্য খেলোয়াড় বাছাই করা হয়েছে। টুর্নামেন্টে মিরসরাইয়ের ১৬ টি ইউনিয়ন এবং ২ টি পৌরসভা অংশ নেন।

মিরসরাইয়ে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

মিরসরাই :: মিরসরাইয়ে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।
শনিবার (২৮ মে) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বারইয়ারহাট পৌরসভাস্থ ওয়াপদা অফিস এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি যুবলীগ নেতা ও হিঙ্গুলী বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি শহিদুল ইসলাম প্রকাশ শাহরিয়ার চৌধুরী সোহেল (৩০) কে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামি শহিদুল ইসলাম প্রকাশ শাহরিয়ার চৌধুরী সোহেল মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন ২নং হিঙ্গুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের শফিউল্ল্যাহ কেরানী বাড়ির মৃত শফি উল্ল্যাহ কেরানীর কনিষ্ঠ পুত্র।
জোরারগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এএসআই এনামুল হক সহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, শাহরিয়ার সোহেলের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনাল (আইসিটি) আদালতের মামলায় গ্রেফতার করা হয় এবং রোববার সকালে তাকে চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)