শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২৩ মার্চ ২০১৭
প্রথম পাতা » কৃষি » পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন চাইলে পাহাড়ের সচেতন মহলকেই কলম ধরতে হবে : নির্মল বড়ুয়া মিলন
প্রথম পাতা » কৃষি » পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন চাইলে পাহাড়ের সচেতন মহলকেই কলম ধরতে হবে : নির্মল বড়ুয়া মিলন
৪১৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৩ মার্চ ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন চাইলে পাহাড়ের সচেতন মহলকেই কলম ধরতে হবে : নির্মল বড়ুয়া মিলন

---ষ্টাফ রিপোর্টার :: (৯ চৈত্র ১৪২৩ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.০১মি.) পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন চাইলে, সম্প্রীতি রক্ষা, প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষদের দুঃখ দুর্দশার কথা ও নিজেদের অধিকার যথাযথ ভাবে উপস্থাপনের জন্য এ অঞ্চলের সচেতন মহলকেই কলম ধরতে হবে, এর কোন বিকল্প নেই বলেন, সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নির্মল বড়ুয়া মিলন ।
তথ্যপ্রযুক্তি আইন ৫৭(২) ধারায় ২০ দিন হাজত বাসের পর ২০ মার্চ সোমবার জামিনে মুক্ত হওয়ার পর শুভাকাঙ্খীদের শুভেচ্ছা সিক্ত হয়ে তিনি এসব কথা বলেন।
২২ মার্চ বুধবার বিকালে হাসপাতাল এলাকার নিজ বাসভবনে তাকে শুভেচ্ছা জানাতে আসেন সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর সাংবাদিকগণ, জেলা অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও বিভিন্ন শুভানুধ্যায়ীগণ।
রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সাংবাদিক নির্মল বড়ুয়া মিলনকে ফুল দিয়ে স্বাগত জানিয়ে হাজত বাসের জন্য সমবেদনা প্রকাশ করেন এবং অনাকাঙ্খিত হয়রানীমুলক মামলার বিরুদ্ধে নিন্দা জ্ঞাপন করেন।
এসময় সাংবাদিক নির্মল বড়ুয়া মিলন বলেন, সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম অত্যন্ত কম সময়ে মাত্র ২ বছরে দেশব্যাপী জনপ্রিয়তা অর্জন ও দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ দিয়ে স্থানীয় একটি কুচুক্র মহল ও গুটিকয়েক সাংবাদিক ঈর্ষান্বিত হয়ে তাদের প্ররোচনায় আমার বিরুদ্ধে এমন মামলার ষড়যন্ত্র করা হয়েছে। সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম প্রকাশনার প্রথম থেকে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে বানোয়াট সংবাদ প্রকাশ করেনি। কাজেই নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে প্রত্যেক স্থানীয় প্রশাসনের নিরপেক্ষ ভুমিকা রাখার জন্য অনুরোধ করছি- বলেন নির্মল বড়ুয়া মিলন।
তিনি আরো বলেন, রাঙামাটিতে হ্রদের পাড় দখল, সরকারী সম্পদ জনসাধারনের চলাচলের ফুটপাট দখলসহ অপরিকল্পিত ভাবে যত্রতত্র অবৈধ স্থাপনা নির্মাণ হচ্ছে। এসব বিষয় নিয়ে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম একাধিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় একটি মহল আমাকে দমিয়ে রাখতে এসব হীনচেষ্টা চালাচ্ছে, এসবের মূলে স্থানীয় সুযোগ সন্ধানী একটি সিন্ডিকেট সরাসরি জড়িত বলেন তিনি।
সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে কোন কুচক্রী মহলের সাথে আপোষ করেনা বলে তিনি সাফ জানিয়ে দেন।
উল্লেখ্য, সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এ গত জানুয়ারিতে জনস্বার্থে একটি সংবাদ প্রকাশ করায় সাংবাদিক নির্মল বড়ুয়া মিলনের বিরুদ্ধে ৫৭(২) ধারায় তথ্য প্রযুক্তি আইনে রাঙামাটি কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন রাঙামাটি অটোরিক্সা চালক কল্যাণ সমিতির সাধারন সম্পাদক।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)