শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৯ জুলাই ২০২১
প্রথম পাতা » অপরাধ » ঘোড়াঘাটে চোরাই গরু উদ্ধারসহ আটক-৪
প্রথম পাতা » অপরাধ » ঘোড়াঘাটে চোরাই গরু উদ্ধারসহ আটক-৪
৩৪১ বার পঠিত
সোমবার ● ১৯ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে চোরাই গরু উদ্ধারসহ আটক-৪

ছবি : সংবাদ সংক্রান্ত-মো. সুলতান কবির।মো. সুলতান কবির, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে ৩ টি চোরাই গরু উদ্ধারসহ ৪ জনকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
গতকাল রবিবার (১৮ জুলাই) রাতে ঘোড়াঘাট পৌর এলাকার কালুপুকুর তিনমাথা মোড়ে চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করে পুলিশ। এ ঘটনায় গরুর মালিক আরাফাত হোসেন রবিন বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।
পুলিশ জানায়, ঘোড়াঘাট পৌর এলাকার দক্ষিণ নয়াপাড়া গ্রামের আরাফাত হোসেন রবিন গত রবিবার রাতে তার পালিত ৩ টি গরু গোয়াল ঘরে রেখে ঘুমিয়ে পরে। এরপর রাত ১০ টায় ঘুম থেকে জেগে দেখেন তার ঘরে গরু নেই ও বাড়ির মূল দরজা খোলা। এ সময় অনেক খোঁজ করার পরেও না পেয়ে ঘোড়াঘাট থানায় ফোন করলে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের নেতৃত্বে উপ-পরিদর্শক জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়ে ৩ টি গরু উদ্ধারসহ ৪ জন কে আটক করা হয়। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি পিক-আপ জব্দ করা হয়েছে।৷ যাহার নং- ঠাকুরগাঁও - ন- ১১-০০১৭।
আটককৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আব্দুল জোব্বারের ছেলে মুন্না রহমান (২০) ও একই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে জাকির হোসেন (২৫), সামসুল ইসলামের ছেলে জনি (২৫), নজরুল ইসলামের ছেলে রাজু ইসলাম (২৮)।
ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের গরু চুরির মামলায় গ্রেপ্তার করে সোমবার (১৯ জুলাই) আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)