শিরোনাম:
●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২২ নভেম্বর ২০১৬
প্রথম পাতা » ঢাকা বিভাগ » রাজনৈতিক দুর্বৃত্তায়ন জনমনে আতঙ্ক সৃষ্টির পায়তারা : নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ
প্রথম পাতা » ঢাকা বিভাগ » রাজনৈতিক দুর্বৃত্তায়ন জনমনে আতঙ্ক সৃষ্টির পায়তারা : নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ
৫৮৯ বার পঠিত
মঙ্গলবার ● ২২ নভেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাজনৈতিক দুর্বৃত্তায়ন জনমনে আতঙ্ক সৃষ্টির পায়তারা : নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ

---নরসিংদী প্রতিনিধি :: (৮ অগ্রহায়ন ১৪২৩ বাঙলা : বাংলাদেশ সময় রাত ১০.০০মি.) নরসিংদীতে ক্ষমতাসীন দলের একটি অংশ ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীদের মাঝে পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২২ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় উভয়পক্ষের বিক্ষোভ মিছিল চলাকালীন জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান ফটক বন্ধ করে দেওয়া হয়। কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে উভয়পক্ষের মাঝে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল চলাকালীন জেলা প্রশাসকের কার্যালয়, ডিসি রোড, আদালত প্রাঙ্গণসহ জনমনে ব্যাপক আতঙ্ক-উৎকন্ঠা বিরাজ করে।

ক্ষমতাসীন শহর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃত্বে জেলা প্রশাসকের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল বের করেন। নরসিংদী সরকারী কলেজ থেকে বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাব চত্বর হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান ফটকে যাওয়ার পূর্বেই জেলা ও দায়রা জজ এর বাসভবনের নিকট পৌছলে আইন-শৃংখলাবাহিনীর বাঁধার মুখে তারা অবস্থান নিতে বাধ্য হয়।

আগত বিক্ষোভকারীরা এ সময় জেলা প্রশাসকের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় ও তার অনতিলম্বে অপসারনের দাবী জানিয়ে কর্মসূচী সমাপ্ত করে।

অপরদিকে, ক্ষমতাসীন শহর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অব্যাহত বিক্ষোভ মিছিলের প্রতিবাদে জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত পদস্থ কর্মকর্তা-কর্মকর্মচারীরা তাদের স্ব-স্ব দপ্তর বন্ধ করে পাল্টা বিক্ষোভ মিছিল বের করে। উভয় পক্ষের অব্যাহত পাল্টাপাল্টি বিক্ষোভ কর্মসূচীর ফলে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে শহরের গুরুত্বপূর্ণ স্থান সমূহে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এ বিষয়ে নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জামান কামরুল নিকট সিএইচটি মিডিয়া প্রতিনিধি জানতে চাইলে তিনি বলেন, দূর্নীতি পরায়ণ ডিসির বিরুদ্ধে অনিয়মের প্রতিবাদ করায় আমিসহ কয়েকজন নেতা-কর্মীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তিনি মিথ্যা অভিযোগ দায়ের করেন।
---
নরসিংদীর জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানান, মিথ্যে অভিযোগ অস্বীকার করে বিষয়টি রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও একটি স্বার্থান্বেষী মহলের অনৈতিক দাবী পূরণ না করায় পরিকল্পিত উপায়ে আমার মান-সম্মান ক্ষুন্ন করার জন্য শহরে বিক্ষোভ মিছিল বের করে তারা জনমনে আতঙ্ক সৃষ্টির পায়তারা চালিয়ে যাচ্ছে।

নরসিংদী শহর আওয়ামীলীগ ও ডিসির পাল্টাপাল্টি বিক্ষোভ কর্মসূচীর ফলে শহরে সৃষ্ট অস্থিতিশীল পরিস্থিতি নিরসনে দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহন অপরিহার্য।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)