শিরোনাম:
●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৫ আগস্ট ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » কাপ্তাই-চট্টগ্রাম সড়কে গাছ পড়ে সড়ক যোগাযোগ বন্ধ
প্রথম পাতা » চট্টগ্রাম » কাপ্তাই-চট্টগ্রাম সড়কে গাছ পড়ে সড়ক যোগাযোগ বন্ধ
১৯৮ বার পঠিত
শনিবার ● ৫ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাপ্তাই-চট্টগ্রাম সড়কে গাছ পড়ে সড়ক যোগাযোগ বন্ধ

ছবি : সংবাদ সংক্রান্ত আমির হামজা, রাউজান প্রতিনিধি :: চট্টগ্রামের রাউজানের কাপ্তাই-চট্টগ্রাম সড়কে গাছ পড়ে সড়ক যোগাযোগ বন্ধ ছিলো প্রায় ৪ ঘন্টা অন্যদিকে বন্ধ রয়েছে বিদ্যুৎ সংযোগ। সকাল ৮টায় গাছ পড়লে সেটি অপসারণ করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। সকাল ১০টার সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়ে উঠে। শনিবার ৫ আগস্ট কাপ্তাই মহাসড়কের রাউজানের পাহাড়তলী তাপবিদ্যুৎ এলাকায় এই ঘটনা ঘটে। এসময় একটি সিএনজি অটোরিকশার উপর গাছ পড়লে গাড়িটি দুমড়ে মুচড়ে যাই। সড়কের পাশ দিয়ে যাওয়া ৩৩ হাজার লাইনের বিদ্যুৎ সংযোগের ৩টি বৈদ্যুতিক খুঁটি ভেঙে পড়েছে। এতে রাউজানসহ আশপাশের কয়েকটি উপজেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। ঘটনার সময়ে গাড়িতে তাকা কয়েকজন যাত্রী গুরুত্ব আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠান বলে জানা গেছে। স্থানীয় লোকজন জানান, তাপবিদ্যুৎ এলাকায় বড় একটি গাছ মালবাহী সিএনজি অটোরিকশার উপর পড়লে, এসময় সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। যথা সময়ে গাছ কেটে সরানো না হওয়ায় প্রায় চারঘন্টা দুই পাশে যানবাহন আটকা পড়েছিল। প্রায় ১০টার দিকে গাছ কেটে সরানো হলে সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়।
এবিষয়ে জানতে চাইলে চুয়েট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক এসআই জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত কয়েক দিন ধরে বৃষ্টিপাত হওয়ার কারণে শনিবার সকালে বিশাল গাছটি ভেঙে একটি সিএনজি গাড়ীর উপর পরে। এসময় সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও রাঙ্গুনিয়ার ফায়ার সার্ভিস মিলে গাছটি কেটে সারানোর জন্য প্রায় কয়েক ঘন্টা কাজ করে আমরা যানচলাচল স্বাভাবিক করি। এসময় কয়েকজন আহত হয়েছে তাদের স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন বলে তিনি জানান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)