শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে অটোচালক খুন : আটক-৩
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে অটোচালক খুন : আটক-৩
৯৮ বার পঠিত
রবিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাবতলীতে অটোচালক খুন : আটক-৩

--- আল আমিন মন্ডল বিপ্লব, বগুড়া :: বগুড়ার গাবতলীতে পারিবারিক কলহের জেরে প্রতিপক্ষ চাচার ছুড়িকাঘাতে ভাতিজা শাওন মন্ডল (২৩) নামের এক অটোচালককে খুন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার নাড়–য়ামালা ইউনিয়নের হামিদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাওন ওই গ্রামের মিঠু মন্ডলের ছেলে। ঘটনার পরপরই হত্যাকারী পালিয়ে গেলেও স্থানীয়রা হত্যাকারীর স্ত্রী ও দুই মেয়েকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।
একাধিকসূত্র জানায়, গাবতলীর নাড়–য়ামালা ইউনিয়নের হামিদপুর পশ্চিমপাড়া গ্রামের আমজাদ মন্ডলের (৫৫) সঙ্গে পারিবারিক কলহের জের ধরে প্রতিবেশী মিঠু মন্ডলের স্ত্রী কমেলা বেগম (৪৫) এর ঝগড়া হয়। একপর্যায়ে আমজাদ মন্ডল, তার স্ত্রী ও দুই কন্যা কমেলাকে গালাগালি এবং মারমুখী হয়ে ওঠে। তখন কমেলা নিজের ঘরে দরজা বন্ধ করে চুপচাপ বসেছিল বলো স্থানীয়রা জানায়। এ সময় কমেলার ছেলে অটোরিক্সা চালক শাওন ঝগড়ার সংবাদ পেয়ে অটোরিক্সা চালানো বাদ দিয়ে বাড়ীতে যায়। মাকে গালাগালি করার কারণ জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই স্ত্রী-কন্যার সামনেই শাওনের বাম পাজরে চাকু ঢুকিয়ে দেয় আমজাদ। মাটিতে লুটিয়ে পড়ে শাওন। রক্তাক্ত অবস্থায় গাবতলী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘাতক আমজাদ ও নিহত শাওন সম্পর্কে চাচা-ভাতিজা। ঘটনার পরপরই ঘাতক আমজাদ পালিয়ে যায়। তবে এলাকাবাসী হত্যাকারীর স্ত্রী ফাতেমা (৪৪) এবং দুই মেয়ে রাজিয়া (২২) ও সুন্দরী (১৯)কে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এদিকে উত্তেজিত জনতা হত্যাকারীর বাড়ীঘর আগুনে জালিয়ে দেয়ার চেষ্টা করলে থানা পুলিশ তা কঠোরভাবে নিয়ন্ত্রণ করে। এরপর থেকেই ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার এবং এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। নিহত শাওনের ৬মাসের একটি শিশু সন্তান রয়েছে। যার ভবিষৎ নিয়ে উৎকন্ঠা বিরাজ করছে গ্রামবাসীর মাঝে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল। এ ব্যাপারে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

গাবতলী উপজেলা বিএনপির লিফলেট বিতরণ

বগুড়া :: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে রবিবার গাবতলী উপজেলা বিএনপির আয়োজনে উপজেলার নাড়–য়ামালা বাজারে লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এনামুল হক নতুন, সহ-সভাপতি প্রভাষক আশরাফ হোসেন, নজরুল ইসলাম টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী মন্ডল ফিরোজ, সহ-সাধারণ সম্পাদক জসীউর রহমান সোহেল, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মমিনুল হাসান মমিন, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর হারুনুর রশিদ হারুন, সদস্য তছলিম উদ্দিন খোকা, উপজেলা যুবদলের আহ্বায়ক আরিফুর রহমান মজনু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রুহুল হাসান রুহিন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক চঞ্চল কুমার দেব, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক রাকিবুল হাসান হিরু, সদস্য সচিব সুজা উদ্দিন সুজা, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ ঠান্ডু, উপজেলা ছাত্রদলের সভাপতি এম আর হাসান পলাশ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক বাবু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তা, নাড়–য়ামালা ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক জালাল, নাড়–য়ামালা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক সাইফুল ইসলাম, নেপালতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক রবিউল ইসলাম, কাগইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হারুনুর রশিদ প্রমুখ।

মরহুমা হাজী বিবি হায়াতুন নেছা তালুকদারের ৩১তম মৃত্যু বার্ষিকী পালিত

বগুড়া :: রবিবার দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যেদিয়ে বগুড়ার গাবতলী বালিয়াদিঘী কলাকোপায় মরহুমা হাজী বিবি হায়াতুন নেছা তালুকদারের ৩১তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমার কবর জিয়ারত শেষে আজাদ মঞ্জিলে গরীব-দুুঃস্থ মাঝে চাউল ও নগদ অর্থ এবং মিষ্টি বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মরহুমার পুত্র বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, গ্রীন কলাকোপা এষ্টেট এর মহাপরিচালক বেগম শামছুন নাহার জামান তালুকদার, উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপিকা মাহমুদা হাকিম, ড. তাজমেরী এসএ ইসলাম, অধ্যাপিকা ফজিলাতুন নেছা, অবসরপ্রাপ্ত মেজর রশিদ সিদ্দিকী, দৈনিক উত্তর কোণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাহেদুজ্জামান সিরাজ বিজয়, তার সহধর্মীনি তাহরিমা আফরিন তমা, পরিবারের সদস্য সুমন হাকিম, সার্দাদুজ্জামান তালুকদার জাওয়াদ। উল্লেখ্য, মরহুমা হাজী বিবি হায়াতুন নেছা তালুকদার (গাবতলী এলাকা) মরহুম সিরাজুল হক তালুকদার এমপির সহধর্মীনি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু এর মা ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)