শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৬ নভেম্বর ২০১৬
প্রথম পাতা » অপরাধ » তাইওয়ানী দম্পতিকে হত্যার চেষ্টায় জড়িত মহিলাসহ ৪জন গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » তাইওয়ানী দম্পতিকে হত্যার চেষ্টায় জড়িত মহিলাসহ ৪জন গ্রেফতার
৩৬২ বার পঠিত
শনিবার ● ২৬ নভেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তাইওয়ানী দম্পতিকে হত্যার চেষ্টায় জড়িত মহিলাসহ ৪জন গ্রেফতার

---গাজীপুর জেলা প্রতিনিধি :: (১২ অগ্রহায়ন ১৪২৩ বাঙলা : বাংলাদেশ সময় রাত ১১.৫৩মি.) বিদেশী বিনিয়োগকারী এক তাইওয়ানী দম্পতিকে চাঞ্চল্যকর হত্যার চেষ্টায় জড়িত এক মহিলাসহ ৪জনকে ২৫ নভেম্বর শুক্রবার গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার চামুরগাছা পাবর্তীপুর গ্রামের মো. আব্দুর রহিম মিয়ার দু’ছেলে মো. লাজু মিয়া (৩০) ও মো. সাজু মিয়া (২৮), গাজীপুর সিটি কর্পোরেশনের ঝিরাইতলী এলাকার মো. এমরান মোল্লার ছেলে মো. এবায়দুল হক ওরফে স্বপন (২৪) এবং ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার দত্তগ্রাম এলাকার হালিমা বেগম(৪৫)।

র‌্যাব এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান, গাজীপুর সিটি কর্পোরেশনের বড়বাড়ি গাছা এলাকাস্থিত জিন জিং ইয়াং ইন্টারন্যাশনাল কোম্পানী লিমিটেড কারখানায় পিভিসি ডোর ও সিলিং তৈরি করা হয়। এ কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মি. ওয়াং মিং চি (৫৪) তার স্ত্রী এবং ওই কোম্পানীর পরিচালক লিও লি হুয়াকে (৫০) নিয়ে প্রায় এক দশকের বেশী সময় ধরে বাংলাদেশে বসবাস করছেন। বিদেশী বিনিয়োগকারী এ দম্পতি তাইওয়ানের নাগরিক। গত বছরের ৫ নবেম্বর গভীর রাতে কয়েক দুর্বৃত্ত ওই দম্পতির উত্তরার ৪ নম্বর সেক্টরের বাসায় হানা দেয়। দুর্বৃত্তরা নকল চাবি দিয়ে গেইট ও দরজা খুলে বাসায় ঢুকে ধারালো অস্ত্রের আঘাতে তাইওয়ানী এ দম্পতিকে আহত করে সিন্ধুক থেকে ছয় লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। আহত তাইওয়ানী দম্পতির আর্তচিৎকারে ওই ভবনে বসবাসকারী অন্যরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে এ্যাপলো হাসপাতালে নিয়ে ভর্তি করে। গুরুতর আহত মি. ওয়াং মিং চি’কে আশংকাজনক অবস্থায় ভর্তির পর থেকে হাসপাতালে বেশ কিছুদিন লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়।

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে তাইওয়ানে স্থানান্তর করা হয়। দীর্ঘ এক বছরেরও বেশী সময় ধরে বর্তমানে তিনি ‘কোমা’তে রয়েছেন এবং তাকে লাইফ সার্পোট দিয়ে বাঁচিয়ে রাখা হয়েছে।

এ ঘটনায় ওই কোম্পানীর জেনারেল ম্যানেজার সামির হাসিব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরবতীতে গোপন সংবাদের ভিত্তিতে লে. কমান্ডার কাজী মো. শোয়াইব এর নেতৃত্বে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল শুক্রবার ভোর রাতে উত্তরার আজমপুর এলাকা হতে সাজুকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়া হতে লাজুকে, রূপগঞ্জ হতে স্বপনকে এবং গাজীপুরের বোর্ডবাজার হতে হালিমাকে আটক করে। হালিমা ওই দম্পতির বাসার গৃহপরিচারিকা এবং অন্যরা ওই কোম্পানীর কর্মচারী ছিল।

র‌্যাব সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানায়, বকেয়া পাওনা টাকা নিয়ে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মি. ওয়াং মিং চি’র সঙ্গে গ্রেফতারকৃতদের বিরোধ চলছিল। তারা বকেয়া টাকা উদ্ধারের জন্য গৃহপরিচারিকা হালিমার সহযোগীতা নিয়ে গাজীপুরের টঙ্গী হতে নকল চাবি বানিয়ে এ ঘটনা ঘটিয়েছে। ইতোপূর্বে পুলিশ এঘটনায় সাজু ও লাজুর ভগ্নিপতি জাহাঙ্গীরকে গ্রেফতার করে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)