শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২৮ আগস্ট ২০১৮
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে অবৈধ লেগুনা, সিএনজি অটোরিক্সা পানিতে ফেলে দিল হাইওয়ে পুলিশ
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে অবৈধ লেগুনা, সিএনজি অটোরিক্সা পানিতে ফেলে দিল হাইওয়ে পুলিশ
৬৬৯ বার পঠিত
মঙ্গলবার ● ২৮ আগস্ট ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে অবৈধ লেগুনা, সিএনজি অটোরিক্সা পানিতে ফেলে দিল হাইওয়ে পুলিশ

---মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি :: (১৩ ভাদ্র ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় সকাল ৭.০৮মি.) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর চন্দ্রা এলাকায় হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান চলছে। এ অভিযানে যেসব যানবাহনের বৈধ কাজগজপত্র নেই ও মহাসড়কে চলাচলে নিষেধ সে সব যানবাহন আটক করা হচ্ছে। আটককৃত কয়েকটি লেগুনা পানির গর্তে ফেলে দেওয়া হয়েছে।

২৭ আগস্ট সোমবার সরেজমিনে দেখা গেছে, চন্দ্রা, বাড়ইপাড়া, সফিপুর কালিয়াকৈরের মহাসড়ক থেকে গত তিন দিনে প্র্রায় শতাধিক যানবাহন আটক করেছে হাইওয়ে পুলিশ। এসব যানবাহনের মধ্যে রয়েছে লেগুনা, সিএনজি অটোরিক্সা। অবৈধ যানবাহন আটক করে কালিয়াকৈর বঙ্গবন্ধু হাইটেক সিটির ভেতরে রাখা হয়েছে এবং হাইটেক সংলগ্ন মহাসড়কের পাশে মহিষবাথান এলাকায় কয়েকটি লেগুনা পাশের একটি পানির ১০ ফুট গর্তে ফেলা হয়েছে।

লেগুনা মালিক সমিতির কার্যকরী সভাপতি মোঃ জলিল জানান, আমরা পুলিশদের ডিউটির জন্য মালিক সমিতি থেকে প্রতিদিন প্রায় ৫০-৬০টি লেগুনা দিয়ে থাকি। এজন্য আমাদের রোডে চলাচল করতে দেয়। কিন্তু আমাদের কোন নির্দেশ না দিয়ে হঠাৎ করেই আমাদের গাড়িগুলো আটক করে। যদি মহাসড়কে চলতে না দেয় তাহলে আমরা চালাব না। তিনি আরও বলেন, লেগুনা এভাবে পানিতে ফেলার নিয়ম আছে কিনা তা আমার জানা নেই। তবে গাড়ী গুলো এভাবে পানিতে না ফেলে আটক করে ড্যামপিংয়ে নিয়ে গেলেও ভাল হতো।

চন্দ্রা এলাকার দায়িত্বরত হাইওয়ে পুলিশের টিআই এসআই সাইদুল ইসলাম জানান, গতকাল (২৬ আগস্ট রবিবার) ডিআইজি স্যার নির্দেশ দিয়ে গেছেন, সকল অবৈধ যানবাহন ধরে আটক করে খাদে বা পুকুরে ফেলে দিতে।

সালনা হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা বলেন, ডিআইজি স্যারের নির্দেশে, যেসব গাড়ীর কাগজপত্র সঠিক নেই ও মহাসড়কে চলাচল নিষেধ এমন গাড়ী আটক করা হয়েছে। আটককৃত যানবাহন যদি মালিক নিতে চায় তাহলে প্রতিটি অংশ খুলে খুলে নিতে পারবে। আমাদের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)