শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২ মার্চ ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » পুকুরে ডুবে রাউজানে শিশুর মৃত্যু
প্রথম পাতা » চট্টগ্রাম » পুকুরে ডুবে রাউজানে শিশুর মৃত্যু
৫০৩ বার পঠিত
মঙ্গলবার ● ২ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পুকুরে ডুবে রাউজানে শিশুর মৃত্যু

ছবি: সংবাদ সংক্রান্তআমির হামজা, রাউজান প্রতিনিধি :: রাউজানে পুকুরে ডুবে মারিয়া আকতার নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের হামজার পাড়ার ইব্রাহিম মিস্ত্রির বাড়িতে এই ঘটনা ঘটে। মারিয়া ওই এলাকার আরব আমিরাত প্রবাসী গিয়াস উদ্দিন টিপুর কন্যা। নিহত শিশুর চাচা মঈন উদ্দিন বলেছেন আমাদের ঘরের সবাই দুপুরের রান্নার কাজে ব্যস্ত ছিল। পরিবারের সদস্যদের অগোচরে খেলতে খেলতে বাড়ির পেছনের পুকুরে পড়ে যায়। পরে খোজাখুজি করে তার দেহ পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
রাউজানে প্রবাসী স্বামীর আত্মহত্যা
রাউজান :: স্ত্রী তালাক দেওয়ার পর রাউজানের প্রবাসী স্বামী আলমগীর(২৫)। বার বার চেষ্টা করেছিলেন স্ত্রীকে নিজের ঘরে ফিরে এনে আবার সংসার সাজাতে। প্রথম দফায় সামাজিক বৈঠকে বিচারকদের মধ্যস্থতায় তিনি এব স্ত্রীর সাড়া পেলেও দ্বিতীয় দফায় দেয়া তালাক পেয়ে রাগ অভিমান আর ক্ষোভে ফাঁসীতে ঝুলে আত্মহত্যার পথ বেঁচে নিলেন এই প্রবাসী। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার থেকে রাউজান পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের গহিরা এলাকায় বিল্লাল মিয়ার নতুন বাড়িতে এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত আলমগীর ওই এলাকার প্রয়াত জুহুরুল ইসলাম প্রকাশ বিল্লাল মিয়ার পুত্র। জানা যায়, গত আড়াই বছর আগে আলমগীরের সাথে সামাজিক ভাবে বিয়ে হয় ডাবুয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের জনৈক প্রয়াত মোহাম্মদ হোসেন এর কন্যা জেরিন আকতারের। বিয়ের তিনমাস পর দুবাই চলে যায় আলমগীর। গত ৮মাস আগে করোনা পরিস্থিতিতে তিনি দেশে ফিরে এসে অর্থনৈতিক সমস্যায় পড়েন। এরপর থেকে শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে টানাপোড়ন। এই ধরণের অশান্তির মধ্যে জেরিন একবার স্বামীকে তালাক দিয়ে স্বামীর ঘর ছেড়ে যায়। অন্যায় ভাবে স্ত্রীর তালাকে তখন ক্ষুদ্ধ স্বামী আলমগীর এই নিয়ে ডাবুয়া ইউনিয়ন পরিষদে নালিশী বৈঠক করে। ওই সময় স্থানীয় চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী দুই পক্ষের বক্তব্য জেনে জেরিনকে তালাক প্রত্যাহার করে নিতে বলে। দুজনকে শরিয়তের বিধান অনুসারে তওবা করিয়ে জরিনকে আবার স্বামী ঘরে পাঠায়। প্রায় তিন মাস আগে আবারও জেরিন স্বামীর সাথে রাগারাগী করে বাপের বাড়িতে চলে যায়। সেখান থেকে দ্বিতীয় বারের মত স্বামীকে তালাক দেয়ার নোটিশ পাঠায়। এই ঘটনায় বিচলিত হয়ে পড়া স্বামী আলমগীর স্ত্রীর প্রতি রাগ,ক্ষোভ অভিমানে গতকাল মঙ্গলবার নিজের শয়ন কক্ষের সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। এ প্রসঙ্গে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন,‘ আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মূল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)