শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৫ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » প্রধান সংবাদ » বিশ্বনাথে শেষ নির্বাচনী সভায় মুহিব বললেন ‘ইলিয়াস আলী আমার কর্মী আছিল’
প্রথম পাতা » প্রধান সংবাদ » বিশ্বনাথে শেষ নির্বাচনী সভায় মুহিব বললেন ‘ইলিয়াস আলী আমার কর্মী আছিল’
১০৩ বার পঠিত
শুক্রবার ● ৫ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে শেষ নির্বাচনী সভায় মুহিব বললেন ‘ইলিয়াস আলী আমার কর্মী আছিল’

--- বিশ্বনাথ প্রতিনিধি :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের ‘ট্রাক’ প্রতীকের শেষ নির্বাচনী জনসভা বৃহস্পতিবার ৪ জানুয়ারী বিকেলে পৌর শহরের নতুন বাজার এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে মুহিব বলেন, নিখোঁজ বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলী আমার (মুহিব) কর্মী আছিল। শুধু তাই নয়, ইলিয়াস আলীর উত্তানের পেছনে আমারও (মুহিব) হাত ছিল। আর আমারও উত্তানের পেছনে ইলিয়াস আলীর হাত ছিল এবং তার পরিবারের সাথে ছিল আমার আত্মীয়তার বন্ধন।

কিন্তু তার সাথে ছিল আমার রাজনৈতিক দ্বন্ধ এবং সংঘর্ষ। তার পরও এই সংসদ নির্বাচনে বিএনপি আমাকে সমর্থন করে।

জনসভায় মুহিব আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনের সময় আমাকে লন্ডন থেকে দেশে নিয়ে আসলেন বর্তমান সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি লন্ডন থাকতে বললেন যে মনোনয়ন তার পকেটে। একথা বলে আমাকে লন্ডন থেকে নিয়ে আসলেন। আমি তাকে নিয়ে বিশ্বনাথে জনসভা করেছি।

পরে দেখা যায় তার মনোনয়নও পকেট ছিড়ে পড়ে গেছে। তিনি মনোনয়ন থেকে বঞ্চিত হওয়ার পর সেই নির্বাচনে আমাকে প্রার্থী করালেন। কিন্তু ওই নির্বাচনে ইলিয়াস আলীর নাম নিয়ে মাঝ রাতে সূর্য উদয় হয়ে গেলো। প্রচার শুরু হলো যে সূর্য প্রতীকে ভোট দিলে ইলিয়াস আলীকে ফেরত পাওয়া যাবে।

সকালে ঘুম থেকে ওঠেই সকালে সূর্য প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে দেন জনগণ। আমি আবারও হেরে (নাই) গেলাম। আর মেয়র পদে তেমন ক্ষমতা না থাকায়, নিজের ক্ষমতা বাড়াতে ‘নির্বাচন কমিশনকে ভুল প্রমাণিত করে’ আমি এবারের সংসদ নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আশাকরি এবার আমার বিজয় সুনিশ্চিত।

সাবেক মেম্বার এখলাছুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আক্তার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সমর কুমার দাস, আলমগীর হোসেন, মাসুক এ রব্বানী, যুক্তরাজ্য প্রবাসী শামিম আহমদ, খলিলুর রহমান, সংগঠক ফজলু মিয়া, স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের পুত্র আদনান মুহিব, ছাত্রলীগ নেতা শেখ ইয়াহ্ইয়া।

নুনু মিয়ার মামলায় সাজা হবে মুহিবুর রহমানের, তাই ঘরের নৌকা ডুবিয়ে লাঙ্গলে ভোট দিন -এহিয়া চৌধুরী

বিশ্বনাথ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে জাতীয় পার্টি প্রার্থী ও সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, আমাদের উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমানের মামলায় যে কোন সময় কমপক্ষে ৩ বছরের সাজা হবে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানে, তাই বিএনপির ভাইয়েরা আন্দোলনের অংশ হিসেবে ঘরের নৌকা ডুবিয়ে লাঙ্গলে ভোট দিন।

আমি নির্বাচিত হলে আপনারা মামলা মুক্ত থেকে শান্তিতে এলাকায় বসবাস করতে পারবেন। পাশাপাশি পাবেন কাঙ্খিত উন্নয়ন। উন্নয়ন করতে হলে প্রতীক বড় কথা নয়, যোগ্য মানুষ প্রয়োজন। অতীতে আমার দ্বারা যা উনন্নয়ন হয়েছে এবার নির্বাচিত হলে আরও বেশী উন্নয়ন উপহার দিব। আর নির্বাচিত হতে নাও পারলে আপনাদের ছেড়ে যাব না।

যেভাবে বিগত দিন করোনা ও বন্যাকালীন সময়ে মানুষের পাশে ছিলাম, সেভাবেই পাশে থাকবো। এছাড়া শফিকুর রহমান চৌধুরী বা মুহিবুর রহমান এমপি নির্বাচিত হলে সিলেট-২ আসনে অতীতের ন্যায় উন্নয়নের চেয়ে তাদের মধ্যে মারামারি বেশী হবে।

তিনি ‘লাঙ্গল’ প্রতীকের সমর্থনে বুধবার (৩ জানুয়ারী) রাতে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মান্দাবাজ গ্রামে উঠান বৈঠক ও বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সন্ধ্যায় ওসমানীনগর উপজেলার রাজার বাজারে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

মান্দাবাজ গ্রামে এরাকাবর মুরব্বী কালা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল আলী, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ কে এম দুলাল, সাবেক যুগ্ম আহŸায়ক ফিরোজ আলী, রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলী, মান্দাবাজ গ্রামের মুরব্বী মাসুক মিয়া, নাসির উদ্দিন ও ছমির উদ্দিন।

রাজার বাজারে প্রবাসী হানিফ আলীর সভাপতিত্বে ও জাতীয় পার্টি নেতা সুমন আহমদ সুননের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমুদ।

বক্তব্য রাখেন জাতীয় পার্টি নেতা আলমগীর হোসেন, আহমেদ দুলাল ও মুহিবুর রহমান। এসময় অনুষ্ঠানগুলোতে জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথে ৭০বস্তা ভারতীয় চিনিসহ যুবক আটক

বিশ্বনাথ ::সিলেটের বিশ্বনাথে গোপন সংবাদের ভিত্তিতে লামাকাজী থেকে বিশ্বনাথ আসার পথে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ভোরে পৌর শহর জানাইয়া গেটের সামনে অভিযান চালিয়ে ৭০বস্তা ভারতীয় চিনি ও নাম্বার বিহীন একটি ট্রাক ও চালক মুছলেহ উদ্দিন (২৬) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত চালক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকার লস্করপুর গ্রামের ইদ্রিছ আলীর পুত্র।

এ ঘটনায় থানার এএসআই আবু ছালেহ মূছা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-(১)। আর এই মামলা আসামি করে ট্রাক চালককে আাদালতে প্রেরন করা হয়েছে। আর ট্রাকটি থানায় জব্দ রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অমিত সিংহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানাইয়া গেটের সামন থেকে ৭০বস্তা ভারতীয় চিনি ও নাম্বার বিহীন একটি ট্রাক ও চালকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

বিশ্বনাথ :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শাহ আনোয়ার কামারুল মিল্লাত দাখিল মাদ্রাসার কমপ্লেক্সে আজ শুক্রবার সকালে এই শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। মুকরম আহমদ, শামসুন্নাহার কনফারেন্স হলে আর রাহমান এডুকেশন ট্রাস্ট কর্তৃক মাদ্রাসা, এতিমখানা ও প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শাহ আনোয়ার এর সভাপতিত্বে ও কামারুল মিল্লাত দাখিল মাদরাসার সুপার মোঃ আব্দুল মতিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর রাহমান এডুকেশন ট্রাস্ট এর বাংলাদেশ এর চেয়ারম্যান, এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসা ভাইস প্রিন্সিপাল অধ্যাপক মাওলানা মোঃ মুখলিছুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যাপক ও ট্রাস্টের উপদেষ্টা মোঃ আলতাফুর রহমান।

কোম্পানীগঞ্জের বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ আজমান আলীর পরিচানায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আর রাহমান এডুকেশন ট্রাস্ট এর ওলামা উপদেষ্টা, চরা জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ ছালেহ আহমদ, শাহ আনোয়ার কামারুল মিল্লাত দাখিল মাদরাসার সহ সুপার মোঃ হোসাইন আহমদ,ও মাদরাসার সিনিয়র শিক্ষক মোঃ নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, মাদরাসার এতিমখানার ছাত্র মোঃ রাসেল আহমদ, এর তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন, আর রাহমান এডুকেশন ট্রাস্টের তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মোঃ জুবায়ের আহমদ, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মোঃ শরীফ উদ্দিন তৈমুছ, ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আর রাহমান এডুকেশন ট্রাস্ট এর ট্রাস্টি ও সংশ্লিষ্ট সকলের সার্বিক উন্নতি কামনা করে সভাপতি মহোদয়ের মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।





প্রধান সংবাদ এর আরও খবর

৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার
সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী
রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার
ভারতীয়  হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন
কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি
পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন
ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)